1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বুধবার, ০৮ Jul ২০২০, ০৭:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
আইন অনুযায়ী খালেদা জিয়ার নির্বাচন করার কোন সুযোগ নেই: কাদের

আইন অনুযায়ী খালেদা জিয়ার নির্বাচন করার কোন সুযোগ নেই: কাদের

আইন অনুযায়ী খালেদা জিয়ার নির্বাচন করার কোন সুযোগ নেই: কাদের
আইন অনুযায়ী খালেদা জিয়ার নির্বাচন করার কোন সুযোগ নেই: কাদের
Advertisements

Print Friendly, PDF & Email

আইন অনুযায়ী খালেদা জিয়ার নির্বাচন

করার কোন সুযোগ নেই: কাদের

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশের আইন অনুযায়ী ২ বছরের অধিক দণ্ডপ্রাপ্ত ব্যক্তি নির্বাচন করতে পারবেন না। নির্বাচন কমিশনের আপিল বিভাগের রায়েও বিএনপির চেয়ারপারসন  খালেদা জিয়ার মনোনয়নপত্র বাতিল হবে। তাই তার নির্বাচন করার কোন সুযোগ নেই।

শনিবার দুপুরে নোয়াখালীর কবিরহাট উপজেলার বাটইয়া ইউনিয়নের ওটার হাটে দলীয় নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের এসব কথা বলেন মন্ত্রী।

তিনি আরও বলেন, বিএনপির ভাঙা হাট আর মিলবে না। যত দিন যাচ্ছে ততই তাদের জনপ্রিয়তায় ভাটা পড়ছে। বিএনপি মনোনয়ন নিয়ে বাণিজ্য করেছে। তাদের অনেক নেতাকর্মীও এ নিয়ে বিক্ষোভ করছে।

মন্ত্রীসভা সম্পর্কে কাদের বলেন, মন্ত্রীসভার আকার ছোট বা বড় কি ধরনের হবে, তা প্রধানমন্ত্রীর এখতিয়ার। তবে টেকনোক্র্যাট মন্ত্রীরা প্রধানমন্ত্রীর কাছে পদত্যাগপত্র জমা দিয়েছেন। ৯ ডিসেম্বর মনোনয়নপত্র প্রত্যাহারের পর গৃহীত হবে।

নির্বাচনী পরিবেশ সম্পর্কে তিনি বলেন, নির্বাচনের পরিবেশ ঠিকই আছে। ব্যারিস্টার মওদুদ আহমদ গত কয়েকদিন দরে নেতাকর্মী নিয়ে এ এলাকায় গণসংযোগ করে নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করেছেন। মওদুদ সাহেবের কোন জনপ্রিয়তা নেই। তিনি জনগণের কাছে কিভাবে ভোট চাইবেন? গত ২২ বছর ২২টি কাজও তিনি দেখাতে পারবেন না। তারা নিজেদের গণসংযোগে নিজেরা বোমা ফাটিয়ে আওয়ামী লীগের বিরুদ্ধে অভিযোগ করেছেন। তারা নিজেরা যেকোন ঘটনা ঘটিয়ে এর দায় আওয়ামী লীগের ওপর চাপাতে পারেন। তাই নির্বাচন কমিশন ও প্রশাসনকে এ ব্যাপারে সজাগ থাকতে হবে।

কাদের বলেন, আমাদের সরকার নোয়াখালী-৫ আসনে ৯৩% এলাকায় বিদ্যুৎসংযোগ প্রদান করেছে। বাটইয়া ইউনিয়নেও শতভাগ বিদ্যুৎসংযোগ দেওয়া হয়েছে। গ্রামাঞ্চলের মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার করার জন্য শেখ হাসিনা সরকার কমিউনিটি ক্লিনিক স্থাপন করেছে। উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে চলার জন্য ডিজিটাল সেবা নিশ্চিত করা হয়েছে। নোয়াখালীর দুঃখ নোয়াখালী খাল খনন করে এ এলাকার জলাবদ্ধতা দূর করার জন্য প্রকল্প হাতে নেওয়া হয়েছে। বামনী ক্লোজারের কাজ মওদুদ আহমদ ২২ বছরেও করতে পারেননি। এ সরকার ক্ষমতায় আসার পর মুছাপুর ক্লোজারের কাজ শেষ করে এ এলাকার জনগণকে নদী ভাঙনের হাত থেকে রক্ষা করা সম্ভব হয়েছে।

এ সময় নোয়াখালী জেলা পরিষদের চেয়ারম্যান ডা. এবিএম জাফর উল্লাহ, জেলা আওয়ামী লীগের সদস্য ডা. এ.কে.এম জাফর উল্লাহ, কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, বাটইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন
Your 250x250 Banner Code

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team