মঙ্গলবার, ২২ অক্টোবর ২০১৯, ০৪:০৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
টেকনাফে অভিযান চালিয়ে ২৪,০৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

টেকনাফে অভিযান চালিয়ে ২৪,০৭৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বাংলাদেশ আমার
বাংলাদেশ আমার
Advertisements

টেকনাফে অভিযান চালিয়ে ২৪,০৭৫ পিস

ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আটক

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ বাংলাদেশ আমার অহংকার, এই স্লোগান নিয়ে র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকেই জঙ্গী, সন্ত্রাসী, অবৈধ অস্ত্রধারী, ডাকাত, মাদক ব্যবসায়ী, ছিনতাইকারীসহ বিভিন্ন অপরাধীদের গ্রেফতারে অগ্রনী ভূমিকা পালন করে আসছে। বৃহত্তর চট্টগ্রাম ভৌগলিক ও অর্থনৈতিকভাবে দেশের একটি অতি গুরুত্বপূর্ন স্থান হওয়ায় এখানে অবৈধ অস্ত্র, সন্ত্রাস, মাদক, চোরাচালান, অপহরণ, ডাকাতি এবং অন্যান্য বিভিন্ন অপরাধ বিভিন্ন সময় সংঘটিত হচ্ছে।

র‌্যাব ৭ এই অঞ্চলের আইনশৃঙ্খলা রক্ষা এবং শান্তি প্রতিষ্ঠায় সর্বদা সচেষ্ট রয়েছে এবং বিভিন্ন অভিযানের মাধ্যমে বিপুল পরিমান অবৈধ অস্ত্র, গুলি, অপহরনকারী, সন্ত্রাসী, ডাকাত, জালটাকার ব্যাবসায়ী, চোরাকারবারী, ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী আটকসহ বিপুল পরিমান ইয়াবা ও ইয়াবা ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে জনমনে স্বস্তি ফিরিয়ে এনেছে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব-৭, চট্টগ্রাম এ বৎসর ০১ জানুয়ারি ২০১৮ হতে অদ্য ১৪ অক্টোবর ২০১৮ ইং তারিখ পর্যন্ত সর্বমোট ১৯৮ টি বিভিন্ন ধরনের অস্ত্রসহ মোট ৩১ টি ম্যাগাজিন এবং ২,৪৭০ রাউন্ড বিভিন্ন ধরনের গুলি/কার্তুজ উদ্ধারের পাশাপাশি ৪১ লক্ষ ৯১ হাজার ৬১৯ পিস ইয়াবা ট্যাবলেট, ২৪ হাজার ৫৩৫ বোতল ফেন্সিডিল, ৬,২৫৪ বোতল বিদেশী মদ ও বিয়ার, ০৫ লক্ষ ৭৫ হাজার ৭২ লিটার দেশীয় তৈরী মদ, ৮৩৪ কেজি ৫০১ গ্রাম গাঁজা, ০৭ কেজি ৬৫০ গ্রাম আফিম এবং ৫২ গ্রাম হেরোইন উদ্ধার করেছে।

এরই ধারাবাহিকতায়, র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী টেকনাফ হতে একটি ট্রাকযোগে বিপুল পরিমাণ ইয়াবা ট্যাবলেট নিয়ে কক্সবাজারের দিকে যাচ্ছে। উক্ত সংবাদের ভিত্তিতে অদ্য ১৪ অক্টোবর ২০১৮ ইং তারিখ ১৪৪৫ ঘটিকার সময় র‌্যাবের একটি আভিযানিক দল কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন পৌরসভাস্থ বিসমিল্লাহ্ রাইস মিল এর সন্নিকটে টেকনাফ-কক্সবাজার মহাসড়কের উপর একটি বিশেষ চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি করতে থাকে।

এ সময় টেকনাফ হতে কক্সবাজারগামী ০১ টি মিনি ট্রাকের গতিবিধি সন্দেহজনক হলে র‌্যাব সদস্যরা ট্রাকটিকে থামানোর সংকেত দিলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে তৎক্ষনাত ট্রাকটি রাস্তার পাশে থামিয়ে ০১ জন ব্যক্তি ট্রাক থেকে নেমে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় র‌্যাব সদস্যরা ধাওয়া করে আসামী মোঃ মুসা (১৯), পিতা- আব্দুল করিম, গ্রাম- গোদার বিল (পশ্চিম পাড়া), থানা- টেকনাফ, জেলা- কক্সবাজার’কে আটক করে। পরবর্তীতে উপস্থিতি সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামির দেহ তল্লাশী করে ৪,০৭৫ পিস ইয়াবা উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয় এবং আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে তার দেখানো ও সনাক্ত মতে ট্রাকটি (মৌলভীবাজর-ড-১১-০০৪১) তল্লাশী করে ট্রাকে সুকৌশলে লুকানো অবস্থায় ২০,০০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মোট ২৪,০৭৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং উক্ত ট্রাকটি জব্দ করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১ কোটি ২০ লক্ষ ৩৭ হাজার ৫০০ টাকা এবং জব্দকৃত ট্রাকটির আনুমানিক মূল্য ৩০ লক্ষ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে কক্সবাজার জেলার টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

hostseba.com
আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team