1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
ফের গুলশানে বিএনপির নেতাকর্মীদের বিক্ষোভ - BBC News 24

শুক্রবার, ০৭ মে ২০২১, ০৭:২৯ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা, উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নিন্দা পশ্চিম বাকলিয়া সমাজ কমিটি ও সচেতন নাগরিক সমাজের ঈদ উপহার সামগ্রী বিতরণ দরিদ্র কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেন শরণখোলা উপজেলা ছাত্রলীগ ৬ সাংবাদিকের বিরুদ্ধে পাহাড় খেকোর মামলা, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার শাখ’র নিন্দা ও প্রতিবাদ ১৪ আসনে মহীয়সী নারী শিরিন রোকসানা নৌকার মাঝি হতে চান লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর জন্মদিন ৬ মে বিলাইছড়ি জোন কর্তৃক অবৈধ কাঠ উদ্ধার সড়ক দুর্ঘটনায় মনোতোষ নামে এক যুবকের মৃত্যু মৌলভীবাজারে কওমী মাদ্রাসা দুস্থ শিক্ষক ও ইমামদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ মৌলভীবাজার জেলা প্রশাসনের কর্মচারীেেদর মাঝে ঈদ উপহার বিতরণ
ফের গুলশানে বিএনপির নেতাকর্মীদের বিক্ষোভ

ফের গুলশানে বিএনপির নেতাকর্মীদের বিক্ষোভ

bbcnews24
bbcnews24

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ দ্বিতীয় দিনের মতো রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের কার্যালয় ঘিরে বিক্ষোভ করছে দলটির মনোনয়ন না পাওয়া নেতাদের কর্মী-সমর্থকরা। রোববার সকাল থেকে গুলশানের ওই কার্যালয়ের প্রধান ফটকের সামনে অবস্থান নিয়ে আছেন কয়েকশ’ কর্মী-সমর্থক। 

কার্যালয়ের সামনের ফটক আটকে বিক্ষোভ করছেন মুন্সীগঞ্জ-১ আসনে ধানের শীষের মনোনয়নপ্রত্যাশী মো. আবদুল্লাহর সমর্থকরা। মাথায় সাদা কাপড়ের ব্যান্ড লাগিয়ে বিক্ষোভ করছেন তারা। তাদের কাউকে কাউকে প্রধান ফটকের গেটে ধাক্কা দিতেও দেখা যায়। 

এ আসনে ধানের শীষের মনোনয়ন পেয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেন। বিক্ষোভে অংশ নেওয়া ওই এলাকার বিএনপির কর্মী রাসেল বলেন, শাহ মোয়াজ্জেম এলাকায় যান না। তার সঙ্গে স্থানীয় নেতাকর্মীদের যোগাযোগ নেই। তার বয়সও হয়েছে। একজন তৎপর নেতাকে মনোনয়ন না দিলে এই আসন পাওয়া কঠিন হবে।

3rd week assignment 2021

কার্যালয়ে আরেক ফটকের সামনে বসেছে কুমিল্লা-৪ আসনের মনোনয়নপ্রত্যাশী মনজুরুল আহসান মুন্সির সমর্থকরা। তাদের অনেকের মাথায়ও সাদা কাপড় বাঁধা। এই আসনে জেএসডির সাধারণ সম্পাদক আবদুল মালেক রতনকে জাতীয় ঐক্যজোটের প্রার্থী হিসেবে মনোনয়ন দেওয়া হয়েছে।

 
hostseba.com
 

ওই এলাকা থেকে আসা ছাত্রদল কর্মী মজিবর বলেন, মুন্সিভাই চারবারের সংসদ সদস্য। অথচ তাকে বাদ দিয়ে এমন একজনকে মনোনয়ন দেওয়া হয়েছে যিনি কখনও এলাকায় যান না। আমরা তাকে চিনি না, এই অবৈধ নমিনেশন মানি না।

এদিকে বিক্ষোভের মধ্যেই সকাল ১১টার দিকে কার্যালয়ের ভেতরে থেকে মাইকে সবাইকে চলে যাওয়ার আহ্বান জানিয়ে বলা হয়, আজকে অফিস বন্ধ। এখানে বিক্ষোভ করে লাভ নেই। এখান থেকে মনোনয়ন দেওয়া হয় না।

ওই ভবনের একজন কর্মী জানান, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ কেন্দ্রীয় নেতারা শনিবার গভীর রাতে কার্যালয় থেকে বেরিয়ে যান। রোববার দুপুর পর্যন্ত আর কেউ আসেননি।

এর আগে শনিবার বিকেলে চাঁদপুর-১ আসনে মনোনয়ন প্রত্যাশী সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহছানুল হক মিলন, নারায়ণগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য তৈমুর আলম খন্দকার, গোপালগঞ্জ-১ আসনের মনোনয়ন প্রত্যাশী সেলিমুজ্জামানের কর্মী-সমর্থকরা গুলশানের ওই কার্যালয় ভাংচুর করে। তাদের হামলার কারণে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, খন্দকার মোশাররফ হোসেন ও নজরুল ইসলাম খানসহ দলের কয়েকজন জ্যেষ্ঠ নেতা ওই কার্যালয়ে অবরুদ্ধ হয়ে পড়েন।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team