1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ০২ Jun ২০২০, ১০:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
আল্লামা হাশেমী হুযূর কেবলা আমাদের মাঝে আর নেই! সাবেক স্বাস্থ্যমন্ত্রী নাসিমের জন্য দোয়া চেয়েছেন দেওয়ান বেদারুল ইসলাম চট্টগ্রামে আরও ২০৮ জন নতুন শনাক্ত যে ঔষুধ সাধারণ মানুষ কিনতে পারবে না, সেটি আমিও নিবো না: ডা. জাফরুল্লাহ দুর্বৃত্তের থাবায় ক্ষতিগ্রস্ত আনারস চাষীর পাশে দাঁড়িয়েছে সেনাবাহিনী হালুয়াঘাটে আগুনে দগ্ধ প্রতিবন্ধি কিশোরীকে আর্থিক সহায়তা প্রদান করেন ইউএনও ভাদগাঁও ওয়েলফেয়ার ট্রাষ্ট ইউ.কে এর সাংগঠনিক সম্পাদক মোহনের জন্মদিন আজ শিক্ষার আলো কোচিং সেন্টারের শতভাগ সাফল্য তেতুঁলিয়ায় চা শ্রমিকের ভুয়া তালিকা অনিয়মের অভিযোগ মৌলভীবাজার পৌর ঈদগাহের জন্য ১ কোটি ২৬ লক্ষ ৮০ হাজার টাকার ভূমি ক্রয়
নেত্রকোনায় নারী প্রার্থী জলির ওপর ন্যাক্কার জনক হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নেত্রকোনায় নারী প্রার্থী জলির ওপর ন্যাক্কার জনক হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন

নেত্রকোনায় নারী প্রার্থী জলির ওপর ন্যাক্কার জনক হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
নেত্রকোনায় নারী প্রার্থী জলির ওপর ন্যাক্কার জনক হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন
Advertisements

Print Friendly, PDF & Email

হুমায়ুন কবির নেত্রকোনা প্রতিনিধি ঃ নেত্রকোনা ৪ আসনে নির্বাচনের কমিউনিস্ট পার্টির প্রার্থী কমরেড জলি তালুকদারের ওপর সরকার দলীয় সন্ত্রাসীদের ন্যাক্কার হামলার প্রেক্ষিতে সংবাদ সম্মেলন করেছেন প্রার্থী নিজে। ‘সন্ত্রাসীরা এমনই নিচে নেমেছে যে আক্রমণে গায়ের জামা ছিড়ে’ দুঃখ প্রকাশ করে গতকাল রবিবার দুপুর ২ টায় নেত্রকোনা সাতপাইস্থ জেলা ট্রেড ইউনিয়ন কার্যালয়ে এ সংবাদ সম্মেলন করেন তিনি।

এসময় সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য পাঠ করেন কেন্দ্রীয় কমিউনিস্ট পার্টির সম্পাদক ও কেন্দ্রীয় ট্রেড ইউনিয়ন সম্পাদক কমিউনিস্ট পার্টি মনোনতি প্রার্থী জলি তালুকদার।সংবাদ সম্মেলনে তিনি বলেন, শনিবার রাতে মোহনগঞ্জ উপজেলার সমাজ ও মাঘানের দুটি ইউনিয়নের কয়েকটি এলাকায় বাড়ি বাড়ি গনসংযোগ করে ফেরার পথে মানশ্রী পালপারা এলাকায় আমাদের ওপর ভয়াবহ এবং নৃশংস হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।

এতে আমি সহ অন্তত ৭ জন আহত ইই। আমার গায়ের জামা পর্যন্ত ছিড়ে যায়। এছাড়াও ছাত্র ইউনিয়নের জেলার সাংগঠনিক সম্পাদক পার্থ প্রতীম সরকার গুরুতর আহত হন। আমরা হামলাকারী সন্ত্রাসীদের পরিচয় নিশ্চিত হয়ে জেনেছি তারা সরকার দলীয় লোক। দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে যারা হামলায় অংশ নিয়েছে তাদের মধ্যে ২ নং মানশ্রী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক জসিম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রহিম, আওয়ামীলীগ কর্মী শরীফ ও জুয়েলকে চিহ্নিত করা হয়েছে।

হামলার ঘটনার সাথে সাথে মোগনগঞ্জ থানার ওসিকে অবহিত করে সহযোগিতা চাই। কিন্তু ঘটনার দুই ঘন্টা পর থানার সেকেন্ড অফিসার এলাকায় আসেন। এদিকে পরে স্থানীয় চিকিৎসক সিপিবি নেতা আব্দুল মোমিন আওয়ালের বাড়িতে আশ্রয় নিলে তার বাড়িতেও হামলা চালায়। পরে স্থানীয়দের সহযোগিতায় আমরা উদ্ধার হই এবং পরিস্থিতি স্বাভাবিক হয়। সন্ত্রাসীদের দেশীয় ভোতা এবং ধারালো অস্ত্রের আঘাতে সংকটাপন্ন অবস্থায় পার্থকে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়।

