1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শনিবার, ৩০ মে ২০২০, ০৭:৫৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে বাঁশখালী পৌরসভা ছাত্রদলের খতমে কোরআন ও দোয়া মাহফিল মিরসরাইয়ে আজও জেলা পুলিশ সুপারের দেওয়া ত্রাণ ৫০ দুস্থ পরিবারের মাঝে পৌঁছে দিলেন ওসি রাজশাহী রেলওয়ে স্টেশনে ট্রেনের আগাম টিকিট কিনতে যাত্রীতের ভিড় রাঙ্গামাটির সাজেকে সেনাবাহিনীর মহানুভবতায় রক্ষা পেলো পাহাড়ের এক ত্রিপুরা জুমচাষী কাপ্তাইয়ে কাঁচামাল সংকটে কেপিএম উৎপাদন বন্ধ: মানবতার জীবন যাপন করছে অস্হায়ী শ্রমিকরা জেলা অনূর্ধ-১৯ ফুটবল দলের অধিনায়ক জুয়েলের অকাল মৃত্যুতে জেলার বিভিন্ন স্তরে শোক প্রকাশ ভারতেও শুরু হচ্ছে শুটিং পীরগঞ্জে করোনাকে জয় করে সুস্থ হয়ে ঘরে ফিরলেন মফিজুল ইসলাম চট্টগ্রামে ৩০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩ সিএমপি ট্রাফিক সদস্যের স্বপরিবার করোনায় আক্রান্ত
দেখতে গেলেন আহত গয়েশ্বরকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিপু

দেখতে গেলেন আহত গয়েশ্বরকে প্রতিদ্বন্দ্বী প্রার্থী বিপু

Advertisements

Print Friendly, PDF & Email


নিউজ ডেস্ক : নির্বাচনী প্রচারণা চলাকালে হামলায় আহত ঢাকা-৩ আসনে বিএনপির প্রার্থী ও দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়কে দেখতে গেছেন একই আসনের আওয়ামী লীগ প্রার্থী বিদ্যুৎ ও জ্বালানি প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু।

বুধবার বেলা ১১টার দিকে রাজধানীর নয়াপল্টনে গয়েশ্বর চন্দ্র রায়ের রাজনৈতিক কার্যালয়ে তাকে দেখতে যান নসরুল হামিদ। এসময় সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেও উত্তরও দেন বিপু।

নসরুল হামিদ বিপু বলেন, মঙ্গলবারের অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমরা লজ্জিত। হানাহানি করে রাজনীতি হয় না। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদেরকে খুঁজে বের করার জন্য আইন-শৃঙ্খলা বাহিনীকে বলা হয়েছে। পুলিশ এরইমধ্যে তিনজনকে আটক করেছে। আগামী ৩০ তারিখ শান্তিপূর্ণ ভোট হবে। একসাথে ভোট চাইবো আবারও।

তিনি আরও বলেন, গয়েশ্বর চন্দ্র রায়ের সঙ্গে রাজনীতির বাইরেও আমাদের পারিবারিক সম্পর্ক বহুদিনের। রাজনীতিতে উনি আমার অনেক সিনিয়র, তিনি আমার গুরুজন। আমরা পারস্পরিক সম্পর্কের ভিত্তিতে গত ১০ বছর ধরে কেরানীগঞ্জের সন্ত্রাসের রাজত্ব দূর করেছি। অতীতে হাতে হাত মিলিয়ে ভোট চেয়েছি।

নির্বাচনী প্রচার চলাকালে মঙ্গলবার সন্ধ্যায় কেরানীগঞ্জের চুনকুটিয়ায় মাওয়া সড়কের বেগুনবাড়ি সেতুর কাছে গয়েশ্বর চন্দ্র রায়ের ওপর হামলা হয়। এ হামলায় তিনিসহ তার ১০-১২ কর্মী-সমর্থক আহত হন। হামলায় গয়েশ্বর চন্দ্র রায়ের মাথা ফেটে যায়। রাজধানীর বিজয়নগরে ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসা নিয়ে মঙ্গলবার রাতেই বাসায় ফেরেন তিনি।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team