বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৪:৩৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
টাংগাইল নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত কেশবপুরে ডিপ্লোমা মেডিকেল এর উদ্যোগে নবাগত ইউএনও-কে সংবর্ধনা প্রদান বাল্যবিবাহ মুক্ত ময়মনসিংহ বিভাগ ঘোষণা উপলক্ষে চরপক্ষিমারী ইউনিয়নে বণাঢ্য র‍্যালী ও মানব বন্ধন। লামায় সরকারিভাবে আমন ২০১৯-২০ মৌসুমের ধান ক্রয় শুরু,লক্ষ্যমাত্রা ৩৯১ মেট্রিক টন। খালেদা জিয়ার মুক্তির দাবীতে রাঙ্গামাটি আইনজীবী ফোরামের অবস্থান কর্মসুচী বাল্যবিবাহ মুক্ত ময়মনসিংহ বিভাগ এবং শেরপুর জেলা- ঘোষনা করলেন শেরপুরের ডিসি লোহাগাড়ায় আল ইত্তেহাদ ট্রাভেলস`র অফিস উদ্বোধন মৌলির জানাজায় মানুষের ঢল কক্সবাজারের জিয়াউদ্দিন এর দক্ষিণ কোরিয়া উসং ইউনিভার্সিটিতে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর (রিসার্চ ট্রাক) হিসেবে যোগদানের উদ্দেশ্যে দেশ ত্যাগ খালেদা জিয়ার জামিনে সরকারের কোন প্রকার হস্তক্ষেপ নেই বললেন -স্বরাষ্ট্রমন্ত্রী।
সেনা প্রত্যাহারের পরিকল্পনায় জার্মানি

সেনা প্রত্যাহারের পরিকল্পনায় জার্মানি

সেনা প্রত্যাহারের পরিকল্পনায় জার্মানি
সেনা প্রত্যাহারের পরিকল্পনায় জার্মানি
Advertisements

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ জার্মানির সাবেক প্রতিরক্ষামন্ত্রী জেনারেল হ্যারাল্ড কুজাত দেশটির একটি পত্রিকাকে সাক্ষাৎকারে বলেছেন, আফগানিস্তান থেকে মার্কিন সেনা সদস্য কমানো হলে জার্মানির সেনাদের নিরাপত্তা বিপন্ন হবে। এ জন্য জার্মান সেনাদেরকে আফগানিস্তান থেকে সরিয়ে নেয়া হতে পারে।

তিনি বলেন, যুক্তরাষ্ট্র যদি আফগানিস্তানে তার বাহিনীকে ছোট একটি কন্টিনজেন্টে পরিণত করে তাহলে আমাদের পক্ষে আর দেশটিতে সেনা মোতায়েন করে রাখা সম্ভব হবে না। মার্কিন নেতৃত্বাধীন ন্যাটো জোটের আওতায় আফগানিস্তানে প্রায় এক হাজার ১০০ জার্মান সেনা মোতায়েন রয়েছে যাদের অবস্থান মাজার-ই-শরীফ শহরের কাছে।

উল্লেখ্য, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প গত সপ্তাহে আফগানিস্তান থেকে সাত হাজার মার্কিন সেনা প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। এই নির্দেশ বাস্তবায়িত হলে আফগানিস্তানে মোতায়েন বর্তমান মার্কিন সেনাসংখ্যা অর্ধেকে নেমে আসবে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team