1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৪:১১ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
কলারোয়ায় সাংবাদিকদের নিজ দায়িত্বে সমাজে অবহেলিত ও বস্তুু নিষ্ঠু সংবাদ পরিবেশন করার আহবান

কলারোয়ায় সাংবাদিকদের নিজ দায়িত্বে সমাজে অবহেলিত ও বস্তুু নিষ্ঠু সংবাদ পরিবেশন করার আহবান

কলারোয়ায় সাংবাদিকদের নিজ দায়িত্বে সমাজে অবহেলিত ও বস্তুু নিষ্ঠু সংবাদ পরিবেশন করার আহবান
কলারোয়ায় সাংবাদিকদের নিজ দায়িত্বে সমাজে অবহেলিত ও বস্তুু নিষ্ঠু সংবাদ পরিবেশন করার আহবান

Print Friendly, PDF & Email


 ফিরোজ জোয়ার্দ্দার– সাতক্ষীরার কলারোয়ায় আগামী একাদশ সংসদ নির্বাচনে তালা- কলারোয়া আসনে মহাজোটের নৌকার মনোনীত প্রার্থী এড মোস্তফা লুৎফুল্লাহকে ভোট দেয়ার আহবান জানিয়ে জেলা আওয়ামীলীগের ধর্ম বিষয়ক সম্পাদক কলারোয়া উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্জ্ব আরাফাত হোসেন বলেছেন, আমি শ্রদ্ধার সাথে স্মরণ করি হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে।

আমি আরও স্মরণ করি যিনি চুল চেরা বিশ্লেষণ করে সাতক্ষীরা-১ আসনে মহাজোটের প্রার্থী লুৎফুল্লাহকে ঘোষণা করেছেন। যিনি বিশ্বের মানবতার দেশরত্ন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে। আমি আরও শ্রদ্ধার সাথে স্মরণ করি যারা বুকের রক্ত ঢেলে দিয়ে এদেশকে স্বাধীন করেছে সেই মুক্তিযোদ্ধাদের।

জাতীর ভাগ্য উন্নয়নের জন্য এ নির্বাচনের গুরুত্ব অপরিসীম। হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিগত ১০ টি বছর গ্রাম বাংলার যে উন্নয়ন করেছে তা দৃশ্যমান। শেখ হাসিনা মুখে যা বলেন কাজে তাই করেন। তার প্রমাণ- নির্বাচনী প্রতিশ্রুতি অনুযায়ী মানুষকে ১০ টাকা কেজি দরে চাউল দেওয়া হচ্ছে।

 
hostseba.com
 

গৃহহীনদের ঘর দেওয়া হচ্ছে। বিধবা ও বয়স্ক ভাতা বৃদ্ধি করা হয়েছে। গ্রামের প্রতিটি ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছায়ে দেয়া হচ্ছে। গ্রাম অঞ্চলের রাস্তা-ঘাট কালভার্ট ও ব্রিজ নির্মাণ করা হয়েছে। কৃষকদের বিনামূল্যে সার ও কৃষি সরঞ্জাম দেওয়া হচ্ছে। ১০ ডিসেম্বর সোমবার বিকালে কলারোয়া পৌরসভা অডিটোরিয়াম উপজেলা সাংবাদিক পরিষদের আয়োজনে মহান পবিত্র কুরআন তেলোয়াতের মাধ্যমে বিজয় দিবস ও উপজেলা সাংবাদিক পরিষদের কমিটি গঠন উপলক্ষে প্রধান অতিথী’র বক্তৃতায় এসব কথাগুলো বলেন।

কলারোয়া আলীয়া মাদ্রাসার সহকারী শিক্ষক ক্রীয়া ব্যক্তিত্ব শেখ শাহাজান আলীর শাহীনের পরিচালনায় প্রধান অতিথী আলহাজ্জ্ব আরাফাত হোসেন নবীন- প্রবীন, তরুন একঝাঁক সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ, সমাজের অহংকার। সমাজে বাল্য বিবাহ, মাদক, সন্ত্রাস, নাশকতা সৃষ্টিকারীদের বিরুদ্ধে তাদের কলমের লেখনির মাধ্যমে তারা ভাল দিকগুলো তুলে ধরতে পারে।

সাংবাদিকদের মাধ্যমে সমাজে বিপ্লব ঘটবে সেটা যেন আপনাদের সুন্দর লিখনির মাধ্যমে ফুটে উঠে। সত্যিকার অর্থে সাংবাদিকরা বস্তুু, নিষ্ঠু সংবাদ পরিবেশন করতে হবে, যাতে করে কেহ হলুদ সাংবাদিক বা সাংঘাতিক বলতে না পারে তাহলে তারাই হবে আদর্শ সাংবাদিক। সাংবাদিক পরিচয়ে কোন মানুষ যেন অনিহা প্রকাশ করতে না পারে।

সাংবাদিক পরিচয়ে কোন মানুষ যেন খারাপ না ভাবে বা আত্নসন্মানে আঘাত না করে সেদিক থেকে লক্ষ্য রেখে মানুষের মনে জায়গা করে নিতে হবে সাংবাদিক যেন শ্রদ্ধার পাত্র হয় সেদিকে খেয়াল রাখতে হবে, টাকার কাছে নিজেদের বিক্রি না করে গঠনমূলক সমালোচনায় সাংবাদিকরা এগিয়ে যাবে। কলারোয়ার অবহেলিত বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড তুলে ধরে কলারোয়াকে একটি মডেল উপজেলা রুপান্তিত করতে পারে তাদের লেখনির মাধ্যমে বেগবান করতে হবে।

২০১৩ সালের পরে দেশে যারা নাশকতা সৃষ্টি করে মানুষ পুড়িয়ে হত্যা করেছে, রাস্তা কাটাসহ যে তান্ডবও চালিয়েছিল, সেদিন সাংবাদিকরা জীবন বাজী রেখে তাদের লেখনির মাধ্যমে জাতীকে জাগ্রত করেছেন। তাই বলবো মুক্তিযোদ্ধার স্ব-পক্ষের শক্তিকে কাজে লাগিয়ে সাংবাদিকরা নিজ দায়িত্বে এগিয়ে যাবে এই আহবান রাখি। আলোচনা সভায় বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন জেলা সাংবাদিক পরিষদের সভাপতি সৈয়দ সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনি, যুগ্ন সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোমিল আলী, কলারোয়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মাস্টার মনিরুজ্জামান বুলবুল, প্রেসক্লাবের সভাপতি শিক্ষক দীপক শেঠ, সাবেক সাধারণ সম্পাদক জুলফিকারুজ্জামান জিল্লুসহ কর্মরত সকল সাংবাদিকরা।

আলোচনা সভা শেষে উপজেলা সাংবাদিক পরিষদের নব গঠিত কমিটির গঠন করা হয়। কলারোয়া প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আসাদকে সভাপতি ও কলারোয়া বার্তার সম্পাদক জাহাঙ্গীর আলম লিটনকে সাধারণ সম্পাদক করে ২২ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। সমগ্র অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নব গঠিত কমিটির সভাপতি আসাদুজ্জামান আসাদ।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team