1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

রবিবার, ২৯ নভেম্বর ২০২০, ০১:৩৩ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
লামায় মাতামুহুরীর পানিতে ডুবে এক শিশুর মৃত্যু উলিপুর এসএসসি- ৯১ ব্যাচের মাস্ক ক্যাম্পেইন এর আনুষ্ঠানিক উদ্বোধন ও মাস্ক বিতরন উলিপুরে পুলিশের মাদক বিরোধী অভিযানে ফেনসিডিল সহ এক মহিলা আটক একটি মানবিক সহায়তার জন্য আবেদন নওগাঁ জেলা স্কুলের প্রাক্তন প্রধান শিক্ষক জিয়া উদ্দিন আনছারী’র ৬ষ্ঠ মৃত্যুবার্ষিকী পালন বাঘাইছড়িতে সেনা অভিযানে একে-৪৭ রাইফেল উদ্ধার করোনা প্রতিরোধে আকবরশাহ থানা পুলিশের মাস্ক বিতরণ অব্যাহত অবশেষে বাগেরহাটের চাঞ্চল্যকর ১৭ দিনের নবজাতক হত্যার রহস্যের জট খুলেছে নাটোর সিংড়া ৩ আসনের পরিচ্ছন্ন সামাজিক ও রাজনৈতিক অঙ্গনে অধ্যক্ষ আনোয়ারুল ইসলাম আনুর কোন বিকল্প নাই মাদারগঞ্জ উপজেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
চট্টগ্রামে প্রেস ব্রিফিং-এ ড.হাছান মাহমুদ এমপি

চট্টগ্রামে প্রেস ব্রিফিং-এ ড.হাছান মাহমুদ এমপি

চট্টগ্রামে প্রেস ব্রিফিং-এ ড.হাছান মাহমুদ এমপি
চট্টগ্রামে প্রেস ব্রিফিং-এ ড.হাছান মাহমুদ এমপি

Print Friendly, PDF & Email

চট্টগ্রামে প্রেস ব্রিফিং-এ

ড.হাছান মাহমুদ এমপি

মো.মুজিব উল্ল্যাহ্ তুষার,চট্রগ্রাম : বিএনপি ক্রমাগত মিথ্যাচার করে নির্বাচন পরিস্থিতিকে ঘোলাটে করার অপচেষ্ঠা করছে বলে অভিযোগ করেছে আওয়ামীলীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি।

