1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ০২:৫৪ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
শারদীয় দূর্গোৎসব উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন এড. অজয় বোস রিংকু বাগেরহাটে স্বতন্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতির মানববন্ধন অনুষ্ঠিত মৎস আড়ৎদার ত্রি-বার্ষিক নির্বাচনে সহ-সভাপতি পদে মোহাম্মদ জাবেদ নির্বাচিত রূপগঞ্জে গোলাকাইন্দাল বৃক্ষরোপণ ও মাস্ক বিতরণ কর্মসূচি মানিকছড়িতে প্রাথমিক শিক্ষক ও শিক্ষা কর্মকর্তা বিদায় অনষ্ঠান নলছিটিতে প্রেমের ঘটনায় প্রেমিক প্রেমিকার শাস্তির দাবীতে মানববন্ধন মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে পূজামন্ডপে সহায়তা ও সুরক্ষাসামগ্রী বিতরণ পাহাড়তলী রেলওয়ে বাজার মৎস আড়তদার সমবায় সমিতির ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত জলাবদ্ধতা নিরসনে জনগণের ভাবনা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত গাইবান্ধায় ভাতিজীকে জোরপূর্বক ধর্ষণ
কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী

কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী

কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী
কঠোর নিরাপত্তায় শান্তিপূর্ণভাবে ভোট দেবে দেশবাসী: স্বরাষ্ট্রমন্ত্রী

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, নির্বাচনে সুষ্ঠু পরিবেশ রয়েছে। নির্বাচন কমিশনের তত্ত্বাবধানে নিরাপত্তা বাহিনী তৎপর হয়ে একটি সুষ্ঠু পরিবেশ তৈরি করেছে। দেশজুড়ে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। আশা করি, ভোটের দিনও পরিস্থিতি স্বাভাবিক থাকবে। কঠোর নিরাপত্তার মধ্যে নির্বিঘ্নে ভোট দেবে দেশবাসী।

শনিবার সন্ধ্যায় রাজধানীর ফার্মগেট মনিপুরী পাড়ায় নিজ বাসভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি। আসাদুজ্জামান খান কামাল বলেন, অতীতের যে কোনো নির্বাচনের তুলনায় এবারের পরাস্থিতি ভালো। আমাদের নিরাপত্তা বাহিনী পেশাগতভাবে অত্যন্ত দক্ষ। তারা যে কোনো পরিস্থিতি মোকাবেলায় তৎপর রয়েছে। ছোট-খাটো কিছু ঘটনা হচ্ছে। তবে আমরা সজাগ রয়েছি।

স্বরাষ্ট্রমন্ত্রী আরও বলেন, বিএনপি-জামায়াত ও ঐক্যফ্রন্ট অসত্য তথ্য দিয়ে অপপ্রচার চালাচ্ছে। গুজব ছড়িয়ে পরিস্থিতি উত্তপ্ত করার অপচেষ্টা চালাচ্ছে। তবে জনগণকে এসব অপচেষ্টা ও অপপ্রচারে কান দেবে না।

গত ১ ডিসেম্বর থেকে ২৮ ডিসেম্বর পর্যন্ত সময়ের উল্লেখ করে তিনি বলেন, সারাদেশে ছয়জন আওয়ামী লীগের কর্মী নিহত হয়েছেন। ১৮৭টি আওয়ামী লীগের নির্বাচনী কার্যালয়ে হামলা, ৫৮টি কার্যালয়ে গুলি ও বোমা হামলা চালানো হয়েছে। সংখ্যালঘুদের ৩টি বাড়ি ও পাঁচজন পুলিশের ওপর হামলা চালানো হয়েছে। কিন্তু এসবে কেউ ভয় পাবেন না। আগামীকাল (রোববার) ভোট দিয়ে পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার জন্য সবার প্রতি আহ্বান জানাই।

 
hostseba.com
 

পুলিশের ধরপাকড়ে পোলিং এজেন্ট পাচ্ছে না বিএনপি— এমন অভিযোগ প্রসঙ্গে কামাল বলেন, পোলিং এজেন্ট পাচ্ছেন কি পাচ্ছেন না এখনও আমরা বলতে পারি না। কারণ আগামীকাল সকালে পোলিং অফিসারের কাছে এই তালিকা জমা দেওয়া হবে। আমাদের পোলিং এজেন্ট কারা সেটাও আমরা এখনও বলতে পারছি না। তবে যারা সন্ত্রাস করেছে তাদের এজেন্ট হিসেবে নিয়োগ করতে চাইলে পাবে না— এটাই স্বাভাবিক।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সংশ্লিষ্ট সবাই সজাগ রয়েছে। তাই এখনও তেমন কোনো নাশকতার ঘটনা ঘটেনি। আমাদের নিরাপত্তা বাহিনী যে কোনো চ্যালেঞ্জ মোকাবিলায় প্রস্তুত। তাই কোনো অপতৎপরতার প্রচেষ্টা সফল হবে না।

দেশবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, সুষ্ঠু-সুন্দর পরিবেশে নির্বাচন হবে। ভোটাররা যেন ভোট দিয়ে নিরাপদে বাড়ি ফিরতে পারেন সে বিষয়ে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ রয়েছে। ইতিমধ্যে নিরাপদ পরিবেশের সব ব্যবস্থা সম্পন্ন হয়েছে। নির্বাচন কমিশনসহ সংশ্লিষ্ট সবাই সুন্দর একটি নির্বাচনের সার্বক্ষণিক চেষ্টা করে যাচ্ছেন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team