1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:৩০ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
বগুড়া ইউপি সদস্য রুবেল মিয়ার বিরুদ্ধে ভূমি দখল ও টাকা আত্মসাতের অভিযোগ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মাটিরাঙ্গায় প্রতিমা বিসর্জন আবারও বাড়ল আলুর দাম,কেজি ৫০ টাকা ফ্রান্সের জার্সিতে আর দেখা যাবে না পগবা বাঁশের ভেলা দিয়ে পারাপার হতে হয় মেম্বারপাড়া পাড়াবাসীদের “চাই একটি পাকা ব্রীজ” বিপুল পরিমাণ জাল রুপিসহ ৪জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা শাখার অভিযানে ৪ জন আটক বিয়ের আসরে বড় ভাইয়ের পরিবর্তে ছোট ভাই অতঃপর ৬০ হাজার টাকা জরিমানা হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিম আটক
বিসিবি একাদশের কাছে হারাল উইন্ডিজ

বিসিবি একাদশের কাছে হারাল উইন্ডিজ

বিসিবি একাদশের কাছে হারাল উইন্ডিজ
বিসিবি একাদশের কাছে হারাল উইন্ডিজ

Print Friendly, PDF & Email

বিসিবি একাদশের

হারাল উইন্ডিজ

স্পোর্টস ডেস্ক ঃ বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছে ওয়েস্ট ইন্ডিজ। এরপর ওয়ানডে সিরিজের আগে প্রস্তুতি ম্যাচেও হেরেছে তারা। বিসিবি একাদশের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ হেরেছে ৫১ রানে। বড় রানের ম্যাচে জয় তুলে নিয়ে দারুণ আত্মবিশ্বাস বাড়িয়ে নিয়েছে তামিম-সৌম্য, মাশরাফি-রুবেলরা।

বৃহস্পতিবার সাভারে বিকেএসপির মাঠে প্রথমে ব্যাট করে ৩৩১ রান তোলে ওয়েস্ট ইন্ডিজ। জবাবে ব্যাট করতে নেমে দারুণ শুরু করে বিসিবি একাদশও। বাংলাদেশ দলের ওপেনার তামিম ইকবাল ইনজুরি থেকে ফিরে প্রস্তুতি ম্যাচ খেলার আগ্রহ প্রকাশ করেন। উদ্দেশ্যে ব্যাটিংটা একটু ঝালিয়ে নেওয়া। তামিম সুযোগটা দারুণভাবে নিয়েছেন। এশিয়া কাপের প্রথম ম্যাচে ছিটকে যাওয়া তামিম প্রস্তুতি ম্যাচে পেয়েছেন দারুণ এক সেঞ্চুরি।

এরপর সৌম্য সরকারের সেঞ্চুরিতে ম্যাচ জিতে ফেরে বিসিবি একাদশ। মাশরাফির নেতৃত্বে সৌম্যরা তোলে ৪১ ওভারে ৬ উইকেটে ৩১৪ রান। কিন্তু ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে বিসিবি একাদশ জয় পায় ৫১ রানে। আলোক স্বল্পতার কারণে জয়ী ঘোষণা করা হয় বিসিবি একাদশকে।

বিসিবি একাদশের হয়ে এ ম্যাচে তামিম খেলেন ৭৩ বলে ১০৭ রানের ইনিংস। আর সৌম্য সরকার ৮৩ বলে ১০৩ রান করে অপরাজিত থাকেন। তার সঙ্গে অধিনায়ক মাশরাফি করেন ১৮ বলে ২২ রান। এছাড়া ইমরুল ২৭ ও আরিফুল হক ২১ রান করেন।

এর আগে ওয়েস্ট ইন্ডিজের শাই হোপ ৮‌১ এবং রোস্টন চেজ খেলেন ৬৫ রানের ইনিংস। এছাড়া ড্রারেন ব্রাভো ২৭, হেটমায়ার ৩৩ এবং ফ্যাবিয়ান অ্যালেন করেন ৪৮ রান। বাংলাদেশের হয়ে রুবেল, নাজমুল অপু ও মেহেদি হাসান রানা দুটি করে উইকেট নেন। একটি উইকেট পান মাশরাফি। আগামী ৯ ডিসেম্বর বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ প্রথম ওয়ানডে ম্যাচ মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

 
hostseba.com
 
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team