1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:২৯ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
বগুড়া ইউপি সদস্য রুবেল মিয়ার বিরুদ্ধে ভূমি দখল ও টাকা আত্মসাতের অভিযোগ লোহাগড়ায় সড়কের বিভিন্ন প্রজাতির সরকারী গাছ বিনা টেন্ডারে বিক্রি করার অভিযোগ মাটিরাঙ্গায় প্রতিমা বিসর্জন আবারও বাড়ল আলুর দাম,কেজি ৫০ টাকা ফ্রান্সের জার্সিতে আর দেখা যাবে না পগবা বাঁশের ভেলা দিয়ে পারাপার হতে হয় মেম্বারপাড়া পাড়াবাসীদের “চাই একটি পাকা ব্রীজ” বিপুল পরিমাণ জাল রুপিসহ ৪জনকে আটক করেছে জেলা গোয়েন্দা শাখা চাঁপাইনবাবগঞ্জ চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা শাখার অভিযানে ৪ জন আটক বিয়ের আসরে বড় ভাইয়ের পরিবর্তে ছোট ভাই অতঃপর ৬০ হাজার টাকা জরিমানা হাজী সেলিমের ছেলে মোহাম্মদ এরফান সেলিম আটক
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সেরা ত্রিশের দৌড়ে বাংলাদেশের ঐশী

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সেরা ত্রিশের দৌড়ে বাংলাদেশের ঐশী

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সেরা ত্রিশের দৌড়ে বাংলাদেশের ঐশী
বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সেরা ত্রিশের দৌড়ে বাংলাদেশের ঐশী

Print Friendly, PDF & Email

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার সেরা

ত্রিশের দৌড়ে বাংলাদেশের ঐশী

বিনোদন ডেস্ক ঃ বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার এখন চলছে ‘হেড টু হেড’ রাউন্ড। ফলাফল এখনো প্রকাশিত হয়নি। ৩০ নভেম্বর বিকেল পাঁচটা পর্যন্ত চলবে ভোট গ্রহণ। এরপর জানা যাবে এই রাউন্ডের সেরাদের নাম। এই বিভাগে উত্তীর্ণ প্রতিযোগীরা সুযোগ পেয়ে যাবেন সেরা ত্রিশে যাওয়ার। বিশ্বের বিভিন্ন দেশের প্রতিযোগীর সঙ্গে বাংলাদেশের মেয়ে ঐশীও আছেন সেই অপেক্ষায়। প্রথম আলোকে আজ বুধবার বিকেলে এমনটাই জানালেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশের আয়োজক প্রতিষ্ঠান অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী।

চীনের সানাইয়া শহরে আগামী ৮ ডিসেম্বর বসবে বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে আসর। সেদিন জানা যাবে, এবার আসরে কে হচ্ছেন বিশ্ব সুন্দরী। এর আগে বিশ্বের অন্যান্য দেশের প্রতিযোগীদের সঙ্গে বিভিন্ন বিভাগে অংশ নিচ্ছেন ঐশী। সব কটি ধাপ সাফল্যের সঙ্গে পার হলে হয়তো গ্র্যান্ড ফিনালেতেও দেখা যেতে পারে বাংলাদেশের ঐশীকে।

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিতে ১০ নভেম্বর চীনের উদ্দেশে বাংলাদেশ ছেড়েছেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ ঐশী। এখন তিনি চীনের সানাইয়া শহরে আছেন। বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার ৬৮তম আসরে ১৫০টি দেশের প্রতিযোগীর সঙ্গে তিনি অংশ নিয়েছেন।

এদিকে ‘হেড টু হেড’ চ্যালেঞ্জে ভোট দেওয়ার জন্য সবাইকে আহ্বান করেছেন ঐশী। ফেসবুকের ভিডিওবার্তায় ঐশী বলেন, ‘আপনারা যাঁরা লাইক কমেন্ট করে আমার পাশে আছেন, তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা জানা নেই। এই সময় আমার অনেক ভোট দরকার। “হেড টু হেড” চ্যালেঞ্জে চারটি পদ্ধতিতে আমাকে ভোট করতে পারেন। আপনারা ভোট দিয়ে আমার পাশে থাকুন, বাংলাদেশের পাশে থাকুন।’

পিরোজপুরের মাটিভাঙ্গা এলাকার মধ্যবিত্ত পরিবারের মেয়ে জান্নাতুল ফেরদৌসী ঐশী। এইচএসসি পাস করেছেন মাথাভাঙ্গা ডিগ্রি কলেজ থেকে। বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে এসেছিলেন ঢাকায়। ভর্তি কোচিং করার সময়ই দেখেন ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ প্রতিযোগিতার বিজ্ঞাপন। নাম লেখান প্রতিযোগিতায়। নানা ধাপ পেরিয়ে ৩০ সেপ্টেম্বরের গ্র্যান্ড ফিনালেতে চ্যাম্পিয়ন হন তিনি। ঢাকার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের রাজদর্শন মিলনায়তনে বসেছিল ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৮ ’-এর গ্র্যান্ড ফিনালে। সেখানে ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফিনালেতে সেরা ১০ সুন্দরীর মধ্য থেকে ঐশীকে সেরা হিসেবে নির্বাচিত করা হয়।

 
hostseba.com
 

বিশ্ব সুন্দরী প্রতিযোগিতায় গত আসরে সেরার মুকুট অর্জন করেন ভারতের মানুষী ছিল্লার। এবার তাঁর দেশ থেকে লড়ছেন তামিলনাড়ুর ২০ বছর বয়সী অনুকৃতি ভাস। তিনি ‘মিস ইন্ডিয়া ২০১৮’ নির্বাচিত হন। মডেল হওয়ার ইচ্ছা থেকেই অনুকৃতি এফবিবি কালারস ফেমিনা মিস তামিলনাড়ু প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন তিনি। সেখানে সেরা হয়েই মিস ইন্ডিয়া প্রতিযোগিতায় শামিল হন।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team