1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:৪২ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
পাহাড়তলী আহলে সুন্নাত ওয়াল জামাতের কাউন্সিল সম্পন্ন শারদীয় দূর্গাপূজা উপলক্ষে মানিকছড়িবাসীকে শুভেচ্ছা জানালেন যুবলীগ নেতা সামু চাঁপাইনবাবগঞ্জ কানসাট ইউনিয়নের আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও তার সহযোগি আটক কারাগারে প্রেরণ জামালপুর শহরে ট্রেনে কাটা পরে ১ জনের মৃত্যু রাঙামাটি’র ঘাগড়া’য় ১২০ লিঃ মদ সহ সিএনজি অটোরিকশা আটক নড়াইলে অবসরপ্রাপ্ত কলেজ শিক্ষককে গলা কেটে হত্যা রামগড়ে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা কাজল চৌধুরীর শেষকৃত্য সম্পন্ন রামগড়ে স্কুলছাত্রীর আত্মহত্যা শারদীয় দূ্র্গাপুজা উপলক্ষে হরিজন সম্প্রদায়ের শিশুদের মাঝে কুড়িগ্রাম জেলা পুলিশের উপহার প্রদান গোবিন্দগঞ্জে গ্রেফতারী পরোয়ানার ৯ আসামী আটক
কেন্দুয়ায় অসীম কুমার উকিলের নির্বাচনী জনসভায় জনসমুদ্র

কেন্দুয়ায় অসীম কুমার উকিলের নির্বাচনী জনসভায় জনসমুদ্র

কেন্দুয়ায় অসীম কুমার উকিলের নির্বাচনী জনসভায় জনসমুদ্র
কেন্দুয়ায় অসীম কুমার উকিলের নির্বাচনী জনসভায় জনসমুদ্র

Print Friendly, PDF & Email

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ বুধবার (২৬ ডিসেম্বর) বিকালে নেত্রকোনা-৩ আসনের (আটপাড়া-কেন্দুয়া) নির্বাচনী এলাকার কেন্দুয়া উপজেলায় কেন্দুয়া জয়হরি স্প্রাই সরকারি উচ্চ বিদ্যালয় খেলার মাঠে উপজেলা ও পৌর আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত এক নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে ।

এতে কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: নূরুল ইসলামের সভাপতিত্বে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জাহাঙ্গীর চৌধুরী ও পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঞার পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নেত্রকোনা-৩ আসনের নৌকার প্রার্থী, বাংলাদেশ আওয়ামীলীগের সংস্কৃতি বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল ।

এছাড়াও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি অধ্যাপক অপু উকিল, সাবেক এমপি মঞ্জুর কাদের কোরাইশী, আওয়ামী লীগ নেতা এডভোকেট সাইদুর রহমান মানিক, এডভোকেট আব্দুল মতিন, নাগিবুল ইসলাম দীপু,জেলা আওয়ামী লীগ সভাপতি মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক নূর খান মিঠু, জেলা আওয়ামী লীগ সদস্য আলমগীর হাসান, জেলা আওয়ামী লীগ সদস্য ও পৌর মেয়র আসাদুল হক ভূইয়া, কেন্দুয়া পৌর আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান ভূইয়া, সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েল প্রমুখ।

এ জনসভায় সকাল থেকে নিজ নিজ ব্যানার নিয়ে স্লোগানসহকারে আসতে থাকে জনতা। দুপরের পরই জনসভা জনসমুদ্রে রূপ নেয়। জনসভায় অংশ নিতে আসা অনেকের হাতে ছিল নৌকা প্রতীক। দলীয় নেতাকর্মী ছাড়াও বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকেও আসে মিছিল। কেন্দুয়া উপজেলার মুক্তিযোদ্ধা, সামাজিক,সাংস্কৃতিক,রাজনৈতিক,সুশীল সমাজসহ দলীয় নেতাকর্মীদের দুপুরের পর জনসভাস্থল কানায় কানায় পূর্ণ হয়ে যায়। জনতার ঢলে উপচে পড়ে জনতা । খেলার মাঠ পরিপূর্ণ হয়ে যাওয়া্য় স্থান না পেয়ে পার্শ্ববর্তী রাস্তাসহ আশপাশে অবস্থান নেয় অগনিত নারী-পুরুষ ।

 
hostseba.com
 

সকাল থেকেই এ জনসভা অভিমুখে ঢল নামে জনতার।পৌর শহর ছাড়াও উপজেলার ১৩ টি ইউনিয়ন ও গ্রামাঞ্চল থেকে আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ যোগ দেন এ জনসভায়। জনসভাকে কেন্দ্র করে কেন্দুয়া পৌরশহর পরিণত হয় মিছিলের শহরে। এ যেন কেন্দুয়ায় আওয়ামী লীগের নেতাকর্মীদের মিলনমেলা। দেখে মনে হয়েছে কেন্দুয়ার সব পথ ,সব মানুষ এসে মিশেছে কেন্দুয়া জয়হরি স্প্রাই উচ্চ বিদ্যালয় খেলার মাঠে। ‘জয় বাংলা’, ‘নৌকা নৌকা’সহ বিভিন্ন স্লোগানে ব্যানার-ফেস্টুন আর বিভিন্ন আকারের নৌকা নিয়ে আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা মিলিত হন জনসভাস্থলে।

