শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

আমরা জয় নিয়ে আশাবাদী-ড.কামাল

Advertisements

বিবিসিনিউজ২৪,ডেস্কঃ সারাদেশে নির্বাচনের পরিস্থিতি উদ্বেগজনক বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন। তবে ঐক্যফ্রন্টের জয়ের ব্যাপারে তিনি আশাবাদী বলে জানিয়েছেন।

রোববার সকালে স্ত্রী হামিদা হোসেন এবং দুই মেয়ে— সারা হোসেন ও দীনা হোসেনকে নিয়ে রাজধানীর বেইলি রোডের ভিকারুননেসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোট দেওয়ার পর সাংবাদিকদের সঙ্গে তিনি কথা বলেন।

ড. কামাল বলেন, ‘সারা দেশ থেকে যে খবর পাচ্ছি, তা উদ্বেগজনক। তবে জয়ের ব্যাপারে আমি আশাবাদী।’

মানুষকে ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান জানিয়ে তিনি বলেন, দেশের মানুষ হিসেবে সবাইকে ভোট দিতে হবে।

ভিকারুননেসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে ভোটারদের উপস্থিতি দেখে সন্তোষ প্রকাশ করে ড. কামাল হোসেন বলেন, ‘সবাইকে দেখে আমি উৎসাহ পাচ্ছি। সবাই সকাল সকাল ভোট দিতে এসেছে। একজনকে দেখলাম আমার মতো লাঠিতে ভর দিয়ে ভোট দিতে এসেছে। তরুণ সমাজও এসেছে। এসব দেখে উৎসাহ পাচ্ছি।’

hostseba.com

তবে সামগ্রিকভাবে দেশের পরিস্থিতি উদ্বেগজনক বলে দাবি করেন ড. কামাল। তিনি বলেন, ‘সামগ্রিক পরিস্থিতি নিয়ে মন খারাপ করাতে চাই না। মিনিটে মিনিটে ফোন পাচ্ছি।

রাতেই নাকি বিভিন্ন জায়গায় ভোট হয়েছে। এটা দুঃখজনক, লজ্জাজনক। এটা শহীদদের সঙ্গে বেইমানি, বঙ্গবন্ধুর সঙ্গে বেইমানি।’ তবে এসব বিষয়ে নির্বাচন কমিশন পদক্ষেপ নেবে বলে আশা প্রকাশ করেন তিনি।

কেন্দ্রে ঐক্যফ্রন্টের এজেন্ট আছে কি-না জানতে চাইলে গণফোরাম সভাপতি বলেন, ‘এখানে আমাদের এজেন্ট আছে। তবে বাইরে অনেক জায়গায় আমরা এজেন্ট দিতে পারিনি। আবার অনেক জায়গায় আমাদের এজেন্টদের বের করে দেওয়া হচ্ছে বলে খবর পাচ্ছি।’

ভিকারুননেসা নূন স্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে নির্বাচনী পরিবেশ ভালো আছে বলে এ সময় জানান ড. কামাল হোসেনের মেয়ে ব্যারিস্টার সারা হোসেন। তিনি বলেন, ‘এখানে ঠিক আছে।’ তবে বিভিন্ন জায়গায় ভোট দিতে বাধা দেওয়ার খবর পাচ্ছেন বলে জানান তিনি।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team