1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৬:৫৮ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ আজ বৌদ্ধদের পবিত্র প্রবারণা উৎসব পালিত হচ্ছে হালুয়াঘাটে বৃদ্ধকে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩ সিংড়ায় দুটি বাঁধ ভেঙ্গে বিস্তীর্ণ এলাকা প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন লোহাগড়ায় ১১শ’ পিচ ইয়াবাসহ মাদক পাচারকারী আটক সড়ক উন্নয়নের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী মৌলভীবাজারে ভুল চিকিৎসায় গর্ভের সন্তানসহ নারীর মৃত্যু বরকল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থীসহ ৮ জনের বিরুদ্ধে সাইবার মামলা যশোরে আদ দ্বীন হাসপাতালে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী তে বিট পুলিশিং ব্যবস্থার কার্যক্রম সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত
ফের গুলশানে বিএনপির নেতাকর্মীদের বিক্ষোভ

ফের গুলশানে বিএনপির নেতাকর্মীদের বিক্ষোভ

bbcnews24
bbcnews24

Print Friendly, PDF & Email

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ দ্বিতীয় দিনের মতো রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয় ঘিরে বিক্ষোভ করছে দলটির মনোনয়ন না পাওয়া নেতাদের কর্মী-সমর্থকরা। রোববার সকাল থেকে গুলশানের ওই কার্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে আছেন কয়েকশ’ কর্মী-সমর্থক। 

কার্যালয়ের সামনের ফটক আটকে বিক্ষোভ করছেন মুন্সীগঞ্জ-১ আসনে ধানের শীষের মনোনয়নপ্রত্যাশী মো. আবদুল্লাহর সমর্থকরা। মাথায় সাদা কাপড়ের ব্যান্ড লাগিয়ে বিক্ষোভ করছেন তারা। তাদের কাউকে কাউকে প্রধান ফটকের গেটে ধাক্কা দিতেও দেখা যায়। 

এ আসনে ধানের শীষের মনোনয়ন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। বিক্ষোভে অংশ নেওয়া ওই এলাকার বিএনপির কর্মী রাসেল বলেন, শাহ মোয়াজ্জেম এলাকায় যান না। তার সঙ্গে স্থানীয় নেতাকর্মীদের যোগাযোগ নেই। তার বয়সও হয়েছে। একজন তৎপর নেতাকে মনোনয়ন না দিলে এই আসন পাওয়া কঠিন হবে।

কার্যালয়ে আরেক ফটকের সামনে বসেছে কুমিল্লা-৪ আসনের মনোনয়নপ্রত্যাশী মনজুরুল আহসান মুন্সির সমর্থকরা। তাদের অনেকের মাথায়ও সাদা কাপড় বাঁধা। এই আসনে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতনকে জাতীয় ঐক্যজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

 
hostseba.com
 

ওই এলাকা থেকে আসা ছাত্রদল কর্মী মজিবর বলেন, মুন্সিভাই চারবারের সংসদ সদস্য। অথচ তাকে বাদ দিয়ে এমন একজনকে মনোনয়ন দেওয়া হয়েছে যিনি কখনও এলাকায় যান না। আমরা তাকে চিনি না, এই অবৈধ নমিনেশন মানি না।

এদিকে বিক্ষোভের মধ্যেই সকাল ১১টার দিকে কার্যালয়ের ভেতরে থেকে মাইকে সবাইকে চলে যাওয়ার আহ্বান জানিয়ে বলা হয়, আজকে অফিস বন্ধ। এখানে বিক্ষোভ করে লাভ নেই। এখান থেকে মনোনয়ন দেওয়া হয় না।

ওই ভবনের একজন কর্মী জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা শনিবার গভীর রাতে কার্যালয় থেকে বেরিয়ে যান। রোববার দুপুর পর্যন্ত আর কেউ আসেননি।

এর আগে শনিবার বিকেলে চাঁদপুর-১ আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন, নারায়ণগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তৈমুর আলম খন্দকার, গোপালগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী সেলিমুজ্জামানের কর্মী-সমর্থকরা গুলশানের ওই কার্যালয় ভাংচুর করে। তাদের হামলার কারণে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খন্দকার মোশাররফ হোসেন ও নজরুল ইসলাম খানসহ দলের কয়েকজন জ্যেষ্ঠ নেতা ওই কার্যালয়ে অবরুদ্ধ হয়ে পড়েন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team