1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ১১:৪৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
কিশোর গ্যাংয়ের সহযোগী ছালাম,জান্নাতসহ ওয়ারেন্ট ভুক্ত আট জন রাঙ্গামাটিতে প্রকাশ্যে ঘুড়ে বেড়াচ্ছে অবশেষে ২য় বারের মত কাউন্সিলর হলেন আলহাজ্ব জহুরুল আলম জসিম মাল্টিপারপাস কোম্পানীর প্রতারনা, ১জন গ্রেফতার করেছে পিবিআই-গাজীপুর টঙ্গীতে গার্মেন্টস ভাংচুর- আসামী গ্রেফতার করেছে পিবিআই গাজীপুর রূপগঞ্জে মন্ত্রী গাজী ও পাপ্পা গাজী এবারও পিতা-পুত্র সেরা করদাতা বাহুবলে সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক অসহায় দরিদ্র মহিলাদের মাঝে হাস মুরগী বিতরণ ঝালকাঠির গাভা রামচন্দ্রপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডে সরোয়ার মল্লিকের বিকল্প নেই যশোর প্রেসক্লাবে ‘দৈনিক খুলনা’ পত্রিকার মতবিনিময় সভা প্রচারনার প্রথম দিনেই জনতার ভালোবাসায় সিক্ত মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী যারা হলেন চসিক কাউন্সিলর
শক্তিমানের হত্যাকারী সন্দেহে যুবক আটক

শক্তিমানের হত্যাকারী সন্দেহে যুবক আটক

শক্তিমানের হত্যাকারী সন্দেহে যুবক আটক
শক্তিমানের হত্যাকারী সন্দেহে যুবক আটক

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ


বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ রাঙামাটির নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট শক্তিমান চাকমা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে এক যুবককে আটকের তথ্য দিয়েছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। 

গতকাল শুক্রবার রাতে রাঙামাটি থেকে হাটহাজারী যাওয়ার পথে ইছাপুর এলাকায় একটি অটোরিকশা থেকে কালীশংকর চাকমা (৩০) নামে ওই যুবককে আটক করা হয় বলে র‍্যাব-৭ এর অতিরিক্ত পুলিশ সুপার সোহেল মাহমুদ গণমাধ্যমকে জানিয়েছেন।

সোহেল মাহমুদ দাবি করেন, র‍্যাবের একটি টহল দল ওই অটোরিকশাটিকে চ্যালেঞ্জ করলে কালীশংকর দৌড়ে পালানোর চেষ্টা করেন। পরে র‍্যাব সদস্যরা তাঁকে আটক করেন।

 
hostseba.com
 

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শক্তিমান চাকমা হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকার কথা কালীশংকর স্বীকার করেছে বলেও দাবি করেছেন অতিরিক্ত পুলিশ সুপার। তিনি আরো বলেন, এ সময় কালীশংকরের কাছ থেকে একটি দেশীয় আগ্নেয়াস্ত্র ও পাঁচটি গুলি উদ্ধার করা হয়েছে।

২০১৮ সালের ৩ মে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) এর সহ-সভাপতি শক্তিমান চাকমাকে নিজ কার্যালয়ের সামনে গুলি করে হত্যা করে একদল দুর্বৃত্ত।

পরদিন শক্তিমানের শেষকৃত্য অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার পথে ব্রাশফায়ার করে আরো ছয়জনকে হত্যা করা হয়। এর মধ্যে ইউপিডিএফ (গণতান্ত্রিক) এর প্রধান তপনজ্যোতি চাকমা বর্মাও রয়েছেন। বাকি পাঁচজন তাঁর সহযোদ্ধা।

নিহতের স্বজন ও সংগঠনের পক্ষ থেকে এই দুটি হত্যাকাণ্ডের জন্য প্রসিত খিসার নেতৃত্বাধীন আরেক আঞ্চলিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্টকে (ইউপিডিএফ) দায়ী করে আসছে। যদিও তা অস্বীকার করে আসছে ইউপিডিএফ।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team