সেখানেও গিয়ে আহতদেরকে সদলবলে শাসিয়ে আসেন ছাত্রলীগ উপজেলা কমিটির সভাপতি। এদিকে চিকিৎসক রোগীকে ময়মনসিংহ পাঠানোর কথা বললে আমরা নেত্রকোনা নিয়ে আসি। আমাদের নির্বাচনী কাজে ব্যাবহৃত দুটি মোটর সাইকেল হ্যান্ড মাইক সহ প্রয়োজনীয় সব হামলাকারীদের কাছে রয়ে গেছে। এ ব্যাপারে মোহনগঞ্জ থানায় মামলা করতে গেলে ওসি সাহেব বিজয় দিবসের কাজে ব্যাস্ত আছেন; এখন অভিযোগ নেয়া যাবে না বলে অসহযোগিতা করেন।

তিনি আরো বলেন, বিজয় দিবসের আগের দিনের হামলার ধরন দেখে স্পষ্ট বোঝা যায় যে, এটি পরিকল্পিতভাবে ঘটানো হয়েছে। শ্রমিক আন্দোলন নিয়ে ঢাকায় অনেক আন্দোলন করেও এমন বিশ্রিভাবে হামলার শিকার হইনি। গায়ের জামা ছিড়ে ফেলা মানেই বর্বোর আচরণের প্রকাশ। ঘটনার পরপরই আমাদেরকে আশ্রয় দেয়া পরিবারটিও এখন নিরাপত্তাহীনতায় আতংকগ্রস্থ অবস্থায় আছে।

তিনি বলেন, আমরা প্রশাসনের কাছে লিখিত অভিযোগ করবো। রিটানিং কর্মকর্তা ও নির্বাচন কমিশনেও অভিযোগ জানাবো। কিন্তু তাতে কি ফলাফল হবে ? আদৌ নির্বাচনের পরিবেশ কতটা ফিরবে তা নিয়ে সকলের সংশয় আছে। নির্বাচন কমিশনের কাছে আমি জানতে চাই, সুষ্ঠু নির্বাচন যদি নাও দিতে পারেন, আমাদের জীবনের নিরাপত্তা দিতে পারবেন তো ? তিনি লিখিত বক্তেব্যে আরো বলেন, অবস্থা দৃষ্টে মনে হয় নির্বাচন কমিশনকে ঠুটো জগন্নাথে পরিণত করা হয়েছে অথবা কমিশন নিজেই অতিতের মতো একটি এক তরফা নির্বাচন অনুষ্ঠিত করার পরিকল্পনা বাস্তবায়ন করতে চায়। নির্বাচনী প্রচারণা শুরুর পর থেকেই সন্ত্রাসীরা সংগঠকদের নানভাবে ভয়ভীতি হুমকি প্রদর্শন করছিলো।

আমাদের ব্যানার পোষ্টার লিফলেট পর্যন্ত ছিড়ে ফেলে। তারপরও এসকল বাধা উপেক্ষা করেই আমরা আমাদের নির্বাচনী প্রচার অব্যাহত রেখেছি। সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পার্টির সাধারন সম্পাদক নলীনি কান্ত সরকার, সহ সম্পাদক হাবিবুর রহমান, ঘটনায় আশ্রয়দাতা বাড়ির মালিক স্থানীয় নেতা আব্দুল মোমিন আওয়াল, যুব ইউনিয়ন সভাপতি আবুল কাইয়ূম আহমেদ, ট্রেড ইউনিয়ন সম্পাদক সজল সূত্র ধর, ছাত্র ইউনিয়ন সম্পাদক আবু সিদ্দীকি নাদিম, মিঠুন শর্মা, সাবেক ইউনিয়ন সভাপতি মোঃ আলমগীর, সংগীতা সরকার, আহত শাহীন অলম সহ বিভিন্ন অংগ সংগঠনের নেতাকর্মীরা। পরে নেতার্মীরা পাটি অফিস থেকে একটি প্রতিবাদী মিছিল বের করে শহরে।

নেত্রকোনা ৪ (মদন-মোহনগঞ্জ-খালিয়াজুরী) আসনে জাতীয় সংসদ নির্বাচনে কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সম্পাদক জলি তালুকদার, আওয়ামীলীগ থেকে রেবেকা মমিন, বিএনপি থেকে বাবর পতœী তাহমিনা জামান শ্রাবনী লড়ছেন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team