1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ০৫:৫৪ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
হালুয়াঘাটে বৃদ্ধকে হত্যার অভিযোগে ইউপি চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৩ সিংড়ায় দুটি বাঁধ ভেঙ্গে বিস্তীর্ণ এলাকা প্লাবিত, যোগাযোগ বিচ্ছিন্ন লোহাগড়ায় ১১শ’ পিচ ইয়াবাসহ মাদক পাচারকারী আটক সড়ক উন্নয়নের কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বস্ত্র ও পাট মন্ত্রী গোলাম দস্তগীর গাজী মৌলভীবাজারে ভুল চিকিৎসায় গর্ভের সন্তানসহ নারীর মৃত্যু বরকল উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক পদপ্রার্থীসহ ৮ জনের বিরুদ্ধে সাইবার মামলা যশোরে আদ দ্বীন হাসপাতালে ভুল চিকিৎসায় প্রসূতি মৃত্যুর অভিযোগ কুড়িগ্রামের ভূরুঙ্গামারী তে বিট পুলিশিং ব্যবস্থার কার্যক্রম সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত বন্যায় ভেঙ্গে গেলো তাজপুর- হিয়াতপুর বাঁধ নৌকার মাঝি হাবিব হাসানকে বিজয়ী করতে যুবনেতা স্বপন পার্ভেজের আহব্বান
ঝিনাইদহে যৌতুকের জন্য পাষন্ড স্বামী নির্যাতন !

ঝিনাইদহে যৌতুকের জন্য পাষন্ড স্বামী নির্যাতন !

ঝিনাইদহের যৌতুকের জন্য পাষন্ড স্বামী নির্যাতন !
ঝিনাইদহের যৌতুকের জন্য পাষন্ড স্বামী নির্যাতন !

Print Friendly, PDF & Email

ঝিনাইদহে যৌতুকের জন্য পাষন্ড

স্বামী নির্যাতন !

ফিরোজ জোয়ার্দ্দার- ঝিনাইদহ শৈলকুপার নববধু সাথীর পরিবারের কাছ থেকে যৌতুকের টাকা না পেয়ে ওই নববধূকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন করেছেন পাষন্ড স্বামী সাব্বির হোসেন। টাকার জন্য স্ত্রী শারমিন আক্তার সাথীর গলায় ছুরি পর্যন্ত চালিয়ে জখম করতে পিছপা হননি স্বামী। দিনের পর দিন জলন্ত সিগারেট দিয়ে নববধূর শরীরের বিভিন্ন স্থানে পুড়িয়ে ক্ষত বিক্ষত করেছেন স্বামী।

নির্যাতনের শিকার নববধু সাথীর বাড়ি ঝিনাইদহের শৈলকুপা উপজেলার শ্রীপুর গ্রামে। নির্যাতিত নববধূ ওই গ্রামের আনসার ব্যাটলিয়ন সদস্য মেহেদী হাসান শওকতের মেয়ে। ঝিনাইদহ প্রেসক্লাবে এসে বুধবার দুপুরে সাথী তার শরীরের বিভিন্ন স্থানে পাষন্ড স্বামী কৃর্তক নির্যাতনের ক্ষত স্থানগুলো দেখান। এ সময় তিনি আদালতে দায়ের করা ৩টি মামলার তথ্য সাংবাদিকদের দেন।

সাথী জানান, একটি (শৈল সিআর নং ৩১৬/১৮) মামলায় সাব্বির হোসেনের বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ানা তামিল হয়েছে। এ ছাড়া পারিবারিক ও নারী শিশু নির্যাতন আদালতের দুইটি (এনটিসি-২৫৫/১৮ ও শৈল আঃ ৮৫/১৮) মামলা তদন্তনাধীন রয়েছে। কিন্তু সাব্বির আর্মস এপিবিএনের কনস্টেবল হওয়ায় আদালতের আদেশ পুলিশ তামিল করছে না। ছুটিতে প্রকাশ্য এলাকায় বহু তবিয়তে ঘুরে বেড়ালেও আইন- শৃঙ্খলা বাহীনি তাকে গ্রেফতার করতে পারছেন না।

সাব্বির এখন ঢাকার উত্তরার পুর্ব থানায় ১আর্মস এপিবিএন (নং কনস্টেবল ১৪৫৪) হিসেবে বহাল তবিয়তে কর্মরত রয়েছেন বলে নির্যাতীত স্ত্রী সাথী জানান। মামলার বিবরণ থেকে জানা গেছে, গত ১৬ মে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার গোবরা গ্রামের সাব্বির হোসেনের সাথে শারমিন আক্তার সাথীর ৫ লাখ টাকার দেন মোহরে ইসলামী শরিয়ত মোতাবেক বিয়ে সম্পন্ন হয়। সাব্বির ওই গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে। বিয়ের পর সাব্বিরকে দুই লাখ টাকার যৌতুক প্রদান করেন সাথীর পিতা মেহেদী হাসান শওকত। এরপর তিনি বিভিন্ন সময় যৌতুকের টাকার জন্য নির্যাতন করতো।

দিন যত যায় ততই নির্যাতনে মাত্রা বাড়তে থাকে সাথীর উপর। জলন্ত সিগারেটের ছ্যাকায় ক্ষত বিক্ষত হয় সাথীর শরীর। এতো কিছুর পরও সাথী সংসার করার জন্য স্বামীর সাথে ঢাকার উত্তরার দিক্ষনখান আমতলা শাহী মসজিদের পাশে (বাসা নং ২৬০) ভাড়া বাসায় চলে যান। সেখানে নিয়ে বাসায় একা পেয়ে হত্যার উদ্দেশ্যে হাত ও গলায় ছুরি চালায় সাব্বির। রক্তাক্ত জখম অবস্থায় সাথীকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যাপক ডাক্তার আশরাফুল ইসলামের কাছে চিকিৎসা দেওয়া হয়। নিকটস্থ থানায় এ বিষয়ে গত ৭ নভেম্বর একটি জিডি করেন সাথী। জিডি নং ৪০৪।

 
hostseba.com
 

জিডি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য এসআই আসমাউল হুসনাকে নির্দেশ দেন ওসি। কিন্তু সাব্বিরের প্রভাবে সব কিছুই থেমে গেছে। নির্যাতিত গৃহবধূ স্বামীর ক্ষত চিহ্ন নিয়ে শৈলকুপা উপজেলার শ্রীপুর গ্রামে পড়ে আছে। আদালতে মামলা করেও তিনি প্রতিকার পাচ্ছেন না। উপরন্ত পাষন্ড স্বামী সাব্বিরের জীবন নাশের হুমকীতে সর্বক্ষন আতংকে থাকছে সাথীর পরিবার।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team