বৃহস্পতিবার, ২৭ Jun ২০১৯, ১১:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার রিফাত হত্যাকাণ্ডের আসামিরা আটক না হলে আত্মহত্যার হুমকি রিফাত হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১ সমীকরন পাল্টে দিচ্ছে পাকিস্থান, টাইগারদের ওপর বাড়াল চাপ সুভাষ মল্লিক সবুজকে মাথায় রড দিয়ে আঘাত করে সন্ত্রাসীরা কোথায় গেল মানবতা, স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা ইউসুফ চৌধুরী আর নেই বাংলাদেশ পুলিশ উইমেন নেটওর্য়াক (BPWN) বার্ষিক ট্রেনিং কনফারেন্স অনুষ্ঠিত অধ্যক্ষের সহযোগীতায় রোজিনার দায়িত্ব নিল সন্দ্বীপ ১ গ্রুপ! চট্টগ্রামে অজ্ঞান পার্টির ২ সদস্য আটক চট্টগ্রামে ২৪০০ পিস ইয়াবাসহ আটক ৩
ফেনীতে অভিযান চালিয়ে ইয়াবা ও মোটর সাইকেল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

ফেনীতে অভিযান চালিয়ে ইয়াবা ও মোটর সাইকেল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক

ফেনী অভিযান চালিয়ে ইয়াবা ও মোটর সাইকেল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক
ফেনী অভিযান চালিয়ে ইয়াবা ও মোটর সাইকেল সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক
Advertisements


বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ বর্তমানে আমাদের দেশের যুব সমাজের অধঃপতনের অন্যতম কারণ হচ্ছে মাদকাসক্তি। মাদকাসক্তির ভয়াল থাবা প্রতিনিয়ত আমাদের সমাজকে ধ্বংস করে ফেলছে। দেশব্যাপী মাদকদ্রব্যের বিস্তাররোধ এবং দেশের যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকে র‌্যাবের মাদক বিরোধী অভিযান দেশের সর্বস্তরের জনসাধারণ কর্তৃক বিশেষভাবে প্রশংসিত হয়েছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ০১ জানুয়ারি ২০১৮ হতে অদ্য ১৪ ডিসেম্বর ২০১৮ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ৩৩১ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৩৪ টি ম্যাগাজিন এবং ১০,২১২ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৫১ লক্ষ ০৪ হাজার ২৪৪ পিস ইয়াবা ট্যাবলেট, ২৪ হাজার ৫৩৫ বোতল ফেন্সিডিল, ৭,৫৬১ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০৯ লক্ষ ৮৭ হাজার ৫২৭ লিটার দেশীয় তৈরী মদ, ৬৪২ কেজি ৪১৯ গ্রাম গাঁজা, ০৭ কেজি ২৫০ গ্রাম আফিম এবং ০২ কেজি হেরোইন উদ্ধার করেছে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী চট্টগ্রাম হতে একটি মোটর সাইকেল যোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে ঢাকার দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে গত ১৩ ডিসেম্বর ২০১৮ ইং তারিখ ১৯.৪৫ ঘটিকার সময় র‌্যাব-৭ এর একটি আভিযানিক দল ফেনী জেলার সদর মডেল থানাধীন দক্ষিন রামপুর এলাকায় ঢাকা-চট্ট্রগ্রাম মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় চট্টগ্রাম হতে ঢাকাগামী একটি মোটর সাইকেল এর গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব সদস্যরা মোটর সাইকেলটিকে থামানোর সংকেত দিলে আসামীরা মোটর সাইকেলটিকে না থামিয়ে দ্রুত গতিতে র‌্যাবের চেকপোস্ট অতিক্রম করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাৎক্ষনিক র‌্যাব সদস্যরা ধাওয়া করে মোটর সাইকেলটি আটকপূর্বক আসামী ১।

মোঃ মাহমুদুর রহমান মুন্না (২০), পিতা- মোঃ হারুনুর রশিদ, গ্রাম- বহিডুবা, পোঃ- বাঘজানা, থানা- পাঁচবিবি, জেলা- জয়পুরহাট এবং ২। মোঃ আলামিন (১৯), পিতা- শাহরত আলী, গ্রাম- বজলুখরিনা, পোঃ- পুটিমারা, থানা- নবাবগঞ্জ, জেলা- দিনাজপুর’দের আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে জিজ্ঞাসাবাদে তাদের দেখানো মতে মোটর সাইকেলে সুকৌশলে লুকানো অবস্থায় ২৯,০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ আসামীদেরকে গ্রেফতার করা হয় এবং ইয়াবা পাচারের কাজে ব্যবহৃত মোটর সাইকেলটি জব্দ করা হয়।

উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ০১ কোটি ৪৫ লক্ষ টাকা। জানা যায়, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবত উক্ত মোটর সাইকেলটির মাধ্যমে বিভিন্ন কৌশলে চট্টগ্রাম থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে জয়পুরহাট, দিনাজপুর সহ দেশের বিভিন্ন অঞ্চলে পাচার করে আসছে।

গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে ফেনী জেলার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team