1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
সিরিজ জয়ের লড়াইয়ে বাংলাদেশ

সিরিজ জয়ের লড়াইয়ে বাংলাদেশ

সিরিজ জয়ের লড়াইয়ে বাংলাদেশ
সিরিজ জয়ের লড়াইয়ে বাংলাদেশ

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ   


বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ ঘরের মাঠে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশের পর ওয়ানডে সিরিজেও ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছিল বাংলাদেশ। ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় তুলে নিয়ে ক্যারিবীয়রা ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিলেও তৃতীয় ওয়ানডেতে জয় তুলে নিয়ে সিরিজ জয় করেছিল বাংলাদেশ। টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও একইভাবে ঘুরে দাঁড়িয়ে দুর্দান্ত ঝড়ো ব্যাটিংয়ে জয় তুলে নিয়েছিল ক্যারিবীয়রা। তবে দ্বিতীয় টি-টোয়েন্টিতে রেকর্ড ২১১ রানের চেয়ে ৩৬ রানে পিছিয়ে থেকে ইনিংস শেষ করেছিল ওয়েস্ট ইন্ডিজ। ফলে এই সিরিজেও ১-১ সমতায় ফিরেছে সাকিব আল হাসানের দল। আগামীকাল মিরপুরে তৃতীয় এবং সিরিজ নির্ধারণী টি-টোয়েন্টিতে মাঠে নামবে বাংলাদেশ।

প্রথম ম্যাচে ব্যাটিং ব্যর্থতা জেঁকে ধরেছিল বাংলাদেশ দলকে। একমাত্র সাকিব আল হাসানের অর্ধশতকের সুবাদে সম্মানজনক স্কোর দাঁড় করিয়েছিল তারা। তবে শাই হোপদের ঝড়ো ব্যাটিংয়ে ১০.৫ ওভারে ৮ উইকেট হাতে রেখে ১৩০ রানের লক্ষ্যে পৌঁছে জয় তুলে নিয়েছিল এই ফরম্যাটের বিশ্বচ্যাম্পিয়নরা। ঠিক পরের ম্যাচেই গতকাল মিরপুরে অন্য এক বাংলাদেশকে দেখেছে ভক্তরা। টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমেই তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব ও মাহমুদউল্লাহর ব্যাটে ভর করে ২১১ রানের রেকর্ড গড়ে তারা। অন্যদিকে বোলিংয়ে সাকিব একাই পাঁচ উইকেট এবং মিরাজ দুই উইকেট নিয়ে ধস নামিয়েছিলেন ক্যারিবীয়দের ব্যাটিং ইনিংসে।

তাই আগের ম্যাচ বিবেচনা করলে একই একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ। অবশ্য ক্যারিবীয়রা বরাবরই পেস বোলিং খেলতে স্বচ্ছন্দ। তাই মোহাম্মদ সাইফউদ্দিন ও মুস্তাফিজুর রহমান দুজনে ৪ ওভার করে বল করে যথাক্রমে ৪২ ও ৫০ রান দিয়েছেন। তাই মুস্তাফিজুর রহমানের বদলে দলে আসতে পারেন রুবেল হোসেন। ক্যারিবীয়দের স্পিন দুর্বলতার কথা বিবেচনা করে আরিফুল হক কিংবা মোহাম্মদ মিঠুনের পরিবর্তে নাজমুল ইসলাম অপুকেও নেওয়া হতে পারে।

 
hostseba.com
 

সম্ভাব্য বাংলাদেশ একাদশ : সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ, আরিফুল হক/ নাজমুল ইসলাম অপু, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন ও রুবেল হোসেন/ মুস্তাফিজুর রহমান।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team