শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ০৩:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

আমরা নির্বাচনে আছি, থাকবো: ড. কামাল

আমরা নির্বাচনে আছি, থাকবো: ড. কামাল
আমরা নির্বাচনে আছি, থাকবো: ড. কামাল
Advertisements

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ভোটারদের উদ্দেশে বলেছেন, আগামীকাল সকাল সকাল ভোট দিতে যান। আপনার ভোট খুবই মূল্যবান। কারণ আপনি দেশের মালিক। দৃর্বৃত্তদের ভয় পাবেন না, জনগণের শক্তির সঙ্গে তারা পারবে না।

শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে (ডিআরইউ) এক সংবাদ সম্মেলনে এ আহ্বান জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা শনিবার বলেছেন, ‘ঐক্যফ্রন্ট বা বিএনপি; ওদের একটা চরিত্র আছে এ রকম- হয়তো নির্বাচন চলাকালীন মাঝপথে হঠাৎ বলবে; ইলেকশন করব না। আমরা প্রত্যাহার করে নিলাম।’ প্রধানমন্ত্রীর এই মন্তব্যের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে ড. কামাল হোসেন বলেন, ‘আমরা নির্বাচনে আছি, থাকবো।’

তরুণ ভোটারদের উদ্দেশে ড. কামাল বলেন, তোমরা যারা প্রথমবার ভোট দেয়ার সুযোগ পেয়েছ, তারা সময়মতো ভোট দিতে যাবে। মনে রাখবে, ‘যদি তুমি ভয় পাও তবে তুমি শেষ, যদি তুমি ঘুরে দাঁড়াও, তবে তুমি বাংলাদেশ।’

ঐক্যফ্রন্টের মধ্যে কোনো বিভেদ আছে কী না- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘ঐক্যফ্রন্টে কোনো বিভেদ ও দ্বিধা নেই। ঐক্য আরাও সুদৃঢ় হয়েছে।

hostseba.com

তিনি বলেন, স্বাধীনতার ৪৭ পর এমন পরিস্থিতি খুবই লজ্জাকর।

সংবাদ সম্মেলনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, গণস্বাস্থ্যকেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ, গণফোরামের সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন মন্টু, বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল উপস্থিত ছিলেন।

নজরুল ইসলাম খান বলেন, গত ৮ নভেম্বর ইশতেহার ঘোষণার পর থেকে সারাদেশে ১১,৫০৬ জন গ্রেফতার, ৯৫৭টি মামলা, মিছিল ও অফিসে ২,৮৯৬ বার হামলা, ১৩,২৫২ জন আহত, ৯ জন নিহত হয়েছেন। গত শুক্রবার গ্রেফতার হয়েছেন ১১২৭ জন। ১১ জন প্রার্থী কারাগারে ও ১৬টি আসনের মনোনয়ন বাতিল করা হয়েছে।

তিনি বলেন, স্থানীয় সরকার নির্বাচনে সরকার যেমন জোর-জবরদস্তি করেছে, সংসদ নির্বাচনেও তেমটি করতে চাচ্ছে। আমরা আশ্বস্ত হতে চায় সুষ্ঠু ভোট হবে, আমাদের পোলিং এজেন্টদের বের করে দেওয়া হবে না। বিএনপির কোথাও পোলিং এজেন্ট সংকট নেই। মাটি কামড়ে তারা কেন্দ্রে থাকবে।

ডা. জাফরুল্লাহ বলেন, ‘কেউ ভোট কেন্দ্র দখল করতে চাইলে তাদের প্রতিহত করতে হবে।’

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team