এ জনসভাকে সফল করতে শুধু কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগই নয় , উপজেলার সর্বস্তরের মানুষসহ দলীয় নেতাকর্মীরা এসে জড়ো হয় জনসভাস্থলে। নেতাকর্মীদের উপস্থিতিতে পুরো জনসভাস্থল কানায় কানায় ভরে উঠে। বিভিন্ন স্লোগানের মাধ্যমে তারা পুরো জনসভাস্থল মুখরিত করে তোলেন। এ ছাড়া কেন্দুয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আওয়ামী লীগের নেতাকর্মীরা মিছিল নিয়ে জনসভাস্থলে যোগ দেন। ফলে জনসভার আগেই লোকে লোকারণ্য হয়ে উঠে জনসভাস্থল ও আশপাশের এলাকা। একই সঙ্গে ৩০ ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনের নৌকার মনোনীত প্রার্থী ও মনোনয়ন বঞ্চিত নেতা এবং তাদের অনুসারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

তারা নিজেরা আওয়ামীলগের দলীয় প্রতীক নৌকার মনোনীত প্রার্থী অসীম কুমার উকিলকে সমর্থন দিয়ে এবং তার জন্য ভোট চেয়ে সকলের দৃষ্টি আকর্ষণ করেন । জনসভায় আসা প্রতিটি মিছিলেও ছিল নির্বাচনী আমেজ । ঢাকঢোল বাজিয়ে, নেচেগেয়ে জনসভায় আসেন অনেক নেতাকর্মীরা। মিছিলে মিছিলে ছিল নৌকা প্রতীক। সকাল থেকে বিকাল পর্যন্ত মিছিলে মিছিলে প্রকম্পিত ছিল কেন্দুয়া পৌরশহর ।

দলীয় প্রার্থী অসীম কুমার উকিলের ছবি ও নৌকা প্রতীকের ছবিসহ নামসংবলিত গেঞ্জি, ক্যাপ পরিহিত কর্মী-সমর্থকরা মিছিলসহকারে জনসভায় যোগদান করেন। আওয়ামীরীগের এ জনসভায় জনসমুদ্রের যে রুপ ফটে উঠেছে তা কালের ঐতিহাসিক জনসভা হিসেবে স্বাক্ষী হয়ে থাকবে এমনটাই প্রত্যাশা করছেন সকলে । এ জনসভায় প্রধান অতিথির বক্তব্যে অসীম কুমার উকিল সকলের নিকট নৌকা প্রতীকের ভোট প্রার্থনা করে বলেন-৩০ ডিসেম্বরের নির্বাচনকে সামনে রেখে আজ আমরা ঐক্যবদ্ধ।

আমি সকলের কাছেই নৌকা মার্কার একটি ভোট চাই। নৌকা মার্কায় একটি ভোট পেলে এম.পি নির্বাচিত হয়ে আমার স্ত্রী অপু উকিলকে সঙ্গে নিয়ে দুজনের মিলে চার হাতে এলাকার সব উন্নয়ন কাজ করব। কেন্দুয়া আটপাড়া নির্বাচনী এলাকা সহ নেত্রকোনা জেলাকে উন্নয়নের মহাসড়কে তুলে নেব । সাবেক এম.পি মঞ্জুর কাদের কোরাইশী, সাবেক এম.পি অধ্যাপক অপু উকিল, ঢাকা বারের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা এডভোকেট মো: সাইদুর রহমান মানিক, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা নাগিবুল ইসলাম দীপু, এডভোকেট আব্দুল মতিন, নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সভাপতি মো: মতিয়র রহমান, যুগ্ম সম্পাদক নূর খান মিঠু, নেত্রকোনা সদর আওয়ামীলীগের সাধারন সম্পাদক জি.এম. খান পাঠান বিমল, পৌর মেয়র মো: আসাদুল হক ভূঞা,জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান সালমা আক্তার, জেলা পরিষদের সদস্য মুস্তাফিজুর রহমান সেলিম, ভাইস চেয়ারম্যান, মো: মোফাজ্জল হোসেন ভূঞা, মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা রোজি, ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হুমায়ুন কবীর চৌধুরী কেন্দুয়া পৌর আওয়ামীলীগের সভাপতি কামরুল হাসান ভূঞা,সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম জুয়েলসহ সকলেই ৩০ ডিসেম্বরের নির্বাচনের জন্য সকলের নিকট তাদের বক্তব্যে নৌকা প্রতীকের জন্য ভোট প্রার্থনা করেন এবং সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করে বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য আহ্বান জানান।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team