আজ সোমবার দুপুরে চট্টগ্রাম নগরীর দেওয়ানজি পুকুর পাড়স্থ নিজ বাসভবনে আয়োজিত এক প্রেস ব্রিফিং-এ তিনি এই অভিযোগ করেন।
ড. হাছান মাহমুদ বলেন, বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভি আহাম্মেদের কাজই হলো সংবাদ সম্মেলন করে মিথ্যা প্রপাগান্ডা ছড়ানো। তারা বরাবরাই মিথ্যাচার করে আসছেন। কিন্তু তারা নির্বাচনকে ঘিরে এমন কিছু মিথ্যাচার করছেন যেগুলো নির্বাচন আচরণ বিধির সুস্পষ্ট লংঘন। রিজভি আহমাম্মেদ সংবাদ সম্মেলন করে সরকারী কর্মকর্তাদের একটি বানোয়াট বৈঠকের কথা বলেছেন। যা জনগণকে বিভ্রান্ত করার উদ্দেশ্যে তিনি বলেছেন। সেখানে তিনি প্রধানমন্ত্রী সচিব, প্রধানমন্ত্রীর এপিএস, জনপ্রশাসন সচিব এমনকি নির্বাচন কমিশনের সচিবকেও জড়িয়েছেন।
ইতিমধ্যে সংশ্লিষ্টদের পক্ষ থেকে এর প্রতিবাদ জানানো হয়েছে। উকিল নোটিশ পাঠানো হয়েছে। ২০ তারিখে অফিসার্স ক্লাবে যে বৈঠকের কথা বলা হয়েছে, বিএনপি’র পক্ষ থেকে রিজভি আহাম্মেদ সংবাদ সম্মেলন করে বলেছেন প্রধানমন্ত্রীর সচিব সেখানে উপস্থিত ছিলেন বলে অভিযোগ করা হয়েছে।
প্রকৃত অর্থে যে সময়ের কথা বলা হয়েছে একই সময়ে প্রধানমন্ত্রীর সচিব ইটকলের একটি বৈঠকে ছিলেন। যে বৈঠকের সংবাদ পত্র-পত্রিকায় বেরিয়েছে, যে বৈঠকের ছবি ভিডিও ফুটেজ আছে। একই সময়ে মাননীয় প্রধানমন্ত্রীর এপিএস প্রধানমন্ত্রীর কার্যালয়েই ছিলেন। জন প্রশাসন সচিবও একটি সময়ে তার অফিসে ছিলেন। নির্বাচন কমিশন সচিব নিজেই এর প্রতিবাদ করেছেন। রিজভি আহাম্মেদ তথা বিএনপি’র এমন বানোয়াট, আজগুবি মিথ্যাচার করা নির্বাচন আচরণ বিধির সুস্পষ্ট লংঘন।  বাংলাদেশ আওয়ামীলীগের প্রচার সম্পাদক হিসেবে জগণ্য মিথ্যচারের জন্য রিজভি আহাম্মেদ এবং বিএনপি’র বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান ড. হাছান মাহমুদ।
ড. হাছান মাহমুদ ব্রিফিং-এ আরো বলেন, বিএনপি সরকারি কর্মকর্তাদের বিরুদ্ধে নানা ধরনের বক্তব্য দিয়ে নির্বাচন কমিশনকে বিভ্রান্ত করার চেষ্টা করছে। প্রপাগান্ডা ছড়িয়ে, মিথ্যা অভিযোগ উত্থাপন করে প্রথমত তারা জনগণকে বিভ্রান্ত করতে চায়, দ্বিতীয়ত ঘোলাটে পরিস্থিতি করতে চায়। কারণ তারা নির্বাচনের মাঠে নেমে বুঝতে পেরেছে, প্রকৃতপক্ষে মাঠে তাদের অবস্থান শোচনীয়। সে কারণে তারা ঘোলাটে পরিস্থিতি তৈরি করে ঘোলা পানিতে মাছ শিকার করতে চায়।
ড. হাছান মাহমুদ বলেন বিএনপি আচরণ বিধির কথা বলেন কিন্তু কোন আচরণ বিধি বলে দুর্ণীতির দায়ে ১০ বছরের সাজাপ্রাপ্ত আসামী তারেক রহমান বিএনপি’র মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাতকার নিয়েছেন। পত্র পত্রিকায় বেড়িয়েছে তারেক রহমানই চুড়ান্ত প্রার্থী ঠিক করে দিবেন এমনকি ঐক্যফ্রন্টের প্রার্থীও তারেক রহমান ঠিক করে দিবে। এতে বুঝা যাচ্ছে ড. কামাল হোসেনের উপরেও তারেক রহমান। মাহমুদুর রহমান মান্না, আ স ম আবদুর রবসহ সবার নেতা এখন তারেক রহমান।
সুপ্রীম কোর্টের সামনে রীতিমত সমাবেশ করে ধানের শীষের পক্ষে ভোট চাওয়া হয়েছে। যা আচরণ বিধির সুস্পষ্ট লংঘন। নির্বাচন আচরণ বিধিতে প্রতীক বরাদ্দের আগে ভোট চাইতে পারেন না। অথচ মির্জা ফখরুল, ড. কামাল হোসেনসহ সবাই সুপ্রীম কোটের সামনে সুপ্রিম কোর্ট এবং আইনের প্রতি বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে তারা ভোট চাইলেন। আচরণ বিধি চরমভাবে লংঘন করলেন। তারা প্রতিনিয়ত ক্রমাগত আচরণ বিধি লংঘন করছেন। নির্বাচন কমিশনের প্রতি এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া দাবী জানান ড. হাছান মাহমুদ।
আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team