1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : Muhibullah Chy : Muhibullah Chy
  10. [email protected] : olamcevoy1234 :
  11. [email protected] : roseannaoreily4 :
  12. [email protected] : sebastianstanfor :
  13. [email protected] : tangelamedina :
  14. [email protected] : teenaligar6 :
  15. [email protected] : xugmerri6352 :
  16. [email protected] : yzvhildegarde :

বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী ২০২১, ০৮:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বাগেরহাট পৌরসভার উন্নয়নে অংশিদার হতে চান সাবেক ছাত্রনেতা হায়াত উদ্দিন ঝিনাইদহে ওয়ার্কার্স পার্টির প্রথম জেলা সম্মেলন অটো রিকশা ছিনতাই ও চালক হত্যার আসামি গ্ৰেফতার করেছে পিবিআই গাজীপুর বাহুবলে উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নুসরাত ই এলাহীকে বিদায় সংবর্ধনা প্রদান হবিগঞ্জে মহিলা বিষয়ক অধিদপ্তরের দিনব্যাপী হেলথক্যাম্প অনুষ্ঠিত গোয়াইনঘাট উপজেলায় সন্ত্রাসী হামলায় নিহত ১ গ্রেফতার ২ বাগেরহাটে নারী সাংবাদিকের পরিবারে হামলা, আহত ৫ কাউন্সিলর জহুরুল আলম জসিম’কে শুভেচ্ছা জানিয়েছেন আবু সুফিয়ান মাহমুদ অপরাধী রাঘব বোয়াল যেই হউক কাউকে ছাড় দেওয়া হবেনা – লেঃ কর্ণেল মোহসীন হাসান কিশোরগঞ্জ মহিলা সংরক্ষিত আসন বিন্ন্যাস না করার প্রতিবাদে এলাকাবাসীর বিক্ষোভ
কেন্দুয়ার মাস্কায় নৌকার প্রচারণা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

কেন্দুয়ার মাস্কায় নৌকার প্রচারণা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

কেন্দুয়ার মাস্কায় নৌকার প্রচারণা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত
কেন্দুয়ার মাস্কায় নৌকার প্রচারণা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

Print Friendly, PDF & Email

কেন্দুয়ার মাস্কায় নৌকার

প্রচারণা ও কর্মী সমাবেশ অনুষ্ঠিত

মাঈন উদ্দিন সরকার রয়েলঃ নেত্রকোনা -৩ আসনের নৌকা প্রতীকের দলীয় মনোনীত প্রার্থী বাংলাদেশ আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিলের পক্ষে কেন্দুয়া উপজেলার মাস্কা ইউনিয়নে নৌকার প্রচারণা ও ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দে উপস্থিতিতে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার বিকালে মাস্কা ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুস সালাম বাঙ্গালীর রায়পুরের বাড়িতে এ কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয় ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন -অসীম কুমার উকিলের সহধর্মিনী বাংলাদেশ আওয়ামী যুব মহিলালীগের সাধারণ সম্পাদক ও সংরক্ষিত আসনের সাবেক সংসদ সদস্য অধ্যাপক অপু উকিল । বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-নেত্রকোনা জেলা আওয়ামীলীগের সদস্য ও কেন্দুয়া পৌরসভার মেয়র আসাদুল হক ভূঞা । এছাড়াও ইউনিয়নের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন ।

ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে ও মাস্কা ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি আনিছুর রহমান আনিছের পরিচালনায় কর্মী সমাবেশে উল্লেখযোগ্য নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন-সাবেক ছাত্রনেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম বাঙ্গালী,কেন্দুয়া সাবেরুন্নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুখলেছুর রহমান বাঙ্গালী,সায়মা শাহ্জাহান একাডেমীর প্রধান শিক্ষক শহীদুল ইসলাম,ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী বকুল,সাংগঠনিক সম্পাদক আঃসালাম , ইউনিয়ন আওয়ামীলীগ নেতা আঃ লতিফ, হাবীবুর রহমান হাবুল,রোকন উদ্দিন,হেলাল উদ্দিন, শিক্ষক হাতেম , উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ন আহবায়ক আলী আহমেদ,বিল্লাল হোসেন ও প্রবীন নেতা মোঃ সালাম মিয়া প্রমূখ।

এ সময় অনুষ্ঠিত কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীরীগের সভাপতি কামরুল হাসান ভূঁঞা,কেন্দুয়া উপজেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম ফকির বাচ্ছু,কেন্দুয়া উপজেলা যুবমহিলালীগের সভাপতি মোস্তাফিউজুর রহমান বিপুল, বলাইশিমুল ইউপির সাবেক চেয়ারম্যান ফজলুর রহমান , জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক তোফয়েল আহমেদ,ছাত্রলীগ নেতা আপেল মাহমুদ,ফেরদৌস আহমেদসহ ইউনিয়ন আ”লীগসহ বিভিন্ন ওয়ার্ডের বিভিন্ন স্তরের ও সহযোগী সংগঠনের অগনিত নেতৃবৃন্দ ।

