বাগাআঁচড়ায় মটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই স্কুল ছাত্রী নিহত!

0
80
বাগাআঁচড়ায় মটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই স্কুল ছাত্রী নিহত!
বাগাআঁচড়ায় মটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে দুই স্কুল ছাত্রী নিহত!

বাগাআঁচড়ায় মটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে

দুই স্কুল ছাত্রী নিহত!

ফিরোজ জোয়ার্দ্দার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: যশোরের বাগাআঁচড়ায় মটরসাইকেল ও ট্রাক মুখোমুখি সংঘর্ষে ঘাতক ট্রাক কেড়ে নিল দুই স্কুল ছাত্রীর প্রান।শনিবার সকাল সাড়ে ৮টার দিকে বাগাআঁচড়া ফাস্ট সিকিউরিটি ব্যাংকের সামনে মেন রাস্তায় উপর মমান্তিক এই দূর্ঘটনা ঘটে।

এতে মারাত্বক আহত হয়ে চিকিৎসাধীন আছেন মটর সাইকেল আহরী প্রভাষক আলমগীর হোসেন।
নিহতরা হলেন শার্শা উপজেলার বাগআঁচড়া আফিল উদ্দিন ডিগ্রী কলেজের প্রভাষক বাহুড়ী বেলতলা গ্রামের আলমগীর হোসেনের মেয়ে রোজা (১১) ও সাতমাইল বাজারের ব্যবসায়ী ইব্রাহীম হোসেনের মেয়ে জেরিন (১০)।

তারা সম্পর্কে মামাতো- ফুফাতো বোন ও বাগআঁচড়া সন্মিলিত মাধ্যমিক গার্লস হাইস্কুলের ৭ম শ্রেণীর ছাত্রী রোজা এবং ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী জেরিন। পারিবারিক সূত্রে জানা যায়, প্রতিদিন সকালে প্রভাষক আলমগীর ওই দুই মেয়েকে স্কুলে আনা- নেয়া করতো।

শনিবার সকালে বাড়ি থেকে মটর সাইকেল যোগে স্কুলে নিয়ে যাওয়ার পথে, ওই স্থানে আসা মাত্র বিপরীত থেকে সাতক্ষীরাগামী বালি ভতি ট্রাক মটর যশোর ট -১১৪১৫৩ সাইকেল সাইট দিতে গিয়ে মুখোমুখি সংঘর্ষে, ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই স্কুল ছাত্রী নিহত হয়। মারাত্বক আহত হয়ে চিকিৎসাধীন প্রভাষক আলমগীর। নিহতের ঘটনায় ঘাতক ট্রাক আটক করে নাভারন হাইওয়ে পুলিশে সোপার্দ করেন এবং ড্রাইভার ও হেলপার পালিয়ে যান

এদিকে নিহত দুই স্কুল ছাত্রীর মর্মান্তিক মৃতে্যুর সংবাদ মুহুত্বের মধ্যে পরিবারের কাছে ছড়িয়ে পড়লে আত্মীয়-স্বজনের কান্নায় এলাকার পরিবেশ ভারী হয়ে উঠে। শুভাকাঙ্খিসহ বন্ধুরা নিহতের বাড়িতে ভীড় জমায় তাদের এক নজরে দেখার জন্য।সেই সাথে শোক পরিবারকে সমবেদনা জানাতে আসা নিহত দুই বোনের বা- মার কান্নায় এলাকার লোকজন চোখের পানি আর ধরে রাখতে পারলেন না। সবার বার বার চোখের পানি মুর্চ্ছনা করছেন।দুর্ঘটনায় নিহত দুই বোনের অকাল মৃতে্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

MAXZIONIT