ভারতীয় চ্যানেলে দেখাকে কেন্দ্র করে পিটিয়ে যখম করলো ব্যবসায়ির পিতাকে!

0
50
ভারতীয় চ্যানেলে দেখাকে কেন্দ্র করে পিটিয়ে যখম করলো ব্যবসায়ির পিতাকে
ভারতীয় চ্যানেলে দেখাকে কেন্দ্র করে পিটিয়ে যখম করলো ব্যবসায়ির পিতাকে

ভারতীয় চ্যানেলে দেখাকে কেন্দ্র করে পিটিয়ে যখম

করলো ব্যবসায়ির পিতাকে

স্টাফ রিপোর্টার, বরিশাল : ভারতীয় স্যাটেলাইট চ্যানেল সনি আটে সিআইডি অনুষ্ঠান দেখাকে কেন্দ্র করে আগরপুর বন্দরের টেইলার ব্যবসায়ি লিটু বেপারির পিতা শাহেআলম বেপারি (খোকন) ৫৫ কে ইস্টিলের লাইট দিয়ে পিটিয়ে আহত করে হিযবুত তওহীদের নেতা ও সক্রিয় সদস্য আলমগীর হাওলাদার।ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার সরিকল ইউনিয়নের দক্ষিণ শাহাজিরা সেলিম মিরার দোকানে টিভি দেখাকে কেন্দ্র করে।

অভিযোগ সুত্রে জানাগেছে, গত রবিবার (১১ ই মার্চ) রাত্র ১০টার সময়ে আহত শাহেআলম বেপারি সহ কয়েক জন ব্যাক্তি একত্রে ভারতীয় স্যাটেলাইট চ্যানেলে সিআইডি অনুষ্ঠান দেখেন। তারই একসময়ে পূর্ব শাহাজিরা এলাকার মৃত ওহাব হাওলাদারের পুত্র হিযবুত তওহীদের নেতা আলমগীর হাওলাদার দোকানের সামনে এসে সবার অমতে চ্যানেলের সিআইডি অনুষ্ঠান পরিবর্তন করে অন্য চ্যানেল দেয়ার জন্য বলে এবং অক্ষ্যাত ভাষায় গালি গাল করে। এর প্রতিবাদ করলে ক্ষিপ্ত হয়ে মধ্য শাহাজিরা এলাকার শাহেআলম বেপারিকে ইস্টিলের লাইট দিয়ে আহত করে মাথায় যখম সৃস্টি করে হিযবুত তওহীদ নেতায়।

তখনি উপস্থিতি লোকেরা আহত শাহেআলম বেপারিকে চিগিৎসার জন্য স্থানিয় চিগিৎসকের কাছে নিয়ে যায়। ঘাতক আলমগীর তাৎখনিক পালিয়ে যায় ঘটনা স্থল থেকে। আর এব্যাপারে ঘটনার পরে সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রে একটি অভিযোগ দায়েরের প্রস্তুতি নেয়ার সময়ে ওই এলাকার ইউপি সদস্য ফারুক সরদার বাদা প্রদান করে ব্যাপারটি ক্ষতিয়ে দেখার আশ্বাস দেয় আহত শাহেআলম ও তার ছেলে লিটুকে।

অভিযোগ সুত্রে আরো জানাযায়, ব্যাপারটি নিয়ে ইউপি সদস্য ও স্থানিয় গন্যমান্য লোকজন মিমানসার জন্য গত সোমবার বিকালে এবং গতকাল মঙ্গলবার সকালে শালিসী ব্যবস্থা নিলে তা মানতে অরজাকতা প্রকাশ করে আলমগীর। এবং আহত শাহেআলম বেপারিকে দেখিয়ে নেবার হুমকি প্রদান করে। আহত শাহেআলমের পরিবারের সদস্যরা হিযবুত তওহীদের নেতার কাছ থেকে পরিত্রান পাবার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

MAXZIONIT