মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
যশোর ও বান্দরবানে পৃথক ‌’বন্দুকযুদ্ধে’ নিহত ২

যশোর ও বান্দরবানে পৃথক ‌’বন্দুকযুদ্ধে’ নিহত ২

চট্টগ্রামে হারুনুর রশিদকে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট
চট্টগ্রামে হারুনুর রশিদকে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট
Advertisements

যশোর ও বান্দরবানে পৃথক

‌’বন্দুকযুদ্ধে’ নিহত ২

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ যশোর ও বান্দরবানে পৃথক ‌’বন্দুকযুদ্ধে’ দুইজন নিহত হয়েছেন। শুক্রবার গভীর রাত ও শনিবার ভোরে এসব ঘটনা ঘটে।

যশোর অফিস: যশোরে দুই দল মাদক ব্যবসায়ীর মধ্যে  ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম তপন ওরফে টেরা তপন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন।শনিবার ভোরে শহরের শংকরপুর বাবলাতলা এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে প্রায় ৫ কেজি গাজা উদ্ধার করেছে।

যশোর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান জানান, ভোরে খবর আসে বাবলাতলা এলাকায় দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে বন্দুকযুদ্ধ চলছে। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়। এ সময় পুলিশ ঘটনাস্থলে ৪৫ বছরের এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখে দ্রুত যশোর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। গুলিবিদ্ধ ওই ব্যক্তির পাশ থেকে প্রায় ৫ কেজি গাজা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, পরে পুলিশ এলাকাবাসির মাধ্যমে জানতে পেরেছে নিহত ব্যক্তি শহরের রায় পাড়া এলাকার মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম তপন ওরফে টেরা তপন। তার নামে হত্যাসহ বিভিন্ন অপরাধে ডজন খানেক মামলা রয়েছে।

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি:

খুন, অপহরণ, ডাকাতিসহ বিভিন্ন মামলার পলাতক আসামি মো: আনোয়ার হোসেন প্রকাশ ওরফে আনোয়ার বলি (৩৮) পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন।শুক্রবার গভীর রাতে বান্দবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারীর ব্রিক ফিল্ড এলাকায় এ ঘটনা ঘটে।নিহত আনোয়ার কক্সবাজারের মহেশখালী উপজেলার মৃত আবু ছৈয়দের ছেলে।

hostseba.com

নাইক্ষ্যংছড়ি থানার ওসি শেখ মো: আলমগীর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, মৃতদেহ ময়না তদন্তের জন্য শনিবার বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।তিনি জানান, নিহত আনোয়ারের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল উদ্ধার করা হয়েছে।

আপনার মতামত দিন
bbc-news-24-ads

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements

Our English Site

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team