1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৪:২৯ অপরাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
রামগড়ে ইউপিডিএফের হাতে অপহৃত দুব্যক্তি ৫ লক্ষ টাকা মুক্তিপণে ৩৩দিন পর ছাড়া পেল চিলমারীতে ব্রহ্মপুত্র রক্ষায় নদে বালু উত্তোলন বন্ধের তাগিদ দিলেন -পানি সম্পদ প্রতিমন্ত্রী বাগেরহাটে মোরেলগজ্ঞ চা দোকানিকে কুপিয়ে হত্যা ঘটনায় গ্রেফতার ৩ জামালপুর পৌরসভার ৭ নং ওয়ার্ড আ’লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত রাঙামাটি পৌর এলাকার ৫নং ওয়ার্ড কমিটি গঠনকল্পে আলোচনা সভা পথশিশু ও অসহায়দের পাশে সবসময়ই থাকবে দূর্বার তারুণ্য- আবিদ চট্টগ্রাম মহানগরের জাতীয় পাটির অবৈধ কমিটি বাতিলের জন্য মানববন্ধন রামুতে ও পালিত হয় জলবায়ু ধর্মঘট ও বৃক্ষরোপণ কর্মসূচি আলাউদ্দিন জিহাদীর মুক্তির দাবিতে আহলে সুন্নাত আকবর শাহ-পাহাড়তলীর মানববন্ধন নারায়ণগঞ্জে কিশোর গ্যাংয়ের হামলায় আহত৫
১৫ ডিসেম্বরের পর সশস্ত্র বাহিনী মাঠে থাকবে : সিইসি

১৫ ডিসেম্বরের পর সশস্ত্র বাহিনী মাঠে থাকবে : সিইসি

১৫ ডিসেম্বরের পর সশস্ত্র বাহিনী মাঠে থাকবে : সিইসি
১৫ ডিসেম্বরের পর সশস্ত্র বাহিনী মাঠে থাকবে : সিইসি

Print Friendly, PDF & Email

১৫ ডিসেম্বরের পর সশস্ত্র

বাহিনী মাঠে থাকবে : সিইসি

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ আসন্ন জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আগামী ১৫ ডিসেম্বরের পর থেকে পুলিশের সঙ্গে সশস্ত্র বাহিনীও মাঠে থাকবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নূরুল হুদা।বৃহস্পতিবার রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন ভবনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা-বিষয়ক বিশেষ সভায় তিনি একথা জানান।

সিইসি বলেন, ১৫ ডিসেম্বরের পর সশস্ত্র বাহিনীর ছোট ছোট দল পুলিশের সঙ্গে দেখা করবে। সশস্ত্র বাহিনীর ছোট টিম প্রতিটি জেলাতেই থাকবে। এদের নিয়ে সমন্বয় করে কাজ করতে হবে।এসময় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ১২ দফা নির্দেশনা দেন কেএম নূরুল হুদা।

তিনি বলেন, বাড়ি বাড়ি গিয়ে ভোটগ্রহণ কর্মকর্তাদের তথ্য সংগ্রহ করার কথা আমরা বলিনি। এটা আপনারা করবেন না। কারণ, এটা নিয়ে নানা প্রশ্ন ওঠে। যারা ভোটগ্রহণ করর্মকর্তার বিব্রত হন।সিইসি আরও বলেন, যদি তথ্য সংগ্রহ করার প্রয়োজন হয়, তাহলে কোনও ব্যক্তির তথ্য গোপন সূত্র ব্যবহার করে সংগ্রহ করতে পারেন।

তিনি বলেন, তফসিল ঘোষণার পর কাউকে বিনা ওয়ারেন্টে গ্রেফতার করবেন না। মামলা করবেন না। কাউকে হয়রানিমূলক মামলা বা গ্রেফতার করা যাবে না।অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য নির্বাচন আয়োজনে পুলিশ প্রশাসনের ভূমিকা সব থেকে গুরুত্বপূর্ণ বলেও মন্তব্য করেন সিইসি।

তিনি আরও বলেন, এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ। কেননা, সব দল অংশ নেবে। নির্বাচনের সব প্রস্তুতি গ্রহণ করেছি। নির্বাচনের সব প্রস্তুতি একা করা সম্ভব নয়। প্রজাতন্ত্রের সবাই মিলেই নির্বাচন সুষ্ঠু করতে কাজ করবো।

 
hostseba.com
 

আইনশৃঙ্খলা-বিষয়ক বিশেষ এ সভায় উপস্থিত ছিলেন- চার নির্বাচন কমিশনার, ইসি সচিব, অতিরিক্ত সচিব, জননিরাপত্তা বিভাগের সচিব, আইজিপি, জাতীয় পরিচয় নিবন্ধন অনুবিভাগের মহাপরিচালক, ডিএমপি কমিশনারসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team