বৃহস্পতিবার, ২৩ মে ২০১৯, ০৫:৫৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

hostseba.com

দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চবিদ্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো আবারো সভাপতি জনাব আবদুল হান্নান

দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চবিদ্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো আবারো সভাপতি জনাব আবদুল হান্নান

দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চবিদ্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো আবারো সভাপতি জনাব আবদুল হান্নান
দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চবিদ্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মতো আবারো সভাপতি জনাব আবদুল হান্নান

hostseba.com

দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চবিদ্যালয়ে বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের

মতো আবারো সভাপতি জনাব আবদুল হান্নান

সন্দ্বীপ থানা প্রতিনিধিঃ চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলায় মগধরা ৮নং ওয়ার্ডে অবস্থিত দক্ষিণ পূর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়। প্রতিবারের মতো এবারো বিদ্যালয়ে সভাপতির নির্বাচন সম্পন্ন হয়। গত ১৮সেপ্টেম্বর ২০১৮ইং তারিখে বিদ্যালয়ে প্রধান শিক্ষকের কার্যালয়ে প্রিজাইডিং অফিসার মিন্টু বড়ুয়ার সভাপতিত্বে নির্বাচন অনুষ্ঠিত হয়। তবে প্রতিবারের চেয়ে এবারের চিত্র ছিলো ভিন্ন। কারণ প্রতিবার প্রতিদ্বন্দ্বীতার মাধ্যমে সভাপতি নির্বাচিত হলেও এবার সভাপতি পদে প্রার্থি ছিলেন শুধু একজন যিনি গত বারের একজন সফল সভাপতি।

কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় উপস্থিত শিক্ষক প্রতিনিধি ও ম্যানেজিং কমিটির সদস্যদের সম্মতিক্রমে সকাল ১১টায় প্রিজায়ডিং অফিসার জনাব মিন্টু বড়ুয়া জনাব আবদুল হান্নান সাহেবকে সভাপতি হিসেবে ঘোষণা করেন। এর আগে গত ১৬সেপ্টেম্বর ২০১৮ইং তারিখে বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। ১২জন প্রর্থির মধ্যে ৪জন অবদুল ওয়াজেদ সুমন, মাহাজারুল ইসলাম(মুক্তিযুদ্ধা), আবদুল্লাহ আল মামুন ও মোহাম্মদ নোয়াব হোসেন ভোটের মাধ্যমে নির্বাচিত হয়েছেন। তবে নির্বাচনের শুরুতে কিছু অপ্রীতিকর ঘটনা ঘটলেও পুলিশের উপস্থিতিতে তা নিয়ন্ত্রনে নিয়ে আসে।

নব নির্বাচিত জনাব আবদুল হান্নান বিবিসি নিউজ২৪কে বলেন, গতবারও খুব সুষ্ঠ ও সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হয়েছিলো। আমি চাই বিদ্যালয়ের উন্নায়ন। গতবার আমি বিদ্যালয়ে বিভিন্ন উন্নয়নমুলক কাজ করেছি বলে এবারো আমি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছি। বিদ্যালয়ের আগের উন্নয়ন ও ভবিষ্যৎ উন্নয়ন নিয়ে প্রশ্নের জবাবে জনাব আবদুল হান্নান সাহেব বলেন, গতবার সভাপতি থাকাকালীন আমি বিদ্যালয়ের যথেষ্ট উন্নয়ন করেছি। বিদ্যালয়ে গরমের দিনে শিক্ষার্থীরা ক্লাস করতে কষ্ট হতো অনেকেই অসুস্থ হয়ে পড়তো। আমি জেনেরটরের মাধ্যমে বিদ্যালয়ের প্রত্যেক শ্রেণি কক্ষে ফ্যানের ব্যাবস্থা করেছি। বিদ্যালয়ের পেছনে দেয়ালের বাউন্ডারি করেছি।

আগে বিদ্যালয়ে বিভিন্ন দিবস উদযাপন করা হতোনা, বিদ্যালয়ে মাইক ছিলোনা, শ্রেণি কক্ষগুলো ছোট ছিলো। আমি বিদ্যালয়ে বিভিন্ন দিবস উদযাপন বাধ্যতামূলক করেছি, মাইকের ব্যবস্থা করেছি, শ্রেণি কক্ষ সম্প্রসারণ করেছি, মেশিনঘর নির্মান করেছি। এবার আমার লক্ষ গুলো হলো শিক্ষা প্রতিষ্ঠানে রাজনীতি মুক্ত পরিবেশ নিশ্চিত করা, ইভটিজিংমুক্ত শিক্ষাঙ্গন, শিক্ষার মান উন্নয়ন, প্রয়োজনে পার্টাইম শিক্ষক নিয়োগ করা হবে।

আর আমার আরেকটি ইচ্ছে আমার বাবা মরহুম আব্দুল কুদ্দুস মেম্মবারের নামে একটি ফাউন্ডেশন গঠন করা। এই ফাউন্ডেশনের উদ্দেশ্য ও লক্ষ কি জানতে চাইলে তিনি বিবিসি নিউজ২৪কে বলেন, এই ফাউন্ডেশনের প্রধান লক্ষ্য হচ্ছে বিদ্যালয়ে শিক্ষার্থীদের বৃত্তি প্রদান। গরীব মেধাবী শিক্ষার্থীদের বিভিন্নভাবে আর্থিক সহযোগীতা। সর্বপরি আমি শিক্ষার্থীদের পড়ালেখার মান বৃদ্ধি এবং বিদ্যালয়ের উন্নয়ন কামনা করি।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

onestream

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bbc_news_sidebar_Ads_1




Sidbar_gif

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team