1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ১১:০২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
শেরপুর সরকারী বিশ্ববিদ্যালয় (কলেজ) ছাত্রদলের সদস্য সচিব হলেন রাজিবুল হাসান নান্দাইলে গভীর রাতে বাড়ির কর্তাকে কুপিয়ে লুটপাট মুজিববর্ষ উপলক্ষে তৈরী হচ্ছে ইসলামপুরে প্রধানমন্ত্রীর উপহার পাকা ঘর নৌকা প্রার্থীর পক্ষে চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি এস. এম. বোরহান উদ্দিনের গণসংযোগ ঈদগাঁও বাসীর স্বপ্ন বাস্তবায়নের মধ্য দিয়ে ঈদগাঁও থানার যাত্রা শুরু ময়মনসিংহ রেঞ্জ পুলিশে শ্রেষ্ঠ ওসি ফায়েজুর রহমান ১৪টি ভিন্ন পদের বিপরীতে মোট ৭০৯ জনকে নিয়োগ দেওয়া হবে,জনপ্রশাসন মন্ত্রণালয় ঈদগাঁওবাসীর দীর্ঘদিনের স্বপ্ন “ঈদগাঁও থানা” উদ্বোধন ওয়েস্ট ইন্ডিজ কে ৬ উইকেটে হারাল টাইগাররা চসিক নির্বাচনে মাঠে নামছে ২০ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট
নিদাহাস ট্রফির পর থেকেই জাতীয় দলের বাইরে নাসির হোসেন

নিদাহাস ট্রফির পর থেকেই জাতীয় দলের বাইরে নাসির হোসেন

নিদাহাস ট্রফির পর থেকেই জাতীয় দলের বাইরে নাসির হোসেন
নিদাহাস ট্রফির পর থেকেই জাতীয় দলের বাইরে নাসির হোসেন

Print Friendly, PDF & Email



বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ গত মার্চে শ্রীলঙ্কায় অনুষ্ঠিত নিদাহাস ট্রফির পর থেকেই জাতীয় দলের বাইরে নাসির হোসেন। হাঁটুর ইনজুরির কারণেই মাঠের বাইরে তিনি। এরপর হাঁটুতে অস্ত্রোপর আর দীর্ঘ পুনর্বাসন প্রক্রিয়া শেষ করে এখন মাঠে ফিরতে মরিয়া বাংলাদেশ দলের ‘মিস্টার ফিনিশার’খ্যাত এই ক্রিকেটার। আগামী বিপিএলের শুরু থেকেই মাঠে ফেরার আগ্রহের কথা সংবাদমাধ্যমকে জানিয়েছেন এই তারকা খেলোয়াড়।

এক সময় নাসির হোসেনকে ভাবা হতো বাংলাদেশ দলের সবচেয়ে সম্ভাবনাময় ক্রিকেটারদের একজন হিসেবে। ক্যারিয়ারের শুরুর দিকে দুরুহ অবস্থা থেকে ঠাণ্ডা মাথায় ম্যাচ জেতানোর বেশকিছু নজির স্থাপন করেন রংপুর থেকে উঠে আসা এই ক্রিকেটার। ওয়ানডে আর টি-টোয়েন্টিতে ফিনিশিং স্টেজে তাঁর কিছু পারফর্ম্যান্স দেখে ক্রিকেটপ্রেমীদের কেউ কেউ তাঁকে ‘বাংলাদেশের বেভান’ বা ‘বাংলাদেশের ধোনি’ নামে ডাকতে থাকেন। ব্যাটিংয়ের পাশাপাশি আঁটসাঁট অফস্পিন বোলিং করে দলকে নিয়মিত ব্রেক থ্রু এনে দিতেন নাসির। অনেক সময় দলের বোলিং আক্রমণের সূচনা করতেও দেখা গেছে নাসিরকে। আর প্রকৃতিগত ভাবেই পাওয়া অ্যাথলেটিক শারীরিক দক্ষতায় ফিল্ডিং করতেন দুর্দান্ত।

কিন্তু ইনজুরি আর জাতীয় দলে সুযোগ পাওয়া তরুণ ক্রিকেটারদের পারফরম্যান্সের কারণে দলে ফিরে আসাটা কঠিন হয়ে গেছে নাসিরের জন্য। এই প্রসঙ্গে নাসির বলেন, ‘দীর্ঘদিন প্রতিযোগিতামূলক ক্রিকেটের বাইরে থেকে একটু পিছিয়ে গেছি, আট-নয় মাস ধরে খেলতে পারছি না। তবে এক মাস আগে থেকে ব্যাটিং প্র্যাকটিস শুরু করেছি। ম্যাচ খেলার সুযোগ পেলেই আমার আত্মবিশ্বাস বাড়বে।’

শৃঙ্খলাজনিত কারণেও বারবার নেতিবাচক শিরোনাম হয়েছেন নাসির। সব প্রতিবন্ধকতা মেনে নিয়ে বিপিএলকেই পাখির চোখ করেছেন নাসির। সিলেট সিক্সার্সের হয়ে শুরু থেকেই মাঠে থাকার জন্য ফিটনেসের উপর জোর দিয়েছেন তিনি। ইনজুরিকে নিজের ক্যারিয়ার আর শৃঙ্খলার জন্য আশীর্বাদ মানছেন তিনি। নাসির বলেন, ‘সবাই বলত নিজের দিকে খেয়াল রাখতে। দলের বাইরে গিয়ে এখন সেই কথার গুরুত্ব বুঝতে পারছি। আমি বিশ্বাস করি ভালো পারফর্ম করলে আবার ফিরে আসব বাংলাদেশ দলে।’ ফেরার লড়াইটা কঠিন হলেও এক পরিবর্তিত নাসিরকে দেখবে বাংলাদেশ ক্রিকেট, এমনটাই বলেছেন তিনি।

 
hostseba.com
 
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team