1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৫:৪৫ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বরিশালে মানববন্ধন বরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের ৫ দফা দাবীতে মানববন্ধন দুই মামলা নিয়ে মুখ খুললেন নুর গাজীপুরে ৫ অটোরিক্সা ছিনতাইকারী আটক করেছে র‌্যাব আইপিএল জুয়া বিরোধী অভিযানে কুড়িগ্রাম জেলা পুলিশের হাতে আটক ১৯ জন কালিয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু মানিকছড়িতে স্কুল শিক্ষার্থীর মাঝে কারিতাসের চারা বিতরণ চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম কে সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক করায় অভিনন্দন রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ এর মতবিনিময় সভায় বঙ্গবন্ধুর মুরালে শ্রদ্ধা জানালেন মিছবাউর রহমান
সুখি, সমৃদ্ধি, বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দেয়ার আহবান!

সুখি, সমৃদ্ধি, বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দেয়ার আহবান!

সুখি, সমৃদ্ধি, বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দেয়ার আহবান!
সুখি, সমৃদ্ধি, বাংলাদেশ গড়তে নৌকায় ভোট দেয়ার আহবান!

Print Friendly, PDF & Email

ফিরোজ জোয়ার্দ্দার- সাতক্ষীরার কলারোয়ায় ‘সুখি, সমৃদ্ধি, বাংলাদেশ গড়ার লক্ষ্য আবারও নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ। বাংলাদেশের স্বাধীনতাবিরোধী, যুদ্ধাপরাধী, অগ্নিসংযোগকারী ও তাদের দোসরদের ভোটের মাধ্যমে উপযুক্ত জবাব দেয়ার আহ্বান জানিয়ে উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ স্বপন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাদেশ ও মুক্তিযুদ্ধের চেতনা ধ্বংসের হাত থেকে রক্ষার জন্য নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন।

শনিবার (১৫ ই ডিসেম্বর) বিকেলে কলারোয়া সরকারী জিকেএমকে পাইলট হাইস্কুল প্রাঙ্গনে নৌকা প্রতিককে বিজয়ী করার লক্ষ্য হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে বিশাল নির্বাচনী কর্মী সমাবেশে এ আহ্বান জানান। কলারোয়া উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম লাল্টুর সভাপতিত্বে পবিত্র কুরআন ও গীতা পাঠদানের মধ্য দিয়ে শুরু হয়ে বিশেষ অতিথী ফিরোজ আহম্মেদ স্বপন আরোও বলেন,মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।

আজকে যারা ওই মুক্তিযুদ্ধবিরোধী, যুদ্ধাপরাধে যাদের সাজা হয়েছে তাদের দোসরকে নির্বাচনে প্রার্থী করেছেন, বিএনপি তাদের সঙ্গে হাত মিলিয়ে স্বাধীনতাবিরোধী, স্বাধীনতার শক্রু, গণহত্যা পরিচালনাকারী, অগ্নিসংযোগকারী, খুনি- সন্ত্রাসীদের নিয়ে যারা আজকে নির্বাচনের মাঠে নেমেছে তাদের উপযুক্ত জবাব দিতে হবে নৌকা মার্কায় ভোট দিয়ে। সারাদেশে নৌকার গণজোয়ার দেখে বিএনপি ও ঐক্যফ্রন্ট বেসামাল হয়ে উঠেছে। আর সে কারণে ড. কামাল বেপরোয়া চালকের চেয়েও বেপরোয়া শব্দ ব্যবহার করছেন। দেশে এখন নৌকার গণজোয়ার, আর ধানের শীষের গণভাটা চলছে।নৌকার এ জোয়ার দেখে বিএনপি নির্বাচনী পরিস্থিতিকে অস্থিতিশীল করতে চাইছে। এ পর্যন্ত তাদের হামলায় দেশের বিভিন্ন স্থানে ২ জন প্রাণ হারিয়েছে।

