বৃহস্পতিবার, ১৮ Jul ২০১৯, ১০:৫৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
বিবিসিনিউজ২৪ এর ইফতার ও দোয়া মাহফিল সম্পন্ন থাই ব্যবসায়ী মেয়ের পাত্র খুঁজছেন, দেবেন লাখো ডলার শার্শায় জাতীয় মৎস্য সপ্তাহ-১৯ পালিত ঠাকুরগাঁওয়ে ইভটিজিং দায়ে ১ যুবকের ৬ মাসের কারাদণ্ড নিখোঁজের দুইমাস পর খণ্ড-বিখণ্ড কঙ্কাল উদ্ধার বন্যার ৭তম দিনেও বাংলাদেশ সেনাবাহিনীর ত্রাণ বিতরণ অব্যাহত বোয়ালখালী সমাজ সেবা কর্মকর্তার বিরুদ্ধে ভুক্তভোগীর অভিযোগ লামায় জাতীয় মৎস্য সপ্তাহের মাছের পোনা অবমুক্তকরণ জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে ঝিকরগাছায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত কেশবপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত কেশবপুরে চার দিন ব্যাপী ফলদ বৃক্ষমেলার উদ্বোধন বাংলাদেশ পুরোহিত কল্যান সংস্থা কতৃক সিডিএ চেয়ারম্যান কে ফুলেল শুভেচ্ছা
এশিয়া কাপে হংকংকে উড়িয়ে দিল পাকিস্থান1 min read

এশিয়া কাপে হংকংকে উড়িয়ে দিল পাকিস্থান1 min read

এশিয়া কাপে হংকংকে উড়িয়ে দিল পাকিস্থান
এশিয়া কাপে হংকংকে উড়িয়ে দিল পাকিস্থান
Advertisements

এশিয়া কাপে হংকংকে

উড়িয়ে দিল পাকিস্থান

স্পোর্টস ডেস্ক ঃ ১৪তম এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচে হংকংকে ৮ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে পাকিস্তান। উদ্বোধনী ব্যাটসম্যান ইমাম-উল হকের হাফ সেঞ্চুরিতে সহজেই হংকংয়ের দেওয়া ১১৭ রানের টার্গেট টপকে যায় সরফরাজ বাহিনী।

এর আগে টসে জিতে দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগে ব্যাট করে নবাগত হংকং। উসমান খান এবং হাসান আলীর গতি আর শাদাব খানের গুগলিতে বিধ্বস্ত হংকং ৩৭.১ ওভারে ১১৬ রানেই অলআউট হয়ে যায়। দলের হয়ে সর্বোচ্চ ২৭ রান করেন আজিজ খান। এছাড়া ২৬ রান করেন কিঞ্চিত শাহ।

পাকিস্তানের হয়ে সর্বোচ্চ ৩ উইকেট শিকার করেন উসমান। দুটি করে উইকেট ভাগাভাগি করেন হাসান ও শাদাব।

টার্গেট তাড়া করতে নেমে নির্ধারিত ২৩. ৪ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় ইনজামাম-আফ্রিদিদের উত্তরসূরিরা। দলের জয়ে সর্বোচ্চ ৫০ রান করে অপরাজিত ছিলেন ইমাম-উল-হক। এছাড়া ৩৩ ও ২৪ রান করেন বাবর আজম ও ফখর জামান।

আপনার মতামত দিন

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Advertisements

Comments are closed.

Advertisements

অনলাইন ভোটে অংশগ্রহন করুন




Advertisements
© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team