মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বন্ধন কর্তৃক বিনামূলে রক্তের গ্রুপ নির্ণয়!

0
114
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বন্ধন কর্তৃক বিনামূলে রক্তের গ্রুপ নির্ণয়
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বন্ধন কর্তৃক বিনামূলে রক্তের গ্রুপ নির্ণয়

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বন্ধন

কর্তৃক বিনামূলে রক্তের গ্রুপ নির্ণয়

মেহেদী হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধি: মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সেচ্ছায় রক্তদান সংস্থা বন্ধন বিনামূলে রক্তের গ্রুপ নির্ণয় করে।বাংলাদেশ মানবধিকার কমিশন ঠাকুরগাঁও জেলা শাখা ও সিভিল সার্জেন ঠাকুরগাঁও এর সহযোগিতায় আজ(২৬ মার্চ)সকাল ১০.০০ ঘটিকা থেকে শহীদ মোহাম্মদ আলী স্টেডিয়ামে দিনব্যাপি বিনামুল্যে রক্তের গ্রূপ নির্ণয় করা হয়। প্রতিবারের ন্যায় বিনামূলে রক্তের গ্রুপ নির্ণয় র্কমসূচি পালন করে সেচ্ছায় রক্তদান সংস্থা বন্ধন।

বন্ধরনের রক্তের গ্রুপ নির্ণয় র্কমসূচিতে উপস্থিত ছিলেন বন্ধনের উপদেষ্টা ও বাংলাদেশ মানবধিকার কমিশনের রংপুর বিভাগীয় বিশেষ প্রতিনিধি এ্যাডভোকেট জাহিদ ইকবাল, বন্ধনের উপদেষ্টা ও বাংলাদেশ মানবধিকার কমিশন ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক শাহীন ফেরদৌস,বন্ধনের ঠাকুরগাঁও জেলা শাখার সাধারণ সম্পাদক ফজলে রাব্বী, সহ-সাধারণ সম্পাদক মেহেদী হাসান,সাংগঠনি সম্পাদক শাহিন আলম, বন্ধনের ঠাকুরগাঁও কলেজ শাখার সভাপতি সজিব,রোড় কলেজ শাখার সভাপতিনাসিরুল ইসলাম,সাধারন সম্পাদক তুষার রহমান সহ বন্ধনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,সংগঠনটি ২০১২ সালের ২৫শে ডিসেম্বর থেকে যাত্রা শুরু করে এখন পর্যন্ত হাজার হাজার মানুষের রক্তের জোগান দিয়ে যাচ্ছে।সর্ম্পূণ নিজের উদ্দোগে কিছু মানবতা কর্মি এই কাজ করে যাচ্ছে। সরকারি ভাবে তাদের নিবন্ধনের কোন উদ্দোগ নেই বললে চলে।বন্ধনের সাধারন সম্পাদক ফজলে রাব্বী জানান, বন্ধন ২০১২ সাল থেকে হাজার হাজার মূর্মূষ রোগীকে রক্ত দান করে আসছে এবং সরকার যদি তাদের বৈধতা দান করে তাহলে এই ধারাকে অব্যাহত রাখবে।করণ তাদের সরকারি ভাবে বৈধতা না দেওয়ায় বিভিন্ন ভাবে সমস্যার সমূক্ষীণ হচ্ছে ।সকারের বৈধতা পেলে তারা আরো বেগবান হবে।