1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ০৮:৪৫ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
নড়াইলে ভিটামিন এ প্লাস ক্যাপসুল ওরিয়েন্টশন কর্মশালা বাংলাদেশ স্কুলছাত্র কার্যনির্বাহী সংসদ, জামালপুর সদর উপজেলার দক্ষিণ শাখা কর্তৃক আয়োজিত মতবিনিময় সভা সীতাকুণ্ডে সাংবাদিক মেজবাহ খালেদ এর মায়ের ইন্তেকাল,জানাজা সম্পন্ন চান্দনা চৌরাস্তায় বিপুল ফেন্সিডিলসহ ২ ডিলার গ্রেফতার রতন হত্যা মামলার প্রধান আসামী শীর্ষ সন্ত্রাসী কালা স্বপন অস্ত্রসহ গ্রেফতার শেরপুরে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ অতঃপর ভিকটিম ও তার মা কে অপহরণ দৌলতপুরে জেলা পরিষদের অর্থায়নে ক্রীড়া সামগ্রী বিতরণ রাজশাহী নগরীর ৬৩ হাজার শিশুকে খাওয়ানো হবে ভিটামিন এ ক্যাপসুল নাসিরনগর অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে এমপির সহয়তা প্রদান যশোরের বাগআঁচড়ায় ফেনসিডিল ও ইজিবাইক সহ দুই যুবক গ্রেফতার
নির্বাচন বানচালের সড়যন্ত্রে লিপ্ত : মির্জা ফখরুল

নির্বাচন বানচালের সড়যন্ত্রে লিপ্ত : মির্জা ফখরুল

Print Friendly, PDF & Email

নিউজ ডেস্ক : বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর ভোটের ওপর নির্ভর করবে দেশে গণতন্ত্র থাকবে, না স্বৈরতন্ত্র চলবে। সরকার নির্বাচন বানচাল করার জন্য সব ধরনের কাজ করছে। আপনারা দলে দলে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন এবং ভোট গণনা শেষ হলে বাড়ি ফিরবেন।

বুধবার বিকেলে বগুড়া সদর উপজেলার বাঘোপাড়া শহীদ দানেশ উদ্দিন স্কুল অ্যান্ড কলেজ মাঠে আয়োজিত নির্বাচনী জনসভায় তিনি এসব কথা বলেন।

বগুড়া-৬ (সদর) আসনে ধানের শীষের প্রার্থী মির্জা ফখরুল বলেন, বগুড়ার মাটিতে জন্ম হয়েছে ধানের শীষের এবং বগুড়া থেকেই ধানের শীষের বিজয় হবে।

তিনি আরও বলেন, সরকার নির্বাচন বানচাল করার জন্য সব ধরনের কাজ করছে। মানুষকে বিভ্রান্ত করার জন্য পুলিশ দিয়ে গ্রেফতার করাচ্ছে।

 
hostseba.com
 

বর্তমান সরকারকে জুলুমবাজ ও নির্যাতনকারী উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, বিনা অপরাধে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারাগারে আটকে রেখেছে। সারাদেশের মানুষের একটাই আকাঙক্ষা সরকার পরিবর্তন। ৩০ ডিসেম্বর সেই পরিবর্তনের দিন।

জনসভায় বিশেষ অতিথির বক্তব্যে নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচনে আওয়ামী লীগ জনগণের সঙ্গে প্রতারণা করেছে। এবারও মনে করেছিল একই কায়দায় নির্বাচন করে আগামী ৫ বছর ক্ষমতায় থেকে লুটপাট করে খাবে। কিন্তু এবার তা হবে না, আমরা নির্বাচনে আছি এবং থাকব। সরকারের কত জোর আছে এবার দেখা যাবে। আমাদেরকে ভয়ভীতি দেখানোর জন্য পুলিশ লেলিয়ে দেয়া হয়েছে।

পুলিশের উদ্দেশে তিনি বলেন, এখনও সময় আছে ভালো হয়ে যান। আপনারা আমাদের ভাই, ছেলে সমতুল্য। পুলিশের মধ্যে ভালো হওয়ার লক্ষণ দেখা দিয়েছে। পুলিশের একটি দল আজকে ড. কামালের সঙ্গে দেখা করে মাফ চেয়েছে। এটা ভালো লক্ষণ।

বগুড়া সদর উপজেলা বিএনপির সভাপতি মাফতুন আহম্মেদ খান রুবেলের সভাপতিত্বে জনসভায় আরও বক্তব্য দেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা একেএম মাহবুবর রহমান, জেলা বিএনপির সাবেক সভাপতি রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন প্রমুখ।

বগুড়া সদর উপজেলায় নির্বাচনী জনসভা শেষে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বগুড়া-২ (শিবগঞ্জ) আসনে গুজিয়া ও দাড়িদহ নামক স্থানে মাহমুদুর রহমান মান্নার পক্ষে নির্বাচনী জনসভায় বক্তব্য দেন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team