‘বিএনপির আন্দোলন করার মতো ক্ষমতা নেই’

0
119
‘বিএনপির আন্দোলন করার মতো ক্ষমতা নেই’
‘বিএনপির আন্দোলন করার মতো ক্ষমতা নেই’

‘বিএনপির আন্দোলন করার মতো  ক্ষমতা নেই’

 বিবিসিনিউজ২৪,ডেস্কঃ বিএনপির আন্দোলন করার মতো সক্ষমতা নেই উল্লেখ করে সহায়ক সরকার ছাড়াই বিএনপি আগামী নির্বাচনে আসবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার বেলা ১১টার দিকে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জ এলাকায় সড়ক পরিদর্শনে এসে তিনি এ মন্তব্য করেন।সেতুমন্ত্রী বলেন, বিএনপির আন্দোলন করার মতো সাহস ও সক্ষমতা নেই। জনগণ তাদের সঙ্গে নেই। দুই-চার-পাঁচশ লোক নিয়ে তারা ঢাকা শহরে মিছিল করতে পারছে না। আন্দোলনের ডাক দিয়ে বিএনপি হিন্দি সিরিয়াল দেখে। বেহাল রাস্তার চেয়েও তাদের অবস্থা বেহাল। বিএনপির সহায়ক সরকারের দাবিকে তিনি মামা বাড়ির আবদার বলেও উল্লেখ করেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে কেন্দ্রীয় আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক হারুনুর রশিদ, লক্ষ্মীপুর-৩ আসনের এমপি এ কে এম শাহজাহান কামাল, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুর উদ্দিন চৌধুরী, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক এ কে এম সালাহ উদ্দিন টিপু, জেলা ছাত্রলীগের সভাপতি চৌধুরী মাহমুদুন্নবী সোহেল, সাধারণ সম্পাদক রাকিব হোসেন লোটাস প্রমুখ উপস্থিত ছিলেন।