1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ০৮:০৬ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
মাইসছড়িতে বাঙালী কৃষকের ফলন্ত কলা গাছ কাটায় থানায় জিডি ধোবাউড়ায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির জরুরী সভা অনুষ্ঠিত বেনাপোলে ১৩ পিস স্বর্ণের বারসহ এক মহিলা পাচারকারী আটক বাগেরহাটে হত্যা মামলার আসামীর পুলিশ হেফাজতে মৃত্যু বাঘাইছড়িতে প্রধানমন্ত্রীর ৭৪তম জন্মদিন উপলক্ষে ছাত্রলীগের বৃক্ষরোপন কর্মসূচী” ঝিনাইদহে বিশ্ব নদী দিবস-২০২০ উপলক্ষে ভাসমান মঞ্চ ও শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন যশোর-মাগুরা মহাসড়কে বাস উল্টে অর্ধশত যাত্রী আহত ইসলামপুরে নবাগত ইউএনও বরণ ও বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত রামগড়ে বঙ্গবন্ধু ছাত্র পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত রামগড়ে উপজেলা শিক্ষা কর্মকর্তার অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

আমীর খসরুর নির্বাচনী প্রচারে হামলা, আহত ৫

আমীর খসরুর নির্বাচনী প্রচারে হামলা, আহত ৫
আমীর খসরুর নির্বাচনী প্রচারে হামলা, আহত ৫

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীর গণসংযোগে হামলার ঘটনা ঘটেছে চট্টগ্রামে। এতে ছাত্রদলের কয়েকজন নেতা আহত হয়েছেন।বুধবার দুপুর দেড়টার দিকে নগরীর সদরঘাট থানার পূর্ব মাদার বাড়ির মাঝিরঘাট রোড এলাকায় এই ঘটনা ঘটে। হামলার জন্য ছাত্রলীগকে দায়ী করেছে বিএনপি।

চট্টগ্রাম-১১ (বন্দর-পতেঙ্গা) আসনে নির্বাচন করছেন আমির খসরু মাহমদু চৌধরী। তার গণসংযোগে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে চট্টগ্রাম মহানগর বিএনপি। তারা ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান এবং প্রচারে হামলার বিষয়ে নির্বাচন কমিশনের হস্তক্ষেপ কামনা করেন।

বিএনপি নেতাদের দেওয়া তথ্যমতে, আহতদের মধ্যে রয়েছেন শিশির, রনি, রানা ও টিটু। এর মধ্যে টিটু স্থানীয় স্বেচ্ছাসেবক দল এবং অন্য তিনজন ছাত্রদলের নেতাকর্মী। তাদের বয়স ২৫ থেকে ৩০ বছর। প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে তাদের।

আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, ‘মাদারবাড়ি এলাকায় আমরা শান্তিপূর্ণভাবে গণসংযোগ করছিলাম। এ সময় লাঠিসোটা নিয়ে ছাত্রলীগের স্থানীয় সন্ত্রাসীরা পেছন থেকে আমাদের ওপর হামলা চালায়। এতে আমাদের একজন নারী সদস্যসহ ছাত্রদল ও স্বেচ্ছাসেবক দলের কয়েকজন নেতাকর্মী আহত হয়েছেন।’ এ ব্যাপারে নির্বাচন কমিশনে লিখিত অভিযোগ দেওয়া হবে বলে জানিয়েছেন তিনি।

 
hostseba.com
 

ঘটনার বর্ণনা দিয়ে সদরঘাট থানা বিএনপির সভাপতি মো. সালাহউদ্দিন বলেন, ‘বুধবার দুপুরে পূর্ব মাদারবাড়ি এলাকায় বিএনপি প্রার্থী আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে বিএনপি ও বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীদের নিয়ে আমরা গণসংযোগ করছিলাম। নেতাকর্মীরা মাঝিরঘাট এলাকায় গেলে স্থানীয় ছাত্রলীগের একদল উচ্ছৃঙ্খল নেতাকর্মী পেছন থেকে লাঠিসোটা নিয়ে অতর্কিতে হামলা চালায়।’

এদিকে হামলা বিষয়ে পুলিশের কাছে কোনো তথ্য নেই বলে জানিয়েছেন নগরীর সদরঘাট থানার ওসি নেজাম উদ্দিন। যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিএনপির প্রচারে হামলা হয়েছে এমন কোনো বিষয় আমাদের জানা নেই। এ ব্যাপারে কেউ অভিযোগও করেনি।’ তবে আমীর খসরু বলেন, ‘মাদারবাড়ি এলাকায় প্রচার চালাতে যাওয়ার আগেই বিষয়টি আমি নিজেই সদরঘাট থানার ওসিকে জানিয়েছিলাম। ওসি বিষয়টা জানেন না, এটা ঠিক নয়।’

প্রচারের দ্বিতীয় দিনে বুধবার বিভিন্ন এলাকায় গণসংযোগ করেছেন বিভিন্ন রাজনৈতিক দলের প্রার্থীরা। এদিন চট্টগ্রাম নগরীর পাহাড়তলী সাগরিকা মোড় থেকে শুরু করে কাজীরদীঘি, মুরগি ফার্ম, পাঠানপাড়া, ফৌজদারপাড়া, সাগরিকা রোড, বশির শাহ মাজার, লোহারপুল ও সরাইপাড়া বিশ্বরোড এলাকায় দিনভর গণসংযোগ করেছেন চট্টগ্রাম-১০ (কোতোয়ালি-বাকলিয়া) আসনে বিএনপির প্রার্থী দলের ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান। এ সময় তিনি এলাকাবাসীর কাছে ধানের শীষে ভোট চাওয়ার পাশাপাশি ৩০ ডিসেম্বর সব ভয়ভীতি উপেক্ষা করে ভোটকেন্দ্রে যাওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান জানান। প্রচারে নোমানের সঙ্গে ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির শ্রমবিষয়ক সম্পাদক এএম নাজিম উদ্দীন, মহানগর বিএনপির যুগ্ম সম্পাদক কাজী বেলাল, আহমেদুল আলম রাসেল প্রমুখ।

বুধবার সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর বহদ্দারহাট হক মার্কেট থেকে শুরু করে বিভিন্ন এলাকায় প্রচার চালান চট্টগ্রাম-৮ (বোয়ালখালী-চান্দগাঁও) আসনে বিএনপি প্রার্থী দলের চট্টগ্রাম মহানগর কমিটির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান। তার নেতৃত্বে বহদ্দারহাট থেকে একটি র‌্যালি বের করা হয়। এটি খাজা রোড, বাদামতল, পাক্কা দোকান, সাবান ঘাটা, বলিরহাট ও কোদালপাড়া এলাকায় গিয়ে শেষ হয়।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team