1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শনিবার, ৩০ মে ২০২০, ০৯:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
মাছ বাজারের সেড ঘর ভাংচুরের প্রতিবাদে সাঘাটা ইউএনও অফিস ঘেড়াও মানববন্ধন মংলায় জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকী পালিত জিয়াউর রহমানের শাহাদাৎ বার্ষিকীতে বাঁশখালী পৌরসভা ছাত্রদলের খতমে কোরআন ও দোয়া মাহফিল মিরসরাইয়ে আজও জেলা পুলিশ সুপারের দেওয়া ত্রাণ ৫০ দুস্থ পরিবারের মাঝে পৌঁছে দিলেন ওসি রাজশাহী রেলওয়ে স্টেশনে ট্রেনের আগাম টিকিট কিনতে যাত্রীতের ভিড় রাঙ্গামাটির সাজেকে সেনাবাহিনীর মহানুভবতায় রক্ষা পেলো পাহাড়ের এক ত্রিপুরা জুমচাষী কাপ্তাইয়ে কাঁচামাল সংকটে কেপিএম উৎপাদন বন্ধ: মানবতার জীবন যাপন করছে অস্হায়ী শ্রমিকরা জেলা অনূর্ধ-১৯ ফুটবল দলের অধিনায়ক জুয়েলের অকাল মৃত্যুতে জেলার বিভিন্ন স্তরে শোক প্রকাশ ভারতেও শুরু হচ্ছে শুটিং পীরগঞ্জে করোনাকে জয় করে সুস্থ হয়ে ঘরে ফিরলেন মফিজুল ইসলাম
চট্টগ্রামের কর্নেলহাটে আওয়ামী লীগ – বিএনপির সংঘর্ষে ১৫ জন আহত

চট্টগ্রামের কর্নেলহাটে আওয়ামী লীগ – বিএনপির সংঘর্ষে ১৫ জন আহত

চট্টগ্রামের কর্নেলহাটে আওয়ামী লীগ - বিএনপির সংঘর্ষে ১৫ জন আহত
চট্টগ্রামের কর্নেলহাটে আওয়ামী লীগ - বিএনপির সংঘর্ষে ১৫ জন আহত
Advertisements

Print Friendly, PDF & Email


বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ চট্টগ্রাম নগরীর আকবর শাহ থানার উত্তর কাট্টলীর কর্নেলহাট এলাকায় আওয়ামী লীগ ও বিএনপির নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে উভয় পক্ষের প্রায় ১৫ জন আহত হয়েছেন। গতকাল মঙ্গলবার বিকাল ৫টার দিকে এ সংঘর্ষ হয়। ঘটনার জন্য পরস্পরকে দায়ী করেছেন দুই দলের নেতাকর্মীরা। বিএনপি নেতাকর্মীরা দাবি করেছেন, চট্টগ্রাম-৪ আসনের বিএনপি প্রার্থী ইসহাক কাদের চৌধুরীর পক্ষে উত্তর কাট্টলীতে গণসংযোগে করেন বিএনপি নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী।

তিনি ট্রাকে করে পথসভায় বক্তব্য রাখছিলেন। গণসংযোগের প্রায় শেষ পর্যায়ে স্থানীয় আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের কর্মীরা লাঠিসোটা ও ইটপাটকেল নিয়ে অতর্কিত আক্রমণ করে বিএনপির নেতাকর্মীদের ওপর। এসময় আলতাফ নামে বিএনপির এক কর্মীকে ছুরিকাঘাত করে বলে দাবি করেন তারা। এছাড়া ইটের আঘাতে আহত হন যুবদল কর্মী হানিফ, আলাউদ্দিন, শাহাদাতসহ ৭ জন। বিএনপির নেতাকর্র্মীদের দাবি, হামলাকারীরা আওয়ামী লীগের প্রার্থী দিদারুল আলমের অনুসারী।

এছাড়া হামলাকারীরা ফাঁকা গুলি ছোড়ে। অবশ্যই, দিদারুল আলমের অনুসারীরা হামলার বিষয়টি অস্বীকার করেছেন। তাদের দাবি, তারাও গণসংযোগ করছিলেন। এক পর্যায়ে আওয়ামী লীগ নেতাকর্মীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ওঠার সময় তাদের ওপর আক্রমণ করে বিএনপির নেতাকর্মীরা। এসময় বিএনপির নেতাকর্মীরা ফাঁকা গুলি ছুঁড়ে বলেও দাবি করে আওয়ামী লীগের কর্মীরা। তাদের দাবি, বিএনপির গণসংযোগে অংশ নেওয়া দলটির নেতাকর্মীদের ছোঁড়া ইটের আঘাতে যুবলীগ কর্মী ইফতেখার শাওন, আনোয়ার হোসেন মানিক, ইয়াকুব ইসলাম টিপু ও আবু বকর সিদ্দিকসহ ৭/৮ জন আহত হয়েছেন। এ বিষয়ে মহানগর ছাত্রলীগের সদস্য নেওয়াজ খান বলেন, আমরা গণসংযোগ করছিলাম। গণসংযোগ করে মেইন রোডে ওঠার সময় আমাদের ওপর অতর্কিত হামলা করা হয়। তারা আমাদের ওপর অনবরত পাথর ছুঁড়তে থাকে।

এতগুলো পাথর কোথায় পেয়েছে সেটাই বিস্ময়কর। তারা গুলিও ছুড়েছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এ বিষয়ে আকবর শাহ থানা বিএনপির সাধারণ সম্পাদক মাঈনুদ্দিন চৌধুরী দৈনিক আজাদীকে বলেন, আমরা গণসংযোগ করছিলাম। সুশৃঙ্খলভাবে প্রায় শেষও করে ফেলেছি। শেষের দিকে আমাদের ওপর অতর্কিত হামলা করে। তারা গুলি ছুঁেড়ছে।

অবশ্য আমাদের লোকজন বেশি থাকায় তারা পালিয়ে যায়। আমরা থানায় ও সিএমপির কাছ থেকে অনুমতি নিয়েছিলাম। তাদের (আওয়ামী লীগ) সঙ্গে মৌখিকভাবে সমন্বয়ও করেছিলাম। তবু অহেতুক এ হামলা করেছে তারা। এ বিষয়ে জানার জন্য একাধিকবার কল করলেও রিসিভ করেননি আকবর শাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team