 
hostseba.com
 

তারা দু’জনই আওয়ামীলীগের কর্মী।দেশে আইন শৃঙ্খলা অবনতির জন্য একমাত্র ঐক্যফ্রন্টই দায়ী। তারা পল্টনে পুলিশের উপর হামলা করে এ সন্ত্রাসী কর্মকাণ্ডের উদ্বোধন করেন। তারা নিজেরা নিজেদের সঙ্গে গণ্ডগোল করে নিউজ তৈরি করতে চাইছে। নির্বাচনের পরিবেশ নিয়ে বিএনপির অভিযোগের ব্যাপারে তিনি বলেন, এসব অভিযোগ অসহায়ের সংলাপ।একাত্তরে বাংলাদেশের স্বাধীনতার বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর যুদ্ধাপরাধী-স্বাধীনতাবিরোধীদের আবারও ক্ষমতায়িত হওয়ার যাদের যুদ্ধ করে মুক্তিযোদ্ধারা পরাজিত করেন, জাতীর পিতাকে হত্যার পর তাদের ক্ষমতায় বসানো হয়েছিল। যেই যুদ্ধাপরাধীদের বিচার জাতীর পিতা শুরু করেছিলেন, তাদের বিচার বন্ধ করে দিয়ে সমস্ত যুদ্ধাপরাধীদের ছেড়ে দিয়ে তাদেরকে মন্ত্রী, প্রধানমন্ত্রী, উপদেষ্টা করে লাখো শহীদের রক্তে রঞ্জিত পতাকা তাদের হাতে তুলে দিয়েছিল।

কে দিয়েছিল এ প্রশ্ন করে বলেন, সেও নামে একজন মুক্তিযোদ্ধা, কিন্তু সে সব সময় স্বাধীনতার বিরুদ্ধে কাজ করে গেছেন। মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে কাজ করেছে। সেনাবাহিনীর মুক্তিযোদ্ধা অফিসার ও সাধারণ জনগণকে হত্যা করেছে। বাংলাদেশকে একেবারে স্বাধীনতার বিরুদ্ধে নিয়ে যাওয়ার জন্য যে কাজগুলো, অপকর্মগুলো যে করেছে সে আর কেউ নয় জিয়াউর রহমান।বঙ্গবন্ধুর হত্যাকারীদের শাস্তির বদলে পুরস্কৃত করা হয়েছে। জাতীর পিতাকে হত্যার পর গর্ব করে যারা বলেছিল, আমরা হত্যা করেছি, কে আমাদের বিচার করবে?“তাদেরকে পুরস্কৃত করেছিল। জাতীর পিতাকে হত্যা করেছে, শিশু ও নারীকে হত্যা করেছে, তাদের বিচার না করে বিভিন্ন দূতাবাসে তাদের চাকরি দিয়ে পুরস্কৃত করেছে।ওই যুদ্ধাপরাধী, স্বাধীনতাবিরোধী, খুনি, রাজাকার এবং যারা অগ্নিসংযোগকারী তারা যেন ক্ষমতায় আসতে না পারে। ক্ষমতায় বসলে তারা দেশকে ধ্বংস করে দেবে, মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করে দেবে।

কর্মী সমাবেশে প্রধান অতিথী ১৪ দল মনোনীত নৌকার প্রার্থী এড মুস্তফা লুৎফল্লাহ এমপি বলেছেন, এটা তার নির্বাচনী সভা। এই সভার মাধ্যমে সমগ্র তালা- কলারোয়াবাসীকে আহবান জানাই, নৌকা মার্কায় ভোট চাই। জনগণের সেবা করতে চাই। বাংলাদেশকে মুক্তিযুদ্ধের চেতনায় ক্ষুধামুক্ত, দারিদ্র্যমুক্ত, সুখি সমৃদ্ধি, সোনার বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে চাই।“নৌকা মার্কায় যাকে যেখানে প্রার্থী করেছে, তাদের ভোট দেয়ার আহবান জানাচ্ছি। নৌকায় ভোট দিয়ে কেউ কখনো বঞ্চিত হয়নি। নৌকায় ভোট দিয়ে সবাই সুন্দর জীবন পায়, উন্নত জীবন পায়। তাই নৌকাকে আরেকবার ভোট দিয়ে শেখ হাসিনাকে ক্ষমতায় বসাতে হবে।

সেজন্য আগামী নির্বাচনে সকল ভেদাভেদ ভূলে নৌকার বিজয়ী করতে আহবান জানান তিনি। উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রবিউল আলম মল্লিক ও যুবলীগ নেতা মোস্তাফিজুর রহমান মোস্তাকের যৌর্থ পরিচালনায় কর্মী সমাবেশে বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বিএম নজরুল ইসলাম, জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মজনু চৌধুরী, সম মোরশেদ আলী, প্রভাষক আমজাদ হোসেন, আব্দুল কালাম, আব্দুল মান্নান, কাজী আসাদুজ্জামান শাহাজাদাসহ বিভিন্ন ইউনিট থেকে আগত আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সভাপতি/সম্পাদকসহ নেতৃবৃন্দ প্রমুখ।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team