কর্মী সমাবেশে আগামীদিনে নৌকার বিজয়ের লক্ষ্যে সকলেই ঐক্যবদ্ধ ভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন । ৩০ ডিসেম্বরের নির্বাচনে মাস্কা ইউনিয়নের প্রতিটি নির্বাচনী কেন্দ্রে নৌকার বিজয় সুনিশ্চিত করতে যার যা করণী ,তাই করবে বলেও প্রত্যাশা ব্যক্ত করেন । অতীতের সব ভেদাভেদ ভূলে গিয়ে হাতে হাত মিলিয়ে,কাঁধে কাধঁ মিলিয়ে কাজ করে নৌকার বিজয়ে নিজেদেরকে নিয়োজিত করবে বলে-উপস্থিত সকলেই দৃঢ় প্রতীজ্ঞাবদ্ধ হয়েছে । দীর্ঘদিন পর এ আসনে একজন যোগ্য নেতা মনোনয়ন পেয়েছেন,তাই তাকে বিজয়ী করতে পারলে তিনি মন্ত্রী হওয়ার সম্ভাবনা রয়েছে । এমন আশাবাদ ব্যক্ত করেছেন অনেক বক্তা । প্রধান অতিথির বক্তব্যে অধ্যাপক অপু উকিল বলেন-কেন্দুয়া-আটপাড়ার উন্নয়নে মনপ্রাণ দিয়ে কাজ করতে চান অসীম কুমার উকিল ।

 
hostseba.com
 

তিনি মা,মাটি,মানুষের নেতা । তাঁেক আপনারা সকলেই নিজের ভাই মনে করে ,আগামীদিনের নির্বাচনে আন্তরিকভাবে কাজ করে ও ভোট দিয়ে নির্বাচিত করুন । তিনি আপনাদের সেবায় নিজেকে উৎসর্গ করবে । মানব সেবা করাই তার জীবনের একমাত্র ব্রত । পৌর মেয়র আসাদুল হক বলেছেন-কেন্দুয়া-আটপাড়ার উন্নয়নে অসমাপ্ত কাজ করতে ও গন মানুষের ভাগ্য উন্নয়নে অসীম কুমার উকিলের বিকল্প নেই । তাই অতীতের সকল ভুলবুঝাবুঝির অবসান ঘটিয়ে আগামীদিনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে অসীম কুমার উকিলকে বিজয়ী করতে হবে ।

মুখলেছুর রহমান বাঙ্গালী তার বক্তব্যে বলেন-নেত্রকোনা জেলার মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে বিজয়ী হবেন অসীম কুমার উকিল । সাবেক ছাত্র নেতা আলী হোসেন বলেন-আমার শরীরের চামড়া দিয়ে জুতা বানিয়ে দিলেও অসীম কুমার উকিলের ঋৃণ পরিশোধ হবেনা । তাঁকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে এ আসনটি উপহার দিতে হবে । ওয়ার্ড আওয়ামীলীগের প্রবীণ নেতা সালাম মিয়া বলেন-অসীম কুমার উকিলের সহযোগিতায় আমি একটি মিথ্যা মামলা থেকে রেহাই পেয়েছি । উঁনার অবদানেই আমি নতুন জীবন পেয়ে আজোও যেহেতেু বেঁচে আছি ।

তাই ৩০ ডিসেম্বরের নির্বাচনে জীবনবাজি রেখে অসীম কুমারের জন্য কাজ করে নৌকা প্রতীককে বিজয়ী করবো । ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মামা আব্দুস সালাম তাঁর বক্তব্যে বলেন-এই জীবনে নেতা পাইছি কত, এইবার নেতা পাইছি মনের মতো । অসীম কুমার উকিলকে বিজয়ী করতে আজ থেকেই গ্রামে গ্রামে,পাড়া-মহল্লায় ,অলিগলিতে পাহাড়া দিয়ে নৌকার ভোট রক্ষা করে ,নির্বাচনের দিন বিপুল ভোটে নৌকা প্রতীককে বিজয়ী করবো ।

সাবেক ছাত্রনেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম বাঙ্গালী সকলের প্রতি নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য কাজ করার উদাত্ত আজ্বান রেখে বলেন-এ নির্বাচন শেখ হাসিনার বাঁচা-মরার নির্বাচন, এ নির্বাচন আওয়ামীলীগের কেন্দ্রীয় নেতাকর্মীদের বাঁচা মরার নির্বাচন, এ নির্বাচন আমাদের মত তৃণমূলের সকল নেতাকর্মীদের বাঁচা-মরার নির্বাচন । তাই সকল ভেদাভেদ,সকল ভুলবুঝাবুঝি ভুলে গিয়ে, আমরা সকলে মিলেমিশে ঐক্যবদ্ধ হয়ে মাস্কা ইউনিয়নের প্রতিটি কেন্দ্রে নৌকা প্রতীকের বিজয় সুনিশ্চিত করতে, যার যা করণীয় তাই করতে হবে ।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team