1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৫:২৬ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
গাজীপুর কিন্ডারগার্টেন এসোসিয়েশন সম্মেলন শেরপুর জেলা আ’লীগের সভায় পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী মনোনয়নের প্রক্রিয়া নির্ধারণ বাঘাইছড়িতে নূর- মোহাম্মদ শাহ্ বড় হুজুর কেবলার ২০ তম ওপাত বার্ষিকী পালন চাঁপাইনবাবগঞ্জ এর নাচোলের তাজিমুল হত্যার মূল আসামি ঢাকা থেকে গ্রেপ্তার কাপ্তাইতে হত্যা চেষ্টা মামলার দুই আসামীর জামিন নামন্জুর বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা জাতীয়করণের দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে অবস্থান ধর্মঘট পালন রামগড়ে গৃহহীনদের জন্য আশ্রয়ন প্রকল্পের কাজ উদ্ভোধন রামগড়ে নির্বাহী অফিসারের সাথে ওলামা পরিষদের সৌজন্য সাক্ষাৎ। নাসিরনগরে স্বামীর বিরুদ্ধে স্ত্রীর মিথ্যা যৌতুক মামলার অভিযোগ দেওয়ানগঞ্জে অসহায় দিনমজুর পরিবারকে উচ্ছেদের পায়তারা
অসীম উকিলকে এমপি বানিয়ে মন্ত্রীত্ব উপহার পেতে চায় কেন্দুয়া-আটপাড়াবাসী

অসীম উকিলকে এমপি বানিয়ে মন্ত্রীত্ব উপহার পেতে চায় কেন্দুয়া-আটপাড়াবাসী

অসীম উকিলকে এমপি বানিয়ে মন্ত্রীত্ব উপহার
অসীম উকিলকে এমপি বানিয়ে মন্ত্রীত্ব উপহার

Print Friendly, PDF & Email

অসীম উকিলকে এমপি বানিয়ে মন্ত্রীত্ব উপহার

পেতে চায় কেন্দুয়া-আটপাড়াবাসী

মাঈন উদ্দিন সরকার রয়েল ঃসংসদীয় ১৫৯, নেত্রকোনা-৩ আসন । নির্বাচনী এলাকা আটপাড়া ও কেন্দুয়া উপজেলা । দুই উপজেলার সর্বত্রই বইছে ভোটের হাওয়া । চলছে নানান আলাপ-আলোচনা । এরই মাঝে জমে উঠেছে কেন্দুয়া পৌর সদরের সাউদপাড়াস্থ উকিলবাড়ী । উকিলবাড়ীর কর্তা এবার নৌকা প্রতীকের প্রার্থী । তিনি বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক ।তিনি কেন্দুয়ার কৃতি সন্তান অসীম কুমার উকিল ।

 

তিনি এমপি –মন্ত্রী না হয়েও গন-মানুষের অনেক উপকার করেছেন এবং করছেন । নির্বাচনকে ঘিরে প্রতিদিন কেন্দুয়া-আটপাড়ার অগনিত নেতাকর্মীদের আসা=যাওয়া চলছে উকিলবাড়ীতে । তাদের সাথে ভোটের বিষয়ে চলছে মত বিনিময়সহ কুশলবিনিময় । উকিল বাড়ির পাশেই নির্বাচন পরিচালনার প্রধান অফিস । প্রতিদিনই আওয়ামীলীগসহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের সমাগম ঘটছে এ অফিসে । চলছে নির্বাচনী দিক-নির্দেশনা মূলক বক্তব্য । সকলের মুখে মুখে উচ্চারিত হচে্ছ ।

অসীম কুমার উকিল এমপি হলে মন্ত্রী হবে । কেন্দুয়া –আটপাড়া উন্নয়নে সয়লাব হয়ে যাবে । তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে দলমত নির্বিশেষে অসীম কুমার উকিলকে বিজয়ী করা উচিৎ । কেন্না অসীস কুসার কেন্দুয়ার কৃতি সন্তান । তিনি আওয়ামীলীগেরে অনেক বড় একটা পদে আছেন । এটা কেন্দুয়া-আটপাড়াবাসীর গর্বের বিষয় । তার সহধর্মীনি অধ্যাপক অপু উকিল । তিনিও অনেক বড় একটা পদে আছেন । বাংলাদেশ যুবমহিলালীগের সাধারণ সম্পাদক । একবার সংরক্ষিত আসনের এমপিও হয়েছেন তিনি ।

অপু উকিল খুব সহজেই গণ-মানুষের সাথে একাত্মাতা হয়ে মিশে যায় । তাই তার কেন্দুয়ায়-আটপাড়ায় রয়েছে অগনিত ভক্ত । মানুষের আপদে-বিপদে পাশে থাকা , অসুস্থ ব্যাক্তিকে চিকিৎসা সহায়তা, প্রতিবন্ধীদের সহায়তা,বেকারত্ব ঘুচানো, রাস্তা-ঘাটের উন্নয়নসহ অনেক কাজই ইতোমধ্যে করেছেন অসীম-অপু দম্পতি । রাজনৈতিক,সামাজিক,সাংস্কৃতিকসহ সমাজের বিভিন্নস্তরের অসচ্ছল .অসুস্থ্য ব্যাক্তিদের প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এনে দিয়েছেন আর্থিক অনুদানের চেক ।

 
hostseba.com
 

কেন্দুয়া-আটপাড়ার অগনিত পরিবারের বেকার ছেলে-মেয়েদেরকে কর্মময় জীবন গড়ে দিতে অসীম-অপু দম্পতির রয়েছে ব্যাপক ভূমিকা । অনেকের কাছে অসীম কুমার উকিল কেমন মানুষ ? এমন প্রশ্ন জিজ্ঞেস করলে-তারা বলেন- অসীম উকিল সৎ মানুষ । রাজনৈতিকভাবে সকল পরীক্ষায় তিনি উর্ত্তীন । তার কাছে যে কোন সহযোগিতার জন্য গেলে তিনি স্পষ্ট জবাবে কথা বলেন । শৃংখলা প্রিয় সাংগঠনিক ব্যাক্তিত্ব অসীম উকিল-সব সময় ভাবাবেগের চেয়ে নীতিবোধটাকে প্রাধান্য দেয় ।

