সোমবার, ২৭ মে ২০১৯, ০৭:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।

hostseba.com

আসছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নতুন কমিটি

আসছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নতুন কমিটি

আসছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নতুন কমিটি
আসছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের নতুন কমিটি

hostseba.com

আসছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের

নতুন কমিটি

মোঃ রাসেল হোসেন :  সারাদেশের প্রায় সকল ইউনিটের কমিটি ঘোষণা করা হলেও চট্টগ্রাম মহানগর ছাত্রদল নিয়ে বিপাকে কেন্দ্রীয় ছাত্রদল।জানা গেছে, সকল জল্পনা কল্পার অবসান ঘটিয়ে এমাসে ঘোষণা হতেযাচ্ছে চট্টগ্রাম মহানগর ছাত্রদলের কমিটি। সভাপতি পদে  মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন অনুসারী সালাহউদ্দিন আলী ও সাধারণ সম্পাদক পদে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ্ আল নোমানের অনুসারী এইচ এম আসিফ চৌধুরীর নাম শুনা যাচ্ছে।

তারা দু’জনই কেন্দ্র ভালো অবস্থানে আছেন। পাশাপাশি আব্দুল্লাহ আল নোমান ও ডা. শাহাদাত হোসেন দুই অনুসারীকে সভাপতি ও সাধারণ সম্পাদকের  জন্য কেন্দ্রীয় কমিটির কাছে সুপারিশ করেছে।সম্পাদক পদে সাইফুল আলমকে দেখতে চান   নগর বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। দ্রুত সময়ের মধ্যেই কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক চট্টগ্রাম মহানগর কমিটি ঘোষণা করবেন বলে জানান কেন্দ্রীয় ছাত্রদলের কয়েকজন শীর্ষ নেতা। এক্ষেত্রে  ‘ক্লিন ইমেজ’র কর্মীর হাতেই তুলে দেওয়া হবে সভাপতি ও সম্পাদকের দায়িত্ব।কয়েকদিনের মধ্যেই এ ঘোষণা আসতে পারে। তবে সিনিয়র নেতাদের দ্বন্দ্বের কারণে কমিটি হতে কিছুটা বিলম্ব হচ্ছে বলেও জানা গেছে।
এছাড়াও সভাপতি পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হল, আমীর খসরু মাহমুদ চৌধুরীর অনুসারী রিফাত হোসেন শাকিল। এছাড়া ইফকেখার উদ্দীন নিবলু, মেজবাউল আলম নোমান ও বশিরুল ইসলাম পলাশ এ তিনজনই নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের অনুসারী হিসাবে পরিচিত।সাধারণ সম্পাদক পদে নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের অনুসারী সালাহউদ্দীন সাহেদ, জাফরুল হাসান রানা এবং বিএনপির কেন্দ্রীয় সদস্য মীর হেলালের অনুসারী শরিফুল ইসলাম তুহিন। এছাড়া নগর বিএনপির সাধারণ সম্পাদক অাবুল হাশেম বক্করের অনুসারী  আরিফুল ইসলাম আরিফ।
এর আগে চট্টগ্রাম মহানগর ছাত্রদলে কমিটি গঠন করা হয় ২০১৩ সালের ১৯ জুলাই। তখন সভাপতি ও সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন ডা. শাহাদাত হোসেনের অনুসারী গাজী সিরাজ উল্লাহ ও বেলায়েত হোসেন বুলু। ধারণা করা হচ্ছে এবারও ডা. শাহাদাত হোসেন ও আবদুল্লাহ আল নোমানের দুই অনুসারীকে দায়িত্ব দেওয়া হতে পারে নগর ছাত্রদলের।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

onestream

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bbc_news_sidebar_Ads_1




Sidbar_gif

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team