1. seopay01833@gmail.com : Reporter : Reporter
  2. fhbadshah95@gmail.com : MJHossain : M J Hossain
  3. g21@exnik.com : isaac10j54517 :
  4. Janet-Baader96@picklez.org : janetbaader69 :
  5. tristan@miki8.xyz : katherinflower :
  6. makaylafriday74@any.intained.com : makaylafriday8 :
  7. mdrakibhasan752@gmail.com : Rakib Hasan : Rakib Hasan
  8. g39@exnik.com : meredithbriley :
  9. muhibbbc1@gmail.com : Muhibullah Chy : Muhibullah Chy
  10. olamcevoy@baby.discopied.com : olamcevoy1234 :
  11. g2@exnik.com : roseannaoreily4 :
  12. b13@exnik.com : sebastianstanfor :
  13. g29@exnik.com : tangelamedina :
  14. g24@exnik.com : teenaligar6 :
  15. b15@exnik.com : xugmerri6352 :
  16. g16@exnik.com : yzvhildegarde :

শুক্রবার, ০২ অক্টোবর ২০২০, ১২:১০ পূর্বাহ্ন

সবার দৃষ্টি আকর্ষন:
বিবিসিনিউজ২৪ডটকমডটবিডি এর পেইজে লাইক করে মুহূর্তেই পেয়ে যান আমাদের সকল সংবাদ
ব্রেকিং নিউজ :
চট্টগ্রামে কালুরঘাট সেতু নিয়ে আবারও জটিলতা শৈলকুপায় সাপের কাঁমড়ে এক শিক্ষার্থীর মৃত্যু কংগ্রেস নেতা রাহুল গান্ধি আটক উলিপুরে ছিনতাই হওয়া অটো উদ্ধার, গ্রেফতার ২  বাগেরহাটের শরণখোলায় পুলিশ পরিদর্শকের বিরুদ্ধে ঘুষ গ্রহনের অভিযোগ পিরোজপুর পল্লী বিদ্যুৎ বানাম ডেউয়াতলা সূর্যমুখী ক্লাব ফুটবল খেলা অনুষ্ঠিত বান্দরবানের লামা উপজেলা প্রেসক্লাবের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত শিক্ষার্থীদের মাঝে রোটারি ক্লাবের বিনামূল্যে শিক্ষাসামগ্রী বিতরণ বাঘাইছড়িতে ১ম শ্রেণীর শিশু কন্যাকে ধর্ষণ চেষ্টার অভিযোগ  পুলিশি সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া হবে, আরএমপি কমিশনার
কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!
কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

Print Friendly, PDF & Email

কলারোয়ায় প্রীতি ক্রিকেট

ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

হাফিজুর রহমান মিন্টু- স্টাফ রিপোর্টারঃ সাতক্ষীরার কলারোয়ায় আনন্দ-উৎসবের মধ্যে অনুষ্ঠিত প্রীতি ক্রিকেট ম্যাচে ঔষধ কোম্পানীর প্রতিনিধিদের সংগঠন ‘ফারিয়া’ ক্রিকেট একাদশকে পরাজিত করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স (ডাক্তাররা) ক্রিকেট একাদশ চাম্পিয়ান! বুধবার (২১ নভেম্বর) সকালে কলারোয়া সরকারী জিকে এমকে পাইলট হাইস্কুল ফুটবল মাঠে আয়োজিত টি টুয়েন্টির এই ম্যাচে ফারিয়া একাদশকে ৬০ রানের বিশাল ব্যবধানে পরাজিত করে ডাক্তার-টেকনিশিয়ানসহ হাসপাতালে চাকুরীরতদের টিম ‘স্বাস্থ্য কমপ্লেক্স ক্রিকেট একাদশ চাম্পিয়ান হয়েছেন।

সকালে টসে জিতে স্বাস্থ্য কমপ্লেক্স ক্রিকেট একাদশ ডাক্তাররা প্রথমে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাট হাতে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪০ রান সংগ্রহ করেন। ২৮ বল মোকাবেলা করে দলের পক্ষে ব্যক্তিগত সর্বোচ্চ ৩৯ রান করেন মামুন (ল্যাব টেকনিশিয়ান)।

