বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১০:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার শার্শায় জাতীয় মৎস্য সপ্তাহ-১৯ পালিত ঠাকুরগাঁওয়ে ইভটিজিং দায়ে ১ যুবকের ৬ মাসের কারাদণ্ড নিখোঁজের দুইমাস পর খণ্ড-বিখণ্ড কঙ্কাল উদ্ধার বন্যার ৭তম দিনেও বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত বোয়ালখালী সমাজ সেবা কর্মকর্তার বিরুদ্ধে ভুক্তভোগীর অভিযোগ লামায় জাতীয় মৎস্য সপ্তাহের মাছের পোনা অবমুক্তকরণ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ঝিকরগাছায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কেশবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কেশবপুরে চার দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন বাংলাদেশ পুরোহিত কল্যান সংস্থা কতৃক সিডিএ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা
চট্টগ্রামে হারুনুর রশিদকে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট1 min read

চট্টগ্রামে হারুনুর রশিদকে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট1 min read

চট্টগ্রামে হারুনুর রশিদকে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট
চট্টগ্রামে হারুনুর রশিদকে গুলি করে হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট
Advertisements

চট্টগ্রামে হারুনুর রশিদকে গুলি করে হত্যা

মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে চার্জশিট

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ চট্টগ্রাম নগরের সদরঘাট এলাকার পরিবহন ব্যবসায়ী মো. হারুনুর রশিদ চৌধুরী (৩৩) হত্যা মামলায় ১৮ জনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট জমা দিয়েছে পুলিশ। আজ রবিবার চট্টগ্রাম আদালতের প্রসিকিউশন শাখায় এ চার্জশিট জমা দেওয়া হয়।

সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) মো. নেজাম উদ্দিন বলেন, ‘১৮ জনকে অভিযুক্ত করে হারুন হত্যায় চার্জশিট আতালতে জমা দিয়েছি। আদালতের নির্দেশনা মতে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।’

প্রসঙ্গত, ২০১৭ সালের ৩ ডিসেম্বর বিকেলে নগরীর কদমতলী এলাকায় নিজ ব্যবসা প্রতিষ্ঠানের কাছে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় হারুনকে। হারুন নগরের কদমতলী এলাকার পরিবহন ব্যবসায়ী। এ ঘটনায় হারুনের বড় ভাই হুমায়ন চৌধুরী বাদি হয়ে সদরঘাট থানায় একটি মামলা দায়ের করেন।

হারুন হত্যায় অভিযুক্তরা হলেন- মো. আলমগীর, সাব্বির আলম প্রকাশ হৃদয়, মো. সালাউদ্দিন প্রকাশ দুলাল, মো. আলমগীর প্রকাশ শরবত আলমগীর, মো. কায়সার, মো. মোশারফ হোসেন প্রকাশ লিটন, তানভীর হোসেন প্রকাশ শাওন, তৌকির হোসেন প্রকাশ সেজান, জসিম উদ্দিন, মামুন হোসেন, মো. নুর ইসলাম, মো. সাবের আহমদ, মাসুদ, এহসানুল হক মেহেদি, রেজভী হাসান সানি, শরীফ আহমদ, মো. নুর নবী এবং মুরাদ খান।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team