1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০১:৪৪ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
বাঁশখালীতে জাপার জনসভায় হামলা ও গোলাগুলি আহত অর্ধশতাধিক

বাঁশখালীতে জাপার জনসভায় হামলা ও গোলাগুলি আহত অর্ধশতাধিক

বাঁশখালীতে জাপার জনসভায় হামলা ও গোলাগুলি আহত অর্ধশতাধিক
বাঁশখালীতে জাপার জনসভায় হামলা ও গোলাগুলি আহত অর্ধশতাধিক

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ চট্টগ্রামের বাঁশখালীতে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীকের প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরীর নির্বাচনী জনসভায় হামলা ও গোলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় ধাওয়া পাল্টা ধাওয়ায় আহত হয়েছেন অর্ধশত। ভাংচুর করা হয়েছে মাহমুদুল ইসলামের গাড়ি। 

শুক্রবার বিকেলে উপজেলার চাম্বল এলাকায় এ ঘটনা ঘটে। আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমানের সমর্থকরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ জাতীয় পার্টির। এর প্রতিবাদে সন্ধ্যার পর উপজেলার বৈলছড়ি এলাকায় মাহমুদুল ইসলাম চৌধুরীর সমর্থকরা সড়ক অবরোধ করলে পুলিশ ফাঁকা গুলি করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় আতঙ্কে লোকজনকে দিগ্বিদিক ছোটাছুটি করতে দেখা যায়।

প্রত্যক্ষদর্শী ও জাতীয় পার্টির নেতারা বলেন, চাম্বল এলাকায় বিকেলে জনসভার আহ্বান করেন লাঙ্গল প্রতীকের প্রার্থী মাহমুদুল ইসলাম চৌধুরী। গাড়িবহর নিয়ে বাঁশখালীর বৈলছড়ি থেকে চাম্বল যাওয়ার পথে শিকদার দোকান এলাকায় পৌঁছলে আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমানের অনুসারী স্থানীয় চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরীর নেতৃত্বে হামলা চালানো হয়। এ সময় উভয় পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। পরে চাম্বল সমাবেশস্থলেও হামলা হয়। পরে চাম্বল বাজার এলাকায় সমাবেশে অংশ নেন মাহমুদুল ইসলাম চৌধুরী। সমাবেশ শেষ হওয়ার মুহূর্তে ৩০ যুবক এসে সমাবেশে হামলা চালায়। এতে অর্ধশতাধিক লোক আহত হন। এ সময় কয়েক রাউন্ড গুলির আওয়াজ পাওয়া যায়।

মাহমুদুল ইসলাম চৌধুরীর ভাতিজা মো. জুবায়ের অভিযোগ করেন, হামলাকারীরা মাহমুদুল ইসলামের গাড়ি লক্ষ্য করে গুলি করে। ঘটনাস্থলে পুলিশের ভূমিকা ছিল নীরব। উল্টো রাত ৮টার দিকে মাহমুদুল ইসলামের বাসায় এসে পুলিশ লোকজনকে ভয়ভীতি দেখিয়ে সরিয়ে দেয়।

 
hostseba.com
 

অভিযোগ প্রসঙ্গে মুজিবুল হক চৌধুরীর সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। আওয়ামী লীগের প্রার্থী মোস্তাফিজুর রহমানকে ফোন করা হলে তিনি সাংবাদিক পরিচয় পাওয়ার পর ফোন কেটে দেন।

এদিকে সন্ধ্যায় নির্বাচনী জনসভায় হামলার প্রতিবাদে উপজেলার বৈলছড়ি বাজার এলাকায় বাঁশখালীর প্রধান সড়ক অবরোধ করে মাহমুদুল ইসলাম চৌধুরীর সমর্থকরা। বাজারটির পাশেই মাহমুদুল ইসলাম চৌধুরীর বাড়ি। এ সময় সড়কটিতে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশ গিয়ে লাঠিচার্জ ও ফাঁকা গুলি করে তাদের সরিয়ে দেয়।

অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। কয়েক রাউন্ড ফাঁকা গুলি হয়েছে বলে শুনেছি। অস্ত্রধারীদের গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

এর আগেও হামলার শিকার হয়েছিলেন মাহমুদুল ইসলাম চৌধুরী। এ নিয়ে গত ১৯ ডিসেম্বর নিজবাড়ি বৈলছড়িতে সংবাদ সম্মেলনও করেন তিনি।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team