বৃহস্পতিবার, ২৭ Jun ২০১৯, ১১:৩১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার রিফাত হত্যাকাণ্ডের আসামিরা আটক না হলে আত্মহত্যার হুমকি রিফাত হত্যাকাণ্ডের ঘটনায় আটক ১ সমীকরন পাল্টে দিচ্ছে পাকিস্থান, টাইগারদের ওপর বাড়াল চাপ সুভাষ মল্লিক সবুজকে মাথায় রড দিয়ে আঘাত করে সন্ত্রাসীরা কোথায় গেল মানবতা, স্ত্রীর সামনে স্বামীকে কুপিয়ে হত্যা ইউসুফ চৌধুরী আর নেই বাংলাদেশ পুলিশ উইমেন নেটওর্য়াক (BPWN) বার্ষিক ট্রেনিং কনফারেন্স অনুষ্ঠিত অধ্যক্ষের সহযোগীতায় রোজিনার দায়িত্ব নিল সন্দ্বীপ ১ গ্রুপ! চট্টগ্রামে অজ্ঞান পার্টির ২ সদস্য আটক চট্টগ্রামে ২৪০০ পিস ইয়াবাসহ আটক ৩
আজ চট্টগ্রাম যাচ্ছে আওয়ামীলীগের নির্বাচনী বহর 

আজ চট্টগ্রাম যাচ্ছে আওয়ামীলীগের নির্বাচনী বহর 

চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ও ভবন থেকে পড়ে নিহত ২
চট্টগ্রামে বিদ্যুৎস্পৃষ্টে ও ভবন থেকে পড়ে নিহত ২
Advertisements

আজ চট্টগ্রাম যাচ্ছে

আওয়ামীলীগের নির্বাচনী বহর

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ ট্রেনে উত্তরবঙ্গে নির্বাচনী সফরের পর সড়ক পথে আওয়ামী লীগের নির্বাচনী বহর চট্টগ্রাম যাচ্ছে আজ শনিবার।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এর নেতৃত্বে রয়েছেন। নির্বাচনী বহরটি কুমিল্লা ও ফেনী, সীতাকুন্ড এলাকায় পথসভা শেষ করে আজ সন্ধ্যার মধ্যে চট্টগ্রাম পৌঁছাতে পারে বলে চট্টগ্রামের আওয়ামীলীগ নেতৃবৃন্দ জানিয়েছেন।চট্টগ্রাম পৌঁছে নেতৃবৃন্দ চট্টগ্রাম সার্কিট হাউজে রাত যাপন করবেন এবং রোববার সকালে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিবেন বলে জানা গেছে।

কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এবং চট্টগ্রামের প্রয়াত মেয়র মহিউদ্দিন চৌধুরীর পুত্র ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দুই মেয়াদে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড– জনসাধারণকে জানাতে এবং প্রচারের লক্ষ্যে সাধারণ সম্পাদকের নেতৃত্বে আওয়ামী লীগের নির্বাচনী বহর সকালে ঢাকা থেকে চট্টগ্রামের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছে। বহরে রয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ এমপি, উপ–প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম ও ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, উপ–দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়াসহ বিভিন্ন পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ।

এদিকে আওয়ামীলীগের বহরকে স্বাগত জানাতে প্রস্তুতি নিয়েছে চট্টগ্রাম মহানগর, উত্তর এবং দক্ষিণ জেলা আওয়ামীলীগ। চট্টগ্রাম সিটি মেয়র ও নগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন এবং চট্টগ্রাম উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান আবদুচ সালামের উদ্যোগে বহরকে আপ্যায়নের ব্যবস্থা নেওয়া হয়েছে।

চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালাম জানান, শনিবার বিকাল ৪টার দিকে সীতাকুন্ড হাইস্কুল মাঠে পথসভা করবেন আগত আওয়ামীলীগ নেতৃবৃন্দ। পথসভায় চট্টগ্রামের সিনিয়র নেতারাও বক্তৃতা করবেন। পথসভা শেষ করে সন্ধ্যার মধ্যেই তারা চট্টগ্রাম সার্কিট হাউজে পৌঁছাতে পারেন।সার্কিট হাউজে রাত্রিযাপন শেষে রোববার সকালে নেতৃবৃন্দ কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দিবেন। পথে চট্টগ্রামের কর্ণফুলী, আনোয়ারা এবং লোহাগাড়ার চুনতি এলাকায় পথসভা করবেন তারা।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements



Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team