অধিনায়ক ডাক্তার শফিকুল ইসলামের ব্যাট থেকে আসে ৩৪ রান। ফারিয়া’র বোলার জুয়েল ২টি, হাসান, পলাশ ও সালাম ১টি করে উইকেট লুটে নেন। ১৪১ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ফারিয়া ক্রিকেট একাদশ ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে মাত্র ৮১ রান সংগ্রহ করেন। ব্যক্তিগত সর্বোচ্চ ২৫ রান করেন অধিনায়ক মোজাফফর হোসেন পলাশ। গৌরাঙ্গ করেন ১৮ রান।

স্বাস্থ্য কমপ্লেক্স ক্রিকেট একাদশের বোলার ডাক্তার শফিকুল ইসলাম, মামুন ও তরিকুল ইসলাম ২টি করে উইকেট এবং সুব্রত, হাসান ও বেলাল ১টি করে উইকেট লুটে নেন। ফলে ৬০ রানের বিশাল ব্যবধানে স্বাস্থ্য কমপ্লেক্স ক্রিকেট একাদশ চাম্পিয়ান হয়। খেলার সেরা ফিল্ডার নির্বাচিত হয় বিজয়ী দলের পিয়াস দাস। সেরা বোলিং নির্বাচিত হলেন পরাজিত দলের হাসান, যিনি ৪ ওভার বল করে ১ ওভার মেডেন দিয়ে ৭ রানে ১ উইকেট লাভ করেন।

কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

সেরা ব্যাটসম্যান নির্বাচিত হন বিজয়ী দলের মামুন (ল্যাব)। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দল স্বাস্থ্য কমপ্লেক্স ক্রিকেট একাদশের অধিনায়ক ডাক্তার শফিকুল ইসলাম। যিনি ব্যাট হাতে ৩৪ রান করে আর বল হাতে ৪ ওভারে ৭ রান দিয়ে ২টি উইকেট লুটে নেন। আম্পারিং এর দায়িত্ব পালন করেন মিয়া ফারুক হোসেন স্বপন ও মাসউদ পারভেজ মিলন। ধারাভাষ্যে ছিলেন শেখ শাহাজাহান আলী শাহিন ও মাস্টার আব্দুল ওহাব মামুন। স্কোরার ছিলেন মাস্টার অনুপ কুমার ঘোষ। ম্যাচ শেষে চাম্পিয়ান ও পরাজিত দলের মাঝে ট্রফি প্রদান করা হয়।

 
hostseba.com
 

এছাড়া ব্যক্তি পর্যায়েও পুরষ্কার প্রদান করা হয়। উভয় দলের সেরা খেলোয়াড়ের পুরস্কার প্রদান করেন সততা প্যাথলজি সেন্টারের মালিক আলফাজ। এছাড়া ম্যাচে পরপর ২টা ছক্কা হাকানোর জন্য বিজয়ী দলের ডাক্তার শফিকুল ইসলামকে পুরস্কার প্রদান করেন রাসেল ফার্মেসী মালিক আলহাজ্জ্ব কাজী শামসুর রাহমান। ম্যাচ শুরুর আগে মঞ্চে বসে প্রধান অতিথী হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরএম সেলিম শাহনেওয়াজ।

কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

কলারোয়ায় প্রীতি ক্রিকেট ম্যাচে ডাক্তাররা চাম্পিয়ান!

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুল ইসলামের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান ও খেলার বিভিন্ন সময়ে উপস্থিত ছিলেন ঔষধ বিক্রেতাদের সংগঠন উপজেলা বিসিডিএসের সভাপতি আলহাজ্ব শামছুর রহমান, পাবলিক ইন্সটিটিউটের সাধারণ সম্পাদক এড শেখ কামাল রেজা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহিদুর রহমান খান চৌধুরী, কলারোয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি আজাদুর রহমান খান চৌধুরী পলাশ, জনপ্রিয় অন-লাইন বিবিসি নিউজ টুয়েন্টি ফোর ডটকম বিডির খুলনা বিভাগীয় প্রতিনিধি সাংবাদিক ফিরোজ জোয়ার্দ্দার ও স্টাফ রিপোর্টার হাফিজুর রহমান মিন্টু প্রমুখ। খেলা শেষে চাম্পিয়ান ও পরাজিত দলকে পুরস্কৃত করা হয়।

আপনার মতামত দিন

Tayyaba Rent Car BBC News Ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Comments are closed.




© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team