মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
মৌসুমীর দেখা পেয়ে কাঁদলেন ভক্তরা !

মৌসুমীর দেখা পেয়ে কাঁদলেন ভক্তরা !

মৌসুমীর দেখা পেয়ে কাঁদলেন ভক্তরা!
মৌসুমীর দেখা পেয়ে কাঁদলেন ভক্তরা!
Advertisements

মৌসুমীর দেখা পেয়ে কাঁদলেন

ভক্তরা!

বিনোদন ডেস্ক ঃ ঢাকাই ছবির প্রিয়দর্শিনীখ্যাত নায়িকা মৌসুমী। দেশ ও দেশের বাইরে রয়েছে তার অগণতি ভক্ত। ক্যারিয়ারের শুরু থেকেই ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়ে আসছেন তিনি। পাচ্ছেন এখনও। ভক্তদের এ ভালোবাসাকে আগামী পথ চলার অনুপ্রেরণা ভাবেন এ তারকা। তাই সময় ও সুযোগ হলেই ভক্তদের সঙ্গে দেখা করেন। রাখেন ভক্তদের আবদার অনুরোধ।

সম্প্রতি এক ভক্তের সঙ্গে সময় কাটালেন এ নায়িকা। অন্যান্য ভক্তদের চেয়ে একটু ব্যতিক্রমই এ ভক্ত। থাকেন নারায়ণগঞ্জে। সেই ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবি  থেকে শুরু করে মৌসুমী অভিনীত প্রায় ছবিগুলোই তার দেখা। এক বসায় ছবিগুলোর নামও বলে দিতে পারেন। প্রিয় নায়িকা সম্পর্কে সব খবরই রাখেন বলে জানান।

এ ভক্ত জানেন  রাজধানীর উত্তরায় প্রিয় নায়িকার একটি রেস্টুরেন্ট রয়েছে। তাই নায়িকার সঙ্গে দেখা নয় কেবল প্রিয় নায়িকার রেস্টুরেন্টে খেতেই নায়রণগঞ্জ থেকে স্বামী-সন্তান ও ছোট বোনকে নিয়ে উত্তরায় আসেন  কিন্তু খাওয়া দাওয়ার এক পর্যায়ে হঠাৎ সোমা জানতে পারেন যে রেস্টুরেন্টে মৌসুমী আছেন। আর তখনই সোমা মৌসুমীর সঙ্গে দেখা করার জন্য ব্যাকুল হয়ে উঠেন। মৌসুমীর কাছে এমন ভক্তের খবর পৌঁছার পর মৌসুমীর সঙ্গে দেখা করেন সোমা। মৌসুমীকে কাছে থেকে দেখে কিংকর্তব্যবিমুঢ় হয়ে পড়েন ভক্ত।

মৌসুমী সোমা’র সঙ্গে বেশ কিছুটা সময় কথা বলেন। শম্পা বলেন,‘ একজন এতো বড় নায়িকা হয়েও তিনি আমার সঙ্গে যে সাধারণ আচরণ করলেন, তাতে আমি বিশ্বাসই করতে পারিনি যে তিনি আমার সামনে সত্যি সত্যিই আছেন। প্রিয় নায়িকার দেখা পেয়ে কান্না চলে এসেছিল আমার। আল্লাহ মৌসুমী আপাকে অনেক সুস্থ রাখুন ভালো রাখুন। তিনি সত্যিই খুউব ভালো মনের একজন মানুষ। আজকের এই দিন আমার আজীবন মনে থাকবে।’

মৌসুমী বলেন,‘ ভক্তদের কারণেই কিন্তু আমি আজকের মৌসুমী। ভক্তদের কাছ থেকে নানান ধরনের প্রতিক্রিয়া শুনতে আমার সবসময়ই ভালোলাগে। সোমার জন্য অনেক দোয়া স্বামী সন্তান নিয়ে সে যেন ভালো থাকেন।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team