বরিশালে পুলিশ কমিশনারের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দিল আওয়ামী লীগ নেতা

0
163
বরিশালে পুলিশ কমিশনারের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দিল আওয়ামী লীগ নেতা !
বরিশালে পুলিশ কমিশনারের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দিল আওয়ামী লীগ নেতা !

বরিশালে পুলিশ কমিশনারের মাথায় পিস্তল

ঠেকিয়ে হুমকি দিল আওয়ামী লীগ নেতা

বিবিসিনিউজ২৪ ডেস্ক ঃ বরিশাল লঞ্চ টার্মিনালে প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে সিনিয়র সহকারী কমিশনার (ভারপ্রাপ্ত) মাহফুজুর রহমানসহ তিন পুলিশ সদস্যকে পেটালেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ।

শনিবার সন্ধ্যায় বরিশাল লঞ্চ টার্মিনালের এই ঘটনায় বরিশাল পুলিশ প্রশাসনে তোলপাড় চলছে। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানা পুলিশের এসআই নিজাম মাহমুদ ফকির বাদী হয়ে ১ জনের নাম উল্লেখ করে ২০ থেকে ২৫ জনকে অজ্ঞাত আসামি একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, বরিশাল লঞ্চঘাটে একটি যাত্রীবাহী লঞ্চের কেবিনে আওয়ামী লীগ নেতা শাহে আলম মুরাদ ও তার সঙ্গে থাকা লোকজন পুলিশের সঙ্গে বাক-বিতণ্ডায় জড়ান। এ সময় শাহে আলম মুরাদের সঙ্গে থাকা সৈকত ইমরানসহ ২০ থেকে ২৫ জন একত্রিত হয়ে কমিশনারের নিরাপত্তার দায়িত্বে থাকা সিনিয়র সহকারী পুলিশ কমিশনার জাহিদুল ইসলাম ও দেহরক্ষী হাসিবকে এলোপাতাড়ি পিটুনি দেয়।

এরপর আওয়ামী লীগ নেতা শাহে আলম ও তার লোকজন ক্ষুব্ধ হয়ে পুলিশ কমিশনারকে চারদিক থেকে ঘিরে ফেলে। একপর্যায়ে শাহে আলম কমিশনারের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেন।এমনকি কমিশনারকে এই সময়ে শারীরিকভাবে লাঞ্ছিত করেন তারা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বলিশাল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্ত (ওসি) আওলাদ হোসেন জানান, সরকারি কাজে বাধা, হত্যার উদ্দেশ্যে পুলিশ সদস্যদের মারপিট ও গুরুতর আহত করার দায়ে পুলিশের এসআই নিজাম মাহমুদ ফকির বাদী হয়ে একটি মামলা দায়ের করেছেন। মামলাটির তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে কোতোয়ালি মডেল থানার এসআই মহিউদ্দিন মাহিকে।

এ বিষয়ে, বরিশাল রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হলে ঘটনা সম্পর্কে তিনি অবহিত নন বলে জানান।