বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯, ০৬:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
পরীক্ষামূলক সম্প্রচার কার্যক্রম শুরু করেছে রংধনু টিভি অল্পের জন্য বড় দুর্ঘটনা থেকে রক্ষা পেল পাবনা এক্সপ্রেস শাকিব ছেলের কোনো খরচ দেয় না : অপু বিশ্বাস খালেদা জিয়াকে রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইতে হবে – কামরুল ইসলাম থার্টি ফার্স্ট নাইটে উন্মুক্ত জায়গায় গান-বাজনা নিষেধ ছাত্রনেতা মুরাদ আহমদের পদত্যাগের মধ্যদিয়ে ২৬ বছরের রাজনৈতিক সর্ম্পকের অবসান চট্টগ্রামে যাত্রী ও পথচারীদের সড়ক পরিবহন আইন’২০১৯ সম্পর্কে সচেতনতামূলক কর্মসূচি পালন টাংগাইল নাগরপুরে ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯ পালিত কেশবপুরে ডিপ্লোমা মেডিকেল এর উদ্যোগে নবাগত ইউএনও-কে সংবর্ধনা প্রদান বাল্যবিবাহ মুক্ত ময়মনসিংহ বিভাগ ঘোষণা উপলক্ষে চরপক্ষিমারী ইউনিয়নে বণাঢ্য র‍্যালী ও মানব বন্ধন।
কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী

কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী

কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী
কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী
Advertisements

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ রয়েছে। নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে নিরাপত্তা বাহিনী তৎপর হয়ে একটি সুষ্ঠু পরিবেশ তৈরি করেছে। দেশজুড়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আশা করি, ভোটের দিনও পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কঠোর নিরাপত্তার মধ্যে নির্বিঘ্নে ভোট দেবে দেশবাসী।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ফার্মগেট মনিপুরী পাড়ায় নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। আসাদুজ্জামান খান কামাল বলেন, অতীতের যে কোনো নির্বাচনের তুলনায় এবারের পরাস্থিতি ভালো। আমাদের নিরাপত্তা বাহিনী পেশাগতভাবে অত্যন্ত দক্ষ। তারা যে কোনো পরিস্থিতি মোকাবেলায় তৎপর রয়েছে। ছোট-খাটো কিছু ঘটনা হচ্ছে। তবে আমরা সজাগ রয়েছি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট অসত্য তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। গুজব ছড়িয়ে পরিস্থিতি উত্তপ্ত করার অপচেষ্টা চালাচ্ছে। তবে জনগণকে এসব অপচেষ্টা ও অপপ্রচারে কান দেবে না।

গত ১ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর পর্যন্ত সময়ের উল্লেখ করে তিনি বলেন, সারাদেশে ছয়জন আওয়ামী লীগের কর্মী নিহত হয়েছেন। ১৮৭টি আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা, ৫৮টি কার্যালয়ে গুলি ও বোমা হামলা চালানো হয়েছে। সংখ্যালঘুদের ৩টি বাড়ি ও পাঁচজন পুলিশের ওপর হামলা চালানো হয়েছে। কিন্তু এসবে কেউ ভয় পাবেন না। আগামীকাল (রোববার) ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার জন্য সবার প্রতি আহ্বান জানাই।

পুলিশের ধরপাকড়ে পোলিং এজেন্ট পাচ্ছে না বিএনপি— এমন অভিযোগ প্রসঙ্গে কামাল বলেন, পোলিং এজেন্ট পাচ্ছেন কি পাচ্ছেন না এখনও আমরা বলতে পারি না। কারণ আগামীকাল সকালে পোলিং অফিসারের কাছে এই তালিকা জমা দেওয়া হবে। আমাদের পোলিং এজেন্ট কারা সেটাও আমরা এখনও বলতে পারছি না। তবে যারা সন্ত্রাস করেছে তাদের এজেন্ট হিসেবে নিয়োগ করতে চাইলে পাবে না— এটাই স্বাভাবিক।

hostseba.com

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সংশ্লিষ্ট সবাই সজাগ রয়েছে। তাই এখনও তেমন কোনো নাশকতার ঘটনা ঘটেনি। আমাদের নিরাপত্তা বাহিনী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত। তাই কোনো অপতৎপরতার প্রচেষ্টা সফল হবে না।

দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, সুষ্ঠু-সুন্দর পরিবেশে নির্বাচন হবে। ভোটাররা যেন ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। ইতিমধ্যে নিরাপদ পরিবেশের সব ব্যবস্থা সম্পন্ন হয়েছে। নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সবাই সুন্দর একটি নির্বাচনের সার্বক্ষণিক চেষ্টা করে যাচ্ছেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team