1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ০৫:১১ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
কুড়িগ্রামের রাজারহাটে চালু হলো বাংলাদেশ পুলিশ বাহিনীর নতুন সিরিজের মোবাইল সিম নানান আয়োজনে উদযাপিত হয় প্রবারণা আশুলিয়া মঞ্জু দেওয়ানের উদ্যেগে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মবার্ষিকী উদযাপন চট্টগ্রামে কালুরঘাট সেতু নিয়ে আবারও জটিলতা শৈলকুপায় সাপের কাঁমড়ে এক শিক্ষার্থীর মৃত্যু কংগ্রেস নেতা রাহুল গান্ধি আটক উলিপুরে ছিনতাই হওয়া অটো উদ্ধার, গ্রেফতার ২  বাগেরহাটের শরণখোলায় পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ পিরোজপুর পল্লী বিদ্যুৎ বানাম ডেউয়াতলা সূর্যমুখী ক্লাব ফুটবল খেলা অনুষ্ঠিত বান্দরবানের লামা উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত
সীতাকুন্ডে ইয়াবা ও জীপসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

সীতাকুন্ডে ইয়াবা ও জীপসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

সীতাকুন্ড ইয়াবা ও জীপসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭
সীতাকুন্ড ইয়াবা ও জীপসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ০১ জানুয়ারি ২০১৮ হতে অদ্য ১৩ ডিসেম্বর ২০১৮ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ৩৩১ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৩৪ টি ম্যাগাজিন এবং ১০,২১২ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৫০ লক্ষ ৭৫ হাজার ২৪৪ পিস ইয়াবা ট্যাবলেট, ২৪ হাজার ৫৩৫ বোতল ফেন্সিডিল, ৭,৫৬১ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০৯ লক্ষ ৮৭ হাজার ৫২৭ লিটার দেশীয় তৈরী মদ, ৬৪২ কেজি ৪১৯ গ্রাম গাঁজা, ০৭ কেজি ২৫০ গ্রাম আফিম এবং ০২ কেজি হেরোইন উদ্ধার করেছে।

সীতাকুন্ড ইয়াবা ও জীপসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী কুমিল্লা হতে একটি জীপ যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে চট্টগ্রামের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১৩ ডিসেম্বর ২০১৮ ইং তারিখ ১৭০০ ঘটিকার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন উত্তর ঘোরামারা বড় কুমিরা বিএসআরএম ফ্যাক্টরী এর ২নং গেইটের সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় কুমিল্লা হতে চট্টগ্রামগামী একটি জীপ এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা জীপটিকে থামানোর সংকেত দিলে তাৎক্ষনিক জীপটিকে রাস্তার পাশে থামিয়ে কিছু লোক দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ নাজমুল ইসলাম @ রাজু (২৫), পিতা- মোঃ ফজলুল হক @ বদু. গ্রাম- বাগেধরা, থানা- ফুলপুর, জেলা- ময়মনসিংহ, বর্তমাম ঠিকানা চৌধুরী বাড়ী, থানা- ফকুল্লা, জেলা- নারায়নগঞ্জ’কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে উক্ত তার দেখানো মতে দেহ এবং জীপটি তল্লাশি করে ৯,৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং উক্ত জীপটি (ঢাকা মেট্রো-ঘ-১৩-৬০৮১) জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ৪৮ লক্ষ টাকা এবং জব্দকৃত জীপের আনুমানিক মূল্য ২০ লক্ষ টাকা।

 
hostseba.com
 

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম জেলার সিতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team