মানিকছড়িতে সড়ক অবরোধে পিকেটারদের গাড়ী ভাংচুর!

0
35
মানিকছড়িতে সড়ক অবরোধে পিকেটারদের গাড়ী ভাংচুর BBCNEWS24
মানিকছড়িতে সড়ক অবরোধে পিকেটারদের গাড়ী ভাংচুর BBCNEWS24

মানিকছড়িতে সড়ক অবরোধে পিকেটারদের

গাড়ী ভাংচুর

আলমগীর হোসেন,খাগড়াছড়িঃ আজ ২১ মার্চ ২০১৮ বুধবার খাগড়াছড়ি ও রাঙামাটি জেলায় সকাল-সন্ধ্যা শান্তিপূর্ণ সড়ক ও নৌপথ অবরোধ কর্মসুচি সফল করার আহ্বান জানিয়েছে গণতান্ত্রিক যুব ফোরাম, পাহাড়ি ছাত্র পরিষদ ও হিল উইমেন্স ফেডারেশন । পার্বত্য চট্টগ্রামে নিয়োজিত সেনাবাহিনীর পৃষ্ঠপোষিত সন্ত্রাস বন্ধ, কুখ্যাত সন্ত্রাসী-দাগি খুনী-বিভিন্ন মামলার পলাতক আসামী তপন জ্যোতি চাকমা ওরফে বর্মা ও তার সহযোগিদের গ্রেফতার এবং সেনা-মদদপুষ্ট সন্ত্রাসী কর্তৃক অপহৃত এইচডব্লিউএফ-এর দুই নেত্রী মন্টি চাকমা ও দয়াসোনা চাকমাকে উদ্ধারের দাবিতে এই কর্মসুচি পালন কর হচ্ছে।

তার কর্ম সুচীর সড়ক অবরোধকারীরা আজ সকাল মানিকছড়ি জামতল (পিচলাতলা) এলকায় সকাল ৬.৩০মিঃ চট্টগ্রাম থেকে আসা চট্টমেট্টো-ট ১১-১৩৫২ ট্রাক গাড়ীটি ভাংছুর করেন পিকেটাররা, আহত হয় গাড়ীর চালক ড্রাইভার মোঃ আবুল কাশেম(৪৫) কাশেম জানান গাড়ী নিয়ে খাগড়াছড়ির উদ্বেশে রওনা হলে জামতল(পিচলাতলা) এলাকায় তার গাড়ী ইটের আদলা মারতে থাকে। গাড়ী দাড়াকরালে তাকে মারধর ও গাড়ীটি সম্পূন্ন ভেঙ্গে পেলে। আহত ড্রাইভার মানিকছড়ি হাসপাতালে চিকিৎসারক আছে। মানিকছড়ি থানা অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ রশীদ জানান ঘটনা শুনার পর পর ঘটনাস্থল থেকে গাড়ী ও ড্রাইভার কে উদ্বার করা হয়েছে।

গাড়ীটি থানায় হেফাজতে ড্রাইভার চিকিৎসা দিন আছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত কাউকে আটক করা হয় নাই। প্রতিপক্ষ সন্ত্রাসী কর্তৃক অপহৃত হিল উইমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও রাঙামাটি জেলা শাখার সাধারণ সম্পাদক দয়া সোনা চাকমার মুক্তি দাবীতে খাগড়াছড়িতে ইউপিডিএফ সমর্থিত তিন সংগঠনের ডাকে সকাল-সন্ধ্যা সড়ক অবরোধ চলছে। সকাল থেকে অবরোধের সমর্থনে রাস্তায় টায়ার জালিয়ে ও গাছ ফেলে পিকেটিং করছে ইউপিডিএফ’র নেতাকর্মীরা।

MAXZIONIT