1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শনিবার, ৩০ মে ২০২০, ১০:২৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
স্বাস্থ্যবিধি মেনে সীমিত আকারে গণপরিবহন চলাচল সংক্রান্তে মতবিনিময় সভা অনুষ্ঠিত আমতলীতে জমিজমা বিরোধে পিটিয়ে হত্যার চেষ্টা হালুয়াঘাটে আগুনে দগ্ধ বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী কমলা কক্সবাজারের পৌর মেয়র মুজিবুর রহমানসহ পরিবারের ৫ সদস্য করোনা পজিটিভ যশোরে আজ ৪ করোনা রোগী শনাক্ত, মোট শনাক্ত ১০৪ ন্যাশনালের ৪২ লক্ষ টাকা ঘাপলা, দুর্নীতির অভিযোগ উঠেছে মাছ বাজারের সেড ঘর ভাংচুরের প্রতিবাদে সাঘাটা ইউএনও অফিস ঘেড়াও মানববন্ধন মংলায় জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে বাঁশখালী পৌরসভা ছাত্রদলের খতমে কোরআন ও দোয়া মাহফিল মিরসরাইয়ে আজও জেলা পুলিশ সুপারের দেওয়া ত্রাণ ৫০ দুস্থ পরিবারের মাঝে পৌঁছে দিলেন ওসি
গয়েশ্বরের ওপর হামলায় আটক ৩ জনকে কারাগারে পেরন

গয়েশ্বরের ওপর হামলায় আটক ৩ জনকে কারাগারে পেরন

গয়েশ্বরের ওপর হামলায় আটক ৩ জনকে কারাগারে পেরন
গয়েশ্বরের ওপর হামলায় আটক ৩ জনকে কারাগারে পেরন
Advertisements

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও ঢাকা-৩ আসনের প্রার্থী গয়েশ্বর চন্দ্র রায়সহ নেতা-কর্মীদের ওপর হামলার মামলায় গ্রেপ্তার ৩ জনকে কারাগারে পাঠিয়েছে আদালত।বৃহস্পতিবার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জামান কারাগারে পাঠানোর এ আদেশ দেন।



একই সঙ্গে তিন কার্যদিবসের মধ্যে গয়েশ্বর চন্দ্র রায়ের চিকিৎসা সংক্রান্ত মেডিক্যাল সার্টিফিকেট (এমসি) প্রাপ্তির পর আসামিদের জামিন আবেদনের শুনানির দিন ঠিক করেছেন আদালত।

কারাগারে পাঠানো আসামিরা হলেন- দক্ষিণ কেরানীগঞ্জ থানা স্বেচ্ছাসেবক লীগের সহপ্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক সবুজ মিয়া (৩৯), শুভাঢ্যা ইউনিয়ন যুবলীগ সদস্য মো. মামুন (৩২) ও দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবলীগের সহস্বাস্থ্য বিষয়ক সম্পাদক শরিফুর রহমান ফালান (৩৬)।

কেরানীগঞ্জ থানা পুলিশ আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। এর আগে বিএনপির স্থায়ী কমিটির এ নেতা ও তার নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনায় গত বুধবার রাতে হৃদয় নামে এক ব্যক্তিসহ অজ্ঞাতদের আসামি করে থানায় মামলা করা হয়।

মামলার পর রাতেই দক্ষিণ কেরানীগঞ্জ এলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন ওই তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।

উল্লেখ্য, গত ২৫ ডিসেম্বর সন্ধ্যায় কেরানীগঞ্জের চুনকুটিয়া এলাকায় গয়েশ্বর চন্দ্র রায় ও তার নেতা-কর্মীদের ওপর হামলার ঘটনা ঘটে।

কেরানীগঞ্জ উপজেলা বিএনপির প্রাক্তন সাধারণ সম্পাদক সুলতান নাসের দাবি করেন, সারা দিন গয়েশ্বর রায়ের নির্বাচনী প্রচার শেষে বিএনপির ১০০ থেকে ১৫০ নেতা-কর্মী কেরানীগঞ্জ সাবান কারখানার সামনে দিয়ে বের হন।

এ সময় তারা দেখেন কিছু দূরে আওয়ামী লীগের অন্তত দেড়শ নেতা-কর্মী অবস্থান করছেন। তখন তারা সংঘাতের আশঙ্কায় পশ্চিম পাশ দিয়ে অন্য পথে যান।

কিন্তু চুনকুটিয়া এলাকায় গেলে পিছন দিক থেকে আওয়ামী লীগ সমর্থকরা ইটপাটকেল ও লাঠিসোঁটা নিয়ে হামলা চালায়। এতে গয়েশ্বরসহ ১৫-২০ নেতা-কর্মী আহত হন। ইটের আঘাতে গয়েশ্বর চন্দ্র রায়ের মাথা ফেটে যায়। পরে তাকে লাঠি দিয়েও পেটানো হয়।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team