তিনি এ আসনে গন-মানুষের ভোটে এমপি নির্বাচিত হলে তিনি আরও বেশী সেবা করবেন । অনেকেই বলেছেন-তিনি সারাজীবন মানুষের উপকারই করে এসেছেন । জন প্রতিনিধি হলে তিনি গন-মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করে এলাকার সার্বিক উন্নয়নে ভূমিকা রাখবে । তবে কেন্দুয়া –আটপাড়া নির্বাচনী এলাকায় সবচেয়ে বেশী আলোচিত হচ্ছে – দলমত নির্বিশেষে অসীম কুমার উকিলকে নৌকা ভোট দিয়ে ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিজয়ী করা উচিৎ ।

কেননা কেন্দুয়া-আটপাড়াবাসীর প্রয়োজন এলাকা ও গণ-মানুষের সার্বিক উন্নয়ন । তাই অসীম কুমার উকিল ভোটের মাধ্যমে বিজয়ী করে সংসদে পাঠাতে পারলে তিনি মন্ত্রীত্ব পেতে পারেন । আর একজন মন্ত্রী এলাকার যে উন্নয়ন করতে পারবে ,তা অন্য কেউ পারবে না । অনেকদিন পর এ আসনে একটি সুবর্ণ সুযোগ এসেছে বলে মনে করেন সুশীল সমাজ ।

তারা মনে করেন-শিক্ষা-দিক্ষায়,জ্ঞানে-গুণে,মেধা-দক্ষতায়, রাজনৈতিক বিচক্ষনতা,দূরদর্শিতা ও চৌকুস বুদ্ধিদীপ্ত অসীম কুমার উকিলকে ভোট যুদ্ধে বিজয়ী করাও এখন সময়ের দাবী । কেন্দুয়া-আটপাড়াকে উন্নয়নের রোল মডেলে পরিণত করতে ; সংসদ সদস্য বানানোর যোগ্য ব্যাক্তি হিসেবে অসীম কুমার উকিলের বিকল্প নেই ।

গত রবিবার ও সোমবার কেন্দুয়া –আটপাড়ার বিভিন্ন গণমানুষের সাথে কথা বললে; অনেকেই বিচ্ছিন্নভাবে ভোটের নানা বিষয় নিয়ে মন্তব্য করলেও-সকলেই একটি বিষয়ে একমত হন । সে বিষয়টি হল তাদের ভাষায় -‘আমরা অইলাম খেটে খাওয়া সাধারণ মানুষ। ভোট নিয়া চিন্তা করার সময় নাই । তবে আমরার এমন একজন লোকরে এমপি বানানির দরহার ।

যে মানুষটা এমপি হইলে মন্ত্রী অইতে পারবো । আমরা কিছু পাইলে পাইলাম । না পাইলে নাই । এইতা লইয়া আমরার কোনো চিন্তা নাই।’ তবে গর্ব কইরা কইতাম তো পারাম আমরা এলাকারলোকটা মন্ত্রী অইছে । আমরা দেশের যেহানই যাই ,সেইহানই পরিচয় দিতারাম আমরার অমুক মন্ত্রীর এলাকার লোক । আর এই এলাকার একজন মন্ত্রী অইলে এলাকার উন্নয়ন তো অইবো । এলাকার উন্নয়র অইলে বেক দলের লোকই তো উপকার পাইবো ।

তবে খেটে খাওয়া সাধারণ মানুষের অনেকে মত প্রকাশ করে বলে, আমরার ভোটটা নষ্ট করতাম না । আমরা আওয়ামীলগীগ-বিএনপি চিনিনা । যারে ভোটটা দিলে কামে লাগবো তারেই দিয়াম । ৩০ ডিসেম্বরের একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেন্দুয়া-আটপাড়ায় আওয়ামীলীগ না বিএনপি বিজয়ী হবে ? এমন প্রশ্নের জবাবে কেন্দুয়া-আটপাড়ার উল্লেখযোগ্য আওযামীলীগ নেতৃবৃন্দ বলেন-আমার দলীয় নেতাকর্মীদেরকে এক্যবদ্ধ করাসহ বিএনপির নেত্কর্মীদেরকে বুঝাচ্ছি যে –আমাদের প্রয়োজন উন্নয়ন ।

তাই আগামীদিনে আওয়ামীলীগ সরকার গঠন করবে এমন লক্ষণ টের পাচ্ছি । তাই এলাকার উন্নয়নের স্বার্থে অসীম কুমার উকিলকে ভোটের মাধ্যমে বিজয়ী করে এমপি বানিয়ে আমরা মন্ত্রীত্ব উপহার পেতে চাই । তাই দলমত নির্বিশেষে সকলে মিলে নৌকা প্রতীকে ভোট দিয়ে অসীম কুমার উকিলকে আমরা বিজয়ী করতে চাই । তাঁরা আরও বলেন-৩০ ডিসেম্বরের নির্বাচনে নেত্রকোনা-৩ (আটপাড়া-কেন্দুয়া) আসনে বিপুল ভোটে নৌকা প্রতীকেরই বিজয় হবে ।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team