মহেশখালীতে মাদের কারখানার সন্ধান!

0
43
মহেশখালীতে মাদের কারখানার সন্ধান BBCNEWS24
মহেশখালীতে মাদের কারখানার সন্ধান BBCNEWS24

মহেশখালীতে মাদের কারখানার

সন্ধান

এমরানুল হক,মহেশখালী:কক্সবাজার জেলার অন্তর্গত মহেশখালী উপজেলার কুতুবজোম এলাকায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে প্রায় এক হাজার মদ উদ্ধার করেছে।  মহেশখালী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে   এ মদের কারখানার সন্ধান পায়।

কুতুবজোম তাজিয়া কাটা এলাকায় গড়ে তোলা ঐ কারখানায় মহেশখালী থানার ওসি প্রদীপ কুমার দাশের নেতৃত্বে পুলিশের একটি টিম গতকাল শুত্রুবার সকালে অভিযান চালিয়ে প্রায় এক হাজার লিটার মদ এবং মদ উৎপাদনের সামগ্রী জব্দ করেছে।
এ বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানার উপপরিদশর্ক দীপক বিশ্বাস  BBCNEWS24 কে জানান, তাজিয়া কাটার ছেনোয়ারা বাবুল মিয়া,ও নাগুমিয়ার বাড়িতে গোপন কারখানা স্থাপন করে  মদ উৎপাদন ও বিক্রি হচ্চে বলে খবর পাওয়া যায়, পরে ততক্ষানিক ভাবে পুলিশের টিম পাঠিয়ে উক্ত মদ ও মদ উৎপাদনের সরাঞ্জম সহ কারখানায় থাকা কয়েকজন কে আটক করা হয়, গড়ে উঠা মদের কারখানার বিষয়টি নিশ্চিত হয়ে স্থানীয় মেম্বার শামসুল আলমও ইউনিয়ন অনসার দল নেতা মোঃ হোসাইনের সহযোগিতায়  মহেশখালী থানার (ওসি) প্রদিপ কুমার দাশের নেতৃত্বে অভিযান চালিয়ে উক্ত মদ ও মদ তৈরির সরাঞ্জম জব্দ করা হয়। এ বিষয়ে জানতে চাইলে মহেশখালী থানার (ওসি) প্রদীপ কুমার দাশ  BBCNEWS24 কে বলেন, এ ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে। সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে।
MAXZIONIT