1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪:৪৩ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
ভিপি নুরের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বরিশালে মানববন্ধন বরিশাল নগরীতে রিক্সা-ভ্যান শ্রমিক ইউনিয়নের ৫ দফা দাবীতে মানববন্ধন দুই মামলা নিয়ে মুখ খুললেন নুর গাজীপুরে ৫ অটোরিক্সা ছিনতাইকারী আটক করেছে র‌্যাব আইপিএল জুয়া বিরোধী অভিযানে কুড়িগ্রাম জেলা পুলিশের হাতে আটক ১৯ জন কালিয়ায় বিদ্যুৎ স্পৃষ্টে যুবকের মৃত্যু মানিকছড়িতে স্কুল শিক্ষার্থীর মাঝে কারিতাসের চারা বিতরণ চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলাম কে সাভার উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক করায় অভিনন্দন রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশন আরজেএফ এর মতবিনিময় সভায় বঙ্গবন্ধুর মুরালে শ্রদ্ধা জানালেন মিছবাউর রহমান
তানিয়াকে হত্যা করে রাতের আধাঁরে লাশ ডোবায় ফেলে দেন মা!

তানিয়াকে হত্যা করে রাতের আধাঁরে লাশ ডোবায় ফেলে দেন মা!

তানিয়াকে হত্যা করে রাতের আধাঁরে লাশ ডোবায় ফেলে দেন মা!
তানিয়াকে হত্যা করে রাতের আধাঁরে লাশ ডোবায় ফেলে দেন মা!

Print Friendly, PDF & Email

তানিয়াকে হত্যা করে রাতের

আধাঁরে লাশ ডোবায় ফেলে দেন মা!

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ অনার্স পড়ুয়া তাবাসসুম তানিয়ার (২২) সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার এক সহপাঠির। এ কারণেই তানিয়ার মা মেয়েকে হত্যা করে রাতের আধাঁরে লাশ বাড়ির পাশের ডোবায় ফেলে রাখেন বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, গত ১১ নভেম্বর নোয়াখালী পৌরবাজার সংলগ্ন এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। পরে ১৫ নভেম্বর বাড়ির পাশের ডোবা থেকে তানিয়ার অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে সুধারাম থানা পুলিশ। ওই দিনই জিজ্ঞাসাবাদের জন্য তানিয়ার বন্ধু তাপসকে আটক করে পুলিশ। পরে জেলা পুলিশ সুপার মোঃ ইলিয়াছ শরীফের নির্দেশে হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনের দায়িত্ব দেওয়া হয় জেলা গোয়েন্দা পুলিশকে (ডিবি)। পরে বৃহস্পতিবার রাতে ডিবির ওসি আবুল খায়ের তানিয়ার মা সাজেদা আক্তার নিপু (৫৫),  বোন চাঁদনি (১৯) ও মামা সোহেলকে পৌরসভার বাড়ি থেকে আটকের পর জিজ্ঞাসাবাদ করে হত্যাকণ্ডের কারণ সম্পর্কে নিশ্চিত হয়।

এদিকে আটক চাঁদনিকে শুক্রবার নোয়াখালী বিচারিক আদালত-২ এ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ সোহেব উদ্দিন খাঁনের আদালতে হাজির করা হয়। সেখানে তিনি ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেন। এ রিপোর্ট লেখার সময় রাত সাড়ে ৭টা পর্যন্ত জবানবন্দি রেকর্ড কার্যক্রম চলছিল।

যে কারণে হত্যা করা হয় তানিয়াকে:

পুলিশ জানায়, নোয়াখালীর সোনাপুর ডিগ্রি কলেজের হিসাব বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী তাবাস্সুম তানিয়া সহপাঠি হিন্দু সম্প্রদায়ের ছেলে তাপসের সঙ্গে প্রেমের সম্পর্কে জাড়িয়ে পড়েন। তানিয়ার মা ঢাকা থেকে নোয়াখালীতে বাসায় ফেরার তাকে তার অনুপস্থিতিতে তাপস-তানিয়ার ঘনিষ্ট সম্পর্কের কথা বলে দেন চাঁদনী। এতে তার মা ক্ষিপ্ত হয়ে তানিয়াকে এলোপাথাড়ি মারধর ও লাথি মারেন। এ সময় তানিয়া অচেতন হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে মা, মামা ও বোন মিলে গলায় ওরনা পেঁচিয়ে তানিয়াকে শ্বাসরোধে হত্যা করে গভীর রাতে  লাশ বাড়ির পাশের ডোবায় ফেলে দেন। পরে থানায় নিখোঁজের ডায়েরি করেন তানিয়ার মা।।

 
hostseba.com
 

ওসি (ডিবি) আবুল খায়ের ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কাজ করছে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তানিয়ার মা ও বোন হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করেছেন। এ ঘটনায় নিহতের বোনকে আদালতে ১৬৪ ধারা জবানবন্দির জন্য পাঠানো হয়েছে। মা ও মামাকে জিজ্ঞাসাবাদ চলছে।

স্থানীয়রা জানান, তানিয়ার বাবা শাহাজাদা ব্যবসায়ীক কাজে ঢাকায় থাকেন। ৮-১০ দিন আগে সাজেদা আক্তার নিপু মেয়ে তানিয়া ও চাঁদনিকে বাসায় রেখে ঢাকায় যান। গত ১১ নভেম্বর হত্যাকাণ্ডের দিন তানিয়ার মা উপকূল এক্সপ্রেস যোগে মাইজদী ফেরেন। ফিরে তিনি তানিয়া তাকে মাইজদী কোর্ট রেলস্টেশনে এগিয়ে আনতে বাসা থেকে বের হয়ে নিখোঁজ হয়েছেন জানিয়ে থানায় জিডি করেন। পরে ১৫ নভেম্বর দুপুরে বাড়ির পাশের একটি ডোবায় তানিয়ার অর্ধগলিত লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team