1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ২০ সেপ্টেম্বর ২০২০, ১১:১০ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে লতিফ সিদ্দিকী

উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে লতিফ সিদ্দিকী

উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে লতিফ সিদ্দিকী
উন্নত চিকিৎসার জন্য বঙ্গবন্ধু মেডিকেলে লতিফ সিদ্দিকী
Advertisements

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ উন্নত চিকিৎসার জন্য সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়েছে। নির্বাচনী প্রচারে বাধা দেওয়া, গাড়িবহরে হামলা ও ভাংচুরের প্রতিবাদে গত রোববার থেকে টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান ও অনশন কর্মসূচি পালন করছিলেন তিনি। টাঙ্গাইল-৪ আসন থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করছেন। 

অনশনের মধ্যে বুধবার সকালে অসুস্থ হয়ে পড়লে তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। লতিফ সিদ্দিকী বিএসএমএমইউতে চিকিৎসা নেওয়ার আগ্রহ প্রকাশ করলে অ্যাম্বুলেন্সে তাকে ঢাকায় পাঠানো হয়।

বিএসএমএমইউর পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন সমকালকে বলেন, সন্ধ্যা ৬টার দিকে লতিফ সিদ্দিকীকে হাসপাতালে আনার পরপরই তাকে করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) ভর্তি করা হয়েছে। কার্ডিওলজি বিভাগের অধ্যাপক ডা. সজল কৃষ্ণ ব্যানার্জির তত্ত্বাবধানে সিসিইউ-২-এ তার চিকিৎসা চলছে।

বুধবার টাঙ্গাইল জেনারেল হাসপাতালের হৃদরোগ বিশেষজ্ঞ ডা. মোফাজ্জল হোসেন তুষার, মেডিসিন বিভাগের ডা. রাশেদুজ্জামান ও ডা. সুজাউদ্দিন তালুকদার সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আমরণ অনশনে থাকা আবদুল লতিফ সিদ্দিকীর শারীরিক অবস্থা পরীক্ষা করতে আসেন। 

 
hostseba.com
 

ডা. মোফাজ্জল হোসেন তুষার বলেন, তিন দিন ধরে কিছু না খাওয়ার কারণে তার শরীর বেশ দুর্বল হয়ে পড়েছে। চিকিৎসা না পেলে বড় ধরনের ক্ষতি হতে পারে। বিষয়টি বুঝিয়ে বলার পর তিনি হাসপাতালে চিকিৎসা নিতে রাজি হন।

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আবদুল লতিফ সিদ্দিকী কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের বল্লবভবাড়ি ও সরাতৈল এলাকায় গত রোববার গণসংযোগে গেলে তার গাড়িবহরে আওয়ামী লীগ প্রার্থী হাছান ইমাম খান সোহেল হাজারীর কর্মীরা হামলা চালান বলে অভিযোগ করেন তিনি। 

এ সময় চারটি গাড়ি ভাংচুর করা হয়। এতে কয়েকজন কর্মী আহত হন। ওই দিন বিকেলে ভাংচুর হওয়া চারটি গাড়ি নিয়ে টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে লতিফ সিদ্দিকী কর্মী-সমর্থকদের নিয়ে অবস্থান নেন। সেই থেকে অবস্থান ও পরে অমরণ অনশন কর্মসূচি শুরু করেন তিনি।

বর্ষীয়ান এ রাজনীতিবিদ ১৯৭০ সালে প্রাদেশিক পরিষদের সদস্য ছিলেন। পরে ১৯৭৩, ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হন। ২০০৮ সালে পাট ও বস্ত্রমন্ত্রী এবং ২০১৪ সালে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী হন। 

মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক এ মন্ত্রী নিউইয়র্কে হজ ও তাবলিগ জামাত নিয়ে আপত্তিকর বক্তব্য দেওয়ায় মন্ত্রিত্ব হারানোর পাশাপাশি আওয়ামী লীগ থেকে বহিস্কৃত হন। পরে সংসদ সদস্য পদ থেকেও পদত্যাগ করেন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team