শুক্রবার, ২২ ফেব্রুয়ারী ২০১৯, ০৩:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
আমাদের নিউজে আপনাকে স্বাগতম... আপনি ও চাইলে আমাদের পরিবারের একজন হতে পারেন । আজই যোগাযোগ করুন ।
ব্রেকিং নিউজ :
ভিন্নতর মাতৃভাষা দিবস উদযাপনে চট্টগ্রামের বাইকিং সংগঠন ‘স্ট্রিট লিগেছি’ পর্যটনের অপার সম্ভাবনাময় তেঁতুলিয়া ডাকবাংলো! শহীদ মিনারে ভাষা শহীদদের এর প্রতি শ্রদ্ধা জানিয়েছেন ঈগল ক্লাব এর নেতৃবৃন্দ! শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন একতা সংঘ! কলারোয়া কেন্দ্রীয় শহীদ মিনারে শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন বিবিসি নিউজ ২৪ পরিবার! চট্টগ্রামের ৯নং ওয়ার্ড ফিরোজশাহ এলাকাবাসীর জন্য সু-খবর! বান্দরবান সীমান্ত থেকে মিয়ানমারের সেনা সদস্য আটক! আবার ভেঙে যাচ্ছে পাকিস্তান? কলারোয়ায় একুশের প্রথম প্রহরে শহীদদের প্রতি শ্রদ্ধা জানালেন উপজেলা প্রশাসন ও থানা প্রশাসন! কলারোয়ায় ইয়াবা বড়িসহ সাজাপ্রাপ্ত আসামী আটক-২

প্রধানমন্ত্রীর সঙ্গে হিজরা প্রতিনিধি দলের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে হিজরা প্রতিনিধি দলের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে হিজরা প্রতিনিধি দলের সাক্ষাৎ
প্রধানমন্ত্রীর সঙ্গে হিজরা প্রতিনিধি দলের সাক্ষাৎ

প্রধানমন্ত্রীর সঙ্গে হিজরা

প্রতিনিধি দলের সাক্ষাৎ

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ ‘তৃতীয় লিঙ্গ’ হিসেবে স্বীকৃতি দেয়ায় সরকারকে কৃতজ্ঞতা জানাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেছেন তৃতীয় লিঙ্গের পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল।রবিবার প্রধানমন্ত্রীর সংসদ ভবন কার্যালয়ে তৃতীয় লিঙ্গের আরিফা ইয়াসমিন ময়ূরীর নেতৃত্বে প্রতিনিধিদলের সদস্যরা সাক্ষাৎ করেন।

প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম এই সাক্ষাৎকে অত্যন্ত আবেগঘন বলে উল্লেখ করেন। তিনি প্রধানমন্ত্রীর উদ্ধৃতি দিয়ে বলেন, ময়ূরী অত্যন্ত আবেগপূর্ণ কণ্ঠে প্রধানমন্ত্রীকে তাঁর (শেখ হাসিনার) নিজের সন্তান হিসেবে তাকে গ্রহণ করার অনুরোধ জানালে তিনি বলেন, ‘অবশ্যই তুমি আমার সন্তান।’

এই প্রতিনিধিদলের সদস্যরা ‘সিড়ি সমাজ কল্যাণ সংস্থা’-এর আওতায় জামালপুর জেলায় তৃতীয় লিঙ্গের লোকদের কল্যাণে কাজ করে। শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার তাদের তৃতীয় লিঙ্গের মানুষ হিসাবে স্বীকৃতি দেয়ায় প্রতিনিধি দলটি প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানায়।

ময়ূরী প্রধানমন্ত্রীকে বলেন, ‘অতীতে কোন সরকার তৃতীয় লিঙ্গের লোকদের কল্যাণে কাজ করেনি।

প্রধানমন্ত্রী তাদেরকে সমাজের জন্য কাজ করার আহ্বান জানিয়ে বলেন, তার সরকার তৃতীয় লিঙ্গের লোকদের জন্য বিভিন্ন সেবামূলক কাজ হাতে নিয়েছে এবং তাদেরকে পরিবারের সঙ্গে থাকার অধিকার নিশ্চিত করেছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

bbc_news_sidebar_Ads_1




Sidbar_gif

© All rights reserved © 2017-27 Bbcnews24.com.bd
Theme Developed BY ANI TV Team