রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০৭:২১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
সরকার যতই নির্যাতন করুক, বিএনপিকে মানুষ কখনই ভুলে যাবে না, বাগেরহাট জেলা বিএনপি। রাঙ্গামাটিতে বরকল উপজেলার ভুয়া ঠিকানা দিয়ে সহঃ শিক্ষক পদে অবৈধভাবে চাকরি নেবার অভিযোগ ইয়েমেনে নামাজের সময় সেনা ক্যাম্পে হামলা, নিহত ৬০ মিরসরাই থানা পুলিশের অভিযানে হাদির ফকিরহাটে ৬০০ পিস ইয়াবা সহ ০৩ আসামি গ্রেফতার আগামী ২৪ জানুয়ারি দরগাহ পাড়া ঐতিহাসিক তাফসীরুল কোরআন মাহফিল ট্যুরিস্ট অফ চিটাগং এর রাঙ্গামাটি ভ্রমণ সম্পন্ন চট্টগ্রামে বিমান বন্দরে যাত্রীর পেট থেকে ৮ টি স্বর্ণের বার উদ্ধার যাদের মধ্যে মানবিক মূল্যবোধ কাজ করে তারাই প্রকৃত মানুষ-চসিক মেয়র নাগরপুরে সজল সিকদার এর প্রতারনা ও ধর্ষনের প্রতিবাদে মানববন্ধন ঝালকাঠি রিপোর্টার্স ইউনিটির কমিটি গঠন সভাপতি আল আমিন সম্পাদক মান্নান
সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র রিয়াদ নিহতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র রিয়াদ নিহতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র রিয়াদ নিহতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত
সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র রিয়াদ নিহতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত
Advertisements

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র রিয়াদ নিহতের

প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

 

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ চট্টগ্রামের সিআরবিতে সড়ক দুর্ঘটনায় মোঃ আলমঙ্গীর হোসেন রিয়াদ নামে এক কলেজ ছাত্র নিহতের প্রতিবাদে অবস্থান ধর্মঘট ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। (আজ) মঙ্গলবার দুপুর ৩ টায় আকবরশাহ থানাস্থ সিটি গেইটের সম্মুখে এ কর্মসূচি পালন করা হয়। দুপুর ৩টা থেকে পৌনে চারটা পর্যন্ত এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র রিয়াদ নিহতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

সড়ক দুর্ঘটনায় কলেজ ছাত্র রিয়াদ নিহতের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত

উক্ত কর্মসূচিতে কয়েক শতাধিক শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন।এসময় কর্মসূচি পালনকারীদের প্রতি সহমর্মিতা প্রকাশ করে এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস দিয়ে বক্তরা।বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগর, আহ্বায়ক কমিটির,অন্যতম সদস্য আলমগীর হোসেন রিয়াদ এর মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৃত্যুর জন্য দায়ী ঘাতক বাস চালককে ২৪ ঘন্টার মধ্যে আইনের আওতায় এনে কঠোর শাস্তির দাবিতে গতকাল বিকাল ৩.০০ ঘটিকার সময় সিটি গেইট হইতে ফয়েজলেক পযর্ন্ত, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা চট্টগ্রাম মহানগর শাখার আহ্বায়ক, শাহাদাত হোসেন বাপ্পীর সভাপত্বিতে ও যুগ্ন আহ্বায়ক মীর আহম্মদ খোকন এর সঞ্চালনায় এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এতে অংশগ্রহণ করেন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী যুবলীগ, আকবরশাহ থানা ছাত্রলীগ, ওয়ার্ড ছাত্রলীগ আকবরশাহ থানা তাঁতীলীগ, আকবরশাহ থানা জাতীয় সমিতি, আকবরশাহ থানা শিশু কিশোর মেলা, ওয়ার্ড আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্মলীগ, ওয়ার্ড ছাত্র সমাজ, ওয়ার্ড যুব সমাজ, বন্ধুমহল, বিভিন্ন সামাজিক সংগঠন ও সর্বস্তরে জনসংখ্যা।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামীলীগ এর যুগ্ন-আহ্বায়ক আলহাজ্ব সৈয়দ সারোয়ার মোরশেদ কচি, প্রধান বক্তা হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজম্মলীগের কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সেলিম রাজা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শারিয়ার রাশেদ, এস.এম কালাম, এস. এম মিজানুর রহমান শিশির, সৈয়দ সাজেদুল করিম, ওয়ার্ড আওমীলীগ নেতা রফিকুল ইসলাম টিটু, সাজ্জাদ হোসেন, জসিম উদ্দিন, বেলাল যুবলীগ নেতা সহ-সভাপতি জাহিদ হোসেন মিয়া, ইমতিয়াজ উদ্দিন শাকিল, ইঞ্জিয়ার সাজ্জাদ আহম্মেদ সুজন, নুরনবী মারুফ, আবু সুফিয়ান, সাইফুল ইসলাম, মোঃ সোহেল, নিজাম উদ্দিন, আব্দুল জলিল, আব্দুর রহমান জুয়েল, আরিফুল ইসলাম, মোঃ হৃদয়, মোঃ রবিন ওয়ার্ড ছাত্রলীগ নেতা আব্দুল কাদের, আব্দুল রাজ্জাক, আশিকুর রহমান প্রিন্স, ইমাম উদ্দিন রিপন, এম. এ রহমান শিশির, আলী আজগর সাদ্দাম, ওয়াহীদ উল্ল্যাহ, জাহাঙ্গীল আলম বাবু, শান্ত, তায়েব, সাহেদ, সাকিব, মেহেরাজ, শাকিল, রণি, রায়হান, জিহাদ, মহসিন, কবির, ইমন, ফয়সাল, হিমেল, শাহাবুইদ্দন, এমায়েত, দেলওয়ার, রায়হান, ছোটন, দিদার, রিয়াজ, সামাজিক সংগঠন থেকে ছিল আমির আহম্মদ রোকন, সুমন, রিয়াজ, সাজু, সেলিম, আনোয়ার, জনি, নোয়াস, রবিন, ইব্রাহিম, আরমান, আরিফ, আসিফ, তারেক, শাকিব, আরমান, জিল্লু, আশ্রাফ, আকরাম, সোহেল, কাসেম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, বাসা হতে কর্মস্থলে যাওয়ার পথে সি, আর, বি আফিসার্স ক্লাবের নিচে ব্যাগতিক একটি ৭ নং বাস চট্ট-মেট্টো-ছ- ১১-১৫৫৩ এসে পিছন হতে রিয়াদ কে চাপা দিয়ে হত্যা করে এই হত্যা কান্ডের সাথে জড়িত ড্রাইভার, হেলপার এবং মালিক কে ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য প্রসাশনকে আহবান জানান। অন্যথায়, কঠোর থেকে কঠোরতর কর্মসূচী দেয়া হুশিয়ারি উচ্চারণ করেন।

আপনার মতামত দিন

hostseba.com

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team