1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:০৫ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
বগুড়া ইউপি সদস্য রুবেল মিয়ার বিরুদ্ধে ভূমি দখল ও টাকা আত্মসাতের অভিযোগ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মাটিরাঙ্গায় প্রতিমা বিসর্জন আবারও বাড়ল আলুর দাম,কেজি ৫০ টাকা ফ্রান্সের জার্সিতে আর দেখা যাবে না পগবা বাঁশের ভেলা দিয়ে পারাপার হতে হয় মেম্বারপাড়া পাড়াবাসীদের “চাই একটি পাকা ব্রীজ” বিপুল পরিমাণ জাল রুপিসহ ৪জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা শাখার অভিযানে ৪ জন আটক বিয়ের আসরে বড় ভাইয়ের পরিবর্তে ছোট ভাই অতঃপর ৬০ হাজার টাকা জরিমানা হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিম আটক

বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

মনিরামপুরে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ
মনিরামপুরে বিএনপির ৫ শতাধিক নেতাকর্মীর পদত্যাগ

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪,ডেস্ক ঃ জমিয়তে উলামায়ে ইসলামের (একাংশ) সভাপতি মুফতি মুহাম্মদ ওয়াক্কাসকে একাদশ সংসদ নির্বাচনে যশোর-৫ মনিরামপুর আসনে ২০ দলীয় জোটের প্রার্থী করায় স্থানীয় বিএনপির নেতাকর্মীরা ফুঁসে উঠেছেন। মুফতি ওয়াক্কাসকে প্রার্থী করার প্রতিবাদে বিএনপি ও তার অঙ্গ সংগঠনের উপজেলা, পৌর এবং ইউনিয়নের নেতাকর্মীদের মধ্যে পদত্যাগের হিড়িক পড়েছে। রোববার দুপুরে পাঁচ শতাধিক নেতাকর্মী উপজেলা বিএনপির সভাপতির কাছে পদত্যাগপত্র জমা দেন। আর এ পদত্যাগের বিষয়টি নিশ্চিত করেছেন পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলাম এবং সাধারণ সম্পাদক আবদুল হাই।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এসএম মশিউর রহমান জানান, বিগত নবম এবং দশম জাতীয় সংসদ নির্বাচনে ২০ দলীয় জোট থেকে ওয়াক্কাসকে মনোনয়ন দেওয়া হয়। যদিও মনিরামপুরে মুফতি ওয়াক্কাসের দলের তেমন প্রভাব নেই। তারপরও প্রেক্ষাপট হিসেবে ২০০১ সালে বিএনপি-জামায়াত একাট্টা হয়ে তাকে বিজয়ী করে। তবে স্থানীয় জোটের সঙ্গে তার সম্পর্ক অত্যন্ত শীতল হওয়া এবং প্রেক্ষাপট হিসেবে ২০০৮ সালে তিনি ২০ দলীয় জোটের প্রার্থী হলেও শেষ পর্যন্ত পরাজিত হন। অভিযোগ রয়েছে, ২০০৮ সালের নির্বাচনের পর মুফতি ওয়াক্কাস মনিরামপুরে ২০ দলীয় জোটের সঙ্গে তেমন কোনো সম্পর্ক রাখেননি। এ ছাড়াও বিগত ১০ বছরে বিএনপি-জামায়াতের নেতাকর্মীদের কোনো খোঁজ-খবর নেননি মুফতি ওয়াক্কাস। তার ওপর মুফতি ওয়াক্কাসের নামে থানায় অন্তত নাশকতার চারটি মামলায় গ্রেফতারি পরোয়ানা থাকায় তিনি বর্তমান আত্মগোপনে রয়েছেন।

এ দিকে ২০ দলীয় জোটের পক্ষ থেকে জনপ্রিয় নেতা অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনের পরিবর্তে এবারও মুফতি ওয়াক্কাসকে প্রার্থী করায় বিএনপির নেতাকর্মীরা ফুঁসে উঠেছেন। রোববার দুপুরে উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট শহীদ ইকবাল হোসেনের কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন পৌর বিএনপির সভাপতি খাইরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবদুল হাই, উপজেলা বিএনপির সিনিয়র সহসভাপতি মুক্তিযোদ্ধা আখতার হোসেন খান, আলাউদ্দিন আলা, সাধারণ সম্পাদক এসএম মশিউর রহমান, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মকবুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মফিজুর রহমান, উপজেলা যুবদলের সভাপতি আসাদুজ্জামান মিন্টু, সাধারণ সম্পাদক নিস্তার ফারুক, উপজেলা ছাত্রদলের সভাপতি মোতাহারুল ইসলাম রিয়াদ, সাধারণ সম্পাদক নবিরুজ্জামান আজাদ, পৌর ছাত্রদলের সভাপতি মুক্তার হোসেন, একে আজাদ, কলেজ শাখার সভাপতি মহিবুল আলম মামুন, সাধারণ সম্পাদক ইমরান নাজিরসহ পাঁচ শতাধিক নেতাকর্মী।

পদত্যাগপত্র গ্রহণের সত্যতা স্বীকার করে শহীদ ইকবাল হোসেন জানান, গণবিচ্ছিন্ন প্রার্থীকে মনোনয়ন দেওয়ায় বিক্ষুব্ধ নেতাকর্মীদের মধ্যে পদত্যাগের হিড়িক পড়েছে। জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ সাবেরুল হক সাবু জানান, পদত্যাগের বিষয়টি তিনি শুনেছেন। তবে এখনও হাতে পাননি।

 
hostseba.com
 
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team