1. [email protected] : Reporter : Reporter
  2. [email protected] : MJHossain : M J Hossain
  3. [email protected] : isaac10j54517 :
  4. [email protected] : janetbaader69 :
  5. [email protected] : katherinflower :
  6. [email protected] : makaylafriday8 :
  7. [email protected] : Rakib Hasan : Rakib Hasan
  8. [email protected] : meredithbriley :
  9. [email protected] : olamcevoy1234 :
  10. [email protected] : roseannaoreily4 :
  11. [email protected] : sebastianstanfor :
  12. [email protected] : tangelamedina :
  13. [email protected] : teenaligar6 :
  14. [email protected] : xugmerri6352 :
  15. [email protected] : yzvhildegarde :
এহছানুল হক মিলনের জামিন নামঞ্জুর - BBC News 24

বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১১:৩৮ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
অ্যাসাইনমেন্ট ২০২১: তৃতীয় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর উত্তর লিখার কাজ চলছে। সর্বশেষ উপডেট পেতে সাথেই থাকুন
ব্রেকিং নিউজ :
কক্সবাজারে ৬ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা, উখিয়া অনলাইন প্রেসক্লাব’র নিন্দা পশ্চিম বাকলিয়া সমাজ কমিটি ও সচেতন নাগরিক সমাজের ঈদ উপহার সামগ্রী বিতরণ দরিদ্র কৃষকের পাকা ধান কেটে ঘরে তুলে দেন শরণখোলা উপজেলা ছাত্রলীগ ৬ সাংবাদিকের বিরুদ্ধে পাহাড় খেকোর মামলা, দুই বাংলা অনলাইন সাংবাদিক ফোরাম কক্সবাজার শাখ’র নিন্দা ও প্রতিবাদ ১৪ আসনে মহীয়সী নারী শিরিন রোকসানা নৌকার মাঝি হতে চান লায়ন মোঃ গনি মিয়া বাবুল এর জন্মদিন ৬ মে বিলাইছড়ি জোন কর্তৃক অবৈধ কাঠ উদ্ধার সড়ক দুর্ঘটনায় মনোতোষ নামে এক যুবকের মৃত্যু মৌলভীবাজারে কওমী মাদ্রাসা দুস্থ শিক্ষক ও ইমামদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ মৌলভীবাজার জেলা প্রশাসনের কর্মচারীেেদর মাঝে ঈদ উপহার বিতরণ
এহছানুল হক মিলনের জামিন নামঞ্জুর

এহছানুল হক মিলনের জামিন নামঞ্জুর

এহছানুল হক মিলনের জামিন নামঞ্জুর
এহছানুল হক মিলনের জামিন নামঞ্জুর

এহছানুল হক মিলনের

জামিন নামঞ্জুর

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী  আ ন ম এহছানুল হক মিলনের জামিন নামঞ্জুর করে আবারও তাকে কারাগারে পাঠিয়েছেন আদালত। আজ সোমবার দুপুরে চাঁদপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. সরওয়ার আলম এ আদেশ দেন।

মিলনের পক্ষের আইনজীবী কামরুল ইসলাম ও কামাল উদ্দিন জানান, তার বিরুদ্ধে আদালতে ২৬টি মামলা চলমান রয়েছে। এর মধ্যে ১৭টি মামলার ওয়ারেন্ট ছিল। আজ আদালতে ৯৩/১৫ ও ২১২/১৫ এ দুটি মামলার জামিন শুনানি ছিল। কিন্তু বিচারক জামিন না দিয়ে মিলনকে আবারও কারাগারে পাঠান।

আইনজীবীরা আরও জানান, সবগুলো মামলায় জামিনে ছিলেন মিলন। কিন্তু দীর্ঘদিন উচ্চ শিক্ষার জন্য বিদেশে ছিলেন তিনি। তাই এসব মামলায় হাজিরা দিতে পারেননি।

এর আগে গত শুক্রবার ভোরে চট্টগ্রামের চকবাজার থানার চট্টেশ্বরী রোডে ‘মমতাজ ছায়ানীড়’ নামে একটি বাড়ি থেকে চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল চট্টগ্রাম নগর গোয়েন্দা পুলিশের সহযোগিতায় তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পরই তাকে চাঁদপুর নিয়ে যায় পুলিশ। মিলনকে আশ্রয় দেওয়া বাড়ির মালিক মো. শাহ আলমকেও পুলিশ হেফাজতে নেওয়া হয়। ওইদিন দুপুর সাড়ে ১২টায় চাঁদপুরের অতিরিক্ত সিনিয়র চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. শফিউল আজম মিলনকে ৩টি মামলায় আটক দেখিয়ে কারাগারে প্রেরণ করেন।

3rd week assignment 2021

গত ১৩ নভেম্বর মালয়েশিয়া থেকে দেশে ফেরেন মিলন। ১৮ নভেম্বর পুলিশের বেআইনি ও হয়রানির প্রতিকার চেয়ে মিলন স্বাক্ষরিত একটি চিঠি প্রধান নির্বাচন কমিশন বরাবর পাঠান তার স্ত্রী নাজমুন নাহার বেবি।

 
hostseba.com
 

জানা গেছে, মিলন এর আগে একাধিক মামলায় প্রায় দেড় বছর জেল খেটে চাঁদপুরের আদালত থেকে জামিন নিয়ে বিদেশে পাড়ি জমান। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে চাঁদপুর-১ আসনে বিএনপি থেকে মিলনের পক্ষে মনোনয়ন ফরম নেন তার স্ত্রী নাজমুন নাহার বেবী। এহছানুল হক মিলন ২০০১ সালে চাঁদপুর আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হন।

উল্লেখ্য, বিএনপি-জামায়াতের নেতৃত্বাধীন চারদলীয় জোট সরকারের আমলে শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করা মিলন পরীক্ষায় নকলের বিরুদ্ধে অভিযান চালিয়ে বেশ আলোচিত হয়েছিলেন। অবশ্য তার বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহারের অভিযোগও